scorecardresearch
 

TRP: নম্বর কমল 'মিঠাই'-র! প্রথম সপ্তাহেই বাজিমাত করল 'খুকুমণি হোম ডেলিভারি'

Bengali Serial BARC 44th Week TRP List: একে অপরকে জোরদার টক্কর দিচ্ছে মেগাগুলি। সমস্ত ধারাবাহিকগুলোই চেষ্টা করছে বিশেষ কিছু পর্বের মাধ্যমে দর্শকদের মনোরঞ্জন করার। রেটিং চার্টে ধারাবাহিকগুলির স্থান পরিবর্তন হয়েছে গত সপ্তাহের তুলোনায়। 

Advertisement
এই সপ্তাহের রেটিং চার্ট এই সপ্তাহের রেটিং চার্ট
হাইলাইটস
  • এই সপ্তাহেও সেরার শিরোপা 'মিঠাই'-র মাথায়।
  • রেটিং চার্টে প্রতি সপ্তাহে হাড্ডাহাড্ডি লড়াই চলে জনপ্রিয় ২ চ্যানেল জি বাংলা ও স্টার জলসার মধ্যে।
  • এবার চমক দিয়ে এগিয়ে 'খুকুমণি হোম ডেলিভারি'।

Bengali Serial BARC TRP List: বৃহস্পতিবার মানেই টেলিভিশনের দর্শকেরা অপেক্ষা করেন, রেটিং চার্টে তাঁদের পছন্দের ধারাবাহিক কত স্কোর করেছে সেটা জানার। যদিও এই সপ্তাহে দু'বার সামনে এল সেদিন রেটিং কার্ড। গত সপ্তাহের রেটিং চার্ট (Rating Chart) সামনে আসে এই সপ্তাহের একেবারে শুরুতে, সোমবার। তার  ঠিক তিনদিন পরে প্রকাশ্যে, ৪৪ তম সপ্তাহের টিআরপি তালিকা (TRP List)। এই সপ্তাহেও রেটিং চার্টে একে অপরকে জোরদার টেক্কা দিয়েছে জনপ্রিয় ২ চ্যানেল জি বাংলা ও স্টার জলসা। বিপুল পরিবর্তন এসেছে নতুন এই তালিকায় ধারাবাহিকগুলির স্থান। এক নজরে দেখে নিন এই সপ্তাহে কোন ধারাবাহিক রয়েছে কোন স্থানে।   

দীর্ঘ চৌত্রিশ সপ্তাহ ধরে রেটিং চার্টে জি বাংলার 'মিঠাই' (Mithai)-রয়েছে শীর্ষ স্থানে। এই সপ্তাহেও সেরার সেরা থাকলেও নম্বর কমেছে 'মিঠাই' -র, পেয়েছে ১০.২। দ্বিতীয় স্থানেই রয়েছে 'যমুনা ঢাকি' (Jamuna Dhaki) পেয়েছে, ৮.৪ নম্বর। এই সপ্তাহে যৌথ তৃতীয় স্থানে উঠে এসেছে 'উমা' (Uma) এবং 'সর্বজয়া' (Sharbojoya)-র প্রাপ্তি ৭.৯। চমক দিয়ে সম্প্রচারের প্রথম সপ্তাহেই, চতুর্থ স্থানে 'খুকুমণি হোম ডেলিভারি' (Khukumoni Home Delivery) -পেয়েছে ৭.৫ নম্বর।

আরও পড়ুন: 'রান্নাঘর' এ 'মিঠাই'! সুদীপার সঙ্গে রাঁধবেন সুস্বাদু সব ফিউশন পদ

পঞ্চম স্থানেই রয়েছে 'অপরাজিতা অপু' (Aparajita Apu)-র প্রাপ্ত নম্বর ৭.০। একধাপ নেমে ষষ্ঠ 'করুণাময়ী রাণী রাসমণি উত্তর পর্ব' (Korunamoyee Rani Rasmoni Uttor Porbo)- প্রাপ্তি ৭.০ নম্বর। যৌথ সপ্তম স্থানে 'মন ফাগুন' (Mon Phagun) ও 'শ্রীময়ী' (Shreemoyee),পেয়েছে ৬.৬ নম্বর। অষ্টম স্থানে 'এই পথ যদি না শেষ হয়' (Ei Poth Jodi Na Sesh Hoy) পেয়েছে, ৬.৫ নম্বর। দীর্ঘদিন পর নবম স্থানে উঠে 'খেলাঘর' (Khelaghor) পেয়েছে, ৬.৩ নম্বর। যৌথ দশম স্থানে 'কড়ি খেলা' (Kori Khela) এবং ধুলোকণা' (Dhulokona)। এই দুই মেগার প্রাপ্তি ৬.২। 

Advertisement

আরও পড়ুন: TRP তলানিতে! বন্ধ হয়ে যাবে সলমনের 'বিগ বস' ১৫?


প্রথম দশে কোন মেগা : 

*  প্রথম - মিঠাই (১০.২)  

* দ্বিতীয় -  যমুনা ঢাকি (৮.৪) 

* তৃতীয় - উমা (৭.৯) 
  
* তৃতীয় - সর্বজয়া (৭.৯)   

* চতুর্থ-  খুকুমণি হোম ডেলিভারি (৭.৫) 

* পঞ্চম - অপরাজিতা অপু (৭.৪) 

*  ষষ্ঠ -  করুণাময়ী রাণী রাসমণি উত্তর পর্ব (৭.০) 

* সপ্তম - মন ফাগুন(৬.৬)

* সপ্তম - শ্রীময়ী (৬.৬)    

* অষ্টম - এই পথ যদি না শেষ হয় (৬.৫)

* নবম - খেলাঘর (৬.৩) 

* দশম- করি খেলা (৬.২) 

* দশম - ধুলোকণা (৬.২)   

আরও পড়ুন: অবিকল 'সত্যজিৎ'! অনীক দত্তর 'অপরাজিত' ছবিতে জিতুর লুকে অবাক সকলে

এদিকে নন-ফিকশন শোগুলির মধ্যে জি বাংলার 'দাদাগিরি আনলিমিলেট' শীর্ষস্থান ধরে রাখতে পেরেছে আবারও, পেয়েছে ৭.৩ নম্বর। 'ডান্স বাংলা ডান্স'-র নম্বর ৫.৮ নম্বর। অন্যদিকে স্টার জলসার গানের শো 'সুপার সিঙ্গার সিজন ৩' পেয়েছে ৩.৭ নম্বর।  

আরও পড়ুন: ৬ মাসেই শেষ হতে চলেছে 'DBD'! হয়ে গেল গ্র্যান্ড ফিনালের শ্যুট 

এই সপ্তাহে খারাপ স্কোর  'খড়কুটো' (Khorkuto), 'মহাপীঠ তারাপীঠ' (Mahapeeth Tarapeeth), 'কৃষ্ণকলি' (Krishnokoli)', 'গঙ্গারাম' (Gangaram), 'জীবন সাথী ' (Jibon Sathi),'বরণ'(Boron)-র । এদিকে চমক দিয়েছে এগিয়েছে 'খুকুমণি হোম ডেলিভারি'।  

আরও পড়ুন: সুখবর দিলেন 'ববিতা জি'! সোশ্যালে ছবি শেয়ার করতেই শুভেচ্ছা বার্তা মুনমুন ফ্যানদের

‘সপ্তাহ সেরা চ্যানেল’ বিভাগে, এই সপ্তাহে কিছু নম্বরে স্টার জলসা এগিয়েছে জি বাংলার থেকে। স্টার জলসার সংগৃহীত ৬০৮ পয়েন্ট। সেখানে জি বাংলা পেয়েছে ৫৯০ পয়েন্ট। স্কোর অনেকটাই পরিবর্তন হয়েছে রেটিং চার্টে। একাধিক ধারাবাহিকে এখনও চলছে উৎসব। গল্পে আসছে নতুন নতুন ট্যুইস্ট। তার মধ্যে শুরুতেই যে ভাবে টক্কর দিল 'খুকুমণি হোম ডেলিভারি', তা বাকিদের কপালে নিঃসন্দেহে চিন্তার ভাঁজ ফেলবে। তাই টিআরপি -র লড়াইয়ে কে এগিয়ে থাকে তা বোঝা যাবে আগামী রেটিং চার্ট দেখে। 

 

Advertisement