scorecardresearch
 

TRP: 'মিঠাই'-কে জোড় টক্কর 'উমা', 'যমুনা ঢাকি'-র! সেরা দশে হাড্ডাহাড্ডি লড়াই ৪ মেগার

Bengali Serial BARC 45th Week TRP List: একে অপরকে জোরদার টক্কর দিচ্ছে মেগাগুলি। সমস্ত ধারাবাহিকগুলোই চেষ্টা করছে বিশেষ কিছু পর্বের মাধ্যমে দর্শকদের মনোরঞ্জন করার। রেটিং চার্টে ধারাবাহিকগুলির স্থান পরিবর্তন হয়েছে গত সপ্তাহের তুলোনায়। 

Advertisement
এই সপ্তাহের টিআরপি তালিকা এই সপ্তাহের টিআরপি তালিকা
হাইলাইটস
  • এই সপ্তাহেও সেরার শিরোপা 'মিঠাই'-র মাথায়।
  • রেটিং চার্টে প্রতি সপ্তাহে হাড্ডাহাড্ডি লড়াই চলে জনপ্রিয় ২ চ্যানেল জি বাংলা ও স্টার জলসার মধ্যে।
  • জোরদার টক্কর দুই চ্যানেলেও।

Bengali Serial BARC TRP List: ফলাফল বেরলো ৪৫ তম সপ্তাহের টিআরপি তালিকা (TRP List)। বৃহস্পতিবার মানেই টেলিভিশনের দর্শকেরা অপেক্ষা করেন, রেটিং চার্টে তাঁদের পছন্দের ধারাবাহিক কত স্কোর করেছে সেটা জানার। আর ধারাবাহিকগুলিও চেষ্টা করছে নিত্য নতুন গল্পের মোড় এনে দর্শকদের মনোরঞ্জন করার।

এই সপ্তাহেও রেটিং চার্টে (Rating Chart) জোরদার টক্কর হয়েছে জনপ্রিয় ২ চ্যানেল জি বাংলা ও স্টার জলসা। এবারও স্থান পরিবর্তন হয়েছে ধারাবাহিকগুলির। এক নজরে দেখে নিন এই সপ্তাহে কোন ধারাবাহিক রয়েছে কোন স্থানে।    

দীর্ঘ পয়ত্রিশ সপ্তাহ ধরে রেটিং চার্টের শীর্ষ স্থান থেকে জি বাংলার 'মিঠাই' (Mithai)-কে কেউ সরাতে পারল না। এই সপ্তাহেও সেরার সেরা 'মিঠাই' -র, পেয়েছে ১০.৮। এবার দ্বিতীয় স্থানে উঠে এসেছে 'উমা' (Uma), পেয়েছে ৮.৬ নম্বর। একধাপ নেমে তৃতীয় 'যমুনা ঢাকি' (Jamuna Dhaki) পেয়েছে, ৮.৪ নম্বর। এই সপ্তাহে চতুর্থ স্থানে রয়েছে 'সর্বজয়া' (Sharbojoya), তবে অনেকটা নম্বর বেড়ে এই মেগার প্রাপ্তি ৮.৩। যৌথ পঞ্চম স্থানে 'অপরাজিতা অপু' (Aparajita Apu) এবং 'খুকুমণি হোম ডেলিভারি' (Khukumoni Home Delivery), প্রাপ্ত নম্বর ৭.৮। 

আরও পড়ুন: "কোথাও গিয়ে আমরা সকলেই খুব একা...": সৌরসেনী

ষষ্ঠতে 'করুণাময়ী রাণী রাসমণি উত্তর পর্ব' (Korunamoyee Rani Rasmoni Uttor Porbo)- প্রাপ্তি ৭.৫ নম্বর। সপ্তম স্থানে 'মন ফাগুন' (Mon Phagun), পেয়েছে ৬.৯ নম্বর। এই সপ্তাহে অষ্টম স্থানে উঠেছে 'কৃষ্ণকলি' (Krishnokoli), পেয়েছে ৬.৭ নম্বর। যৌথ নবম স্থানে রয়েছে 'খেলাঘর' (Khelaghor) ও 'এই পথ যদি না শেষ হয়' (Ei Poth Jodi Na Sesh Hoy),প্রাপ্ত নম্বর ৬.৬। দশম স্থানে রয়েছে চারটি মেগা। 'কড়ি খেলা' (Kori Khela), ধুলোকণা' (Dhulokona),'শ্রীময়ী' (Shreemoyee), 'খড়কুটো' (Khorkuto),পেয়েছে ৬.৩ নম্বর। 


প্রথম দশে কোন মেগা : 

Advertisement

*  প্রথম - মিঠাই (১০.৮)  

* দ্বিতীয় - উমা (৮.৬) 

* তৃতীয় - যমুনা ঢাকি (৮.৪) 
  
* চতুর্থ - সর্বজয়া (৮.৩)   

* পঞ্চম -  খুকুমণি হোম ডেলিভারি (৭.৮) 

* পঞ্চম - অপরাজিতা অপু (৭.৮) 

*  ষষ্ঠ -  করুণাময়ী রাণী রাসমণি উত্তর পর্ব (৭.৫)  

* সপ্তম - মন ফাগুন(৬.৯)

* অষ্টম - কৃষ্ণকলি (৬.৭)

* নবম - খেলাঘর (৬.৬)  

* নবম - এই পথ যদি না শেষ হয় (৬.৬)

* দশম - কড়ি খেলা (৬.৩) 

* দশম- শ্রীময়ী (৬.৩)   

 * দশম- খড়কুটো (৬.৩) 

* দশম - ধুলোকণা (৬.৩) 

আরও পড়ুন: বাংলা, মহারাষ্ট্রের পর এবার বিদেশ! ওপার বাংলাতেও গোল করবে দেবের 'গোলন্দাজ'?

এদিকে নন-ফিকশন শোগুলির মধ্যে জি বাংলার 'দাদাগিরি আনলিমিলেট' কে টেক্কা দিল  'ডান্স বাংলা ডান্স'। 'দাদাগিরি'- পেয়েছে ৬.০ নম্বর এবং 'ডিবিডি'-র নম্বর ৬.৮২ নম্বর। অন্যদিকে স্টার জলসার গানের শো 'সুপার সিঙ্গার সিজন ৩' পেয়েছে ৩.৬নম্বর।  

আরও পড়ুন: 'রাসমণি' -র সেটেই আইবুড়ো ভাতের আয়োজন জগদম্বা- রোশনির! দেখুন PHOTOS

এই সপ্তাহে খারাপ স্কোর বহাল  'খড়কুটো', 'শ্রীময়ী', 'মহাপীঠ তারাপীঠ' (Mahapeeth Tarapeeth), 'কৃষ্ণকলি', 'গঙ্গারাম' (Gangaram), 'জীবন সাথী ' (Jibon Sathi),'বরণ'(Boron)-র । এদিকে এগিয়েছে 'খুকুমণি হোম ডেলিভারি' ও 'উমা'।  

 

Advertisement