scorecardresearch
 

TRP: আরও নম্বর বাড়ল 'মিঠাই'-র! চমক দিল 'বরণ', ফিকে 'মন ফাগুন' -র প্রেমের ম্যাজিক

Bengali Serial BARC 46th Week TRP List: একে অপরকে জোরদার টক্কর দিচ্ছে মেগাগুলি। সমস্ত ধারাবাহিকগুলোই চেষ্টা করছে বিশেষ কিছু পর্বের মাধ্যমে দর্শকদের মনোরঞ্জন করার। রেটিং চার্টে ধারাবাহিকগুলির স্থান পরিবর্তন হয়েছে গত সপ্তাহের তুলোনায়। 

Advertisement
৪৬ তম সপ্তাহের টিআরপি তালিকা ৪৬ তম সপ্তাহের টিআরপি তালিকা
হাইলাইটস
  • এই সপ্তাহেও সেরার শিরোপা 'মিঠাই'-র মাথায়।
  • রেটিং চার্টে প্রতি সপ্তাহে হাড্ডাহাড্ডি লড়াই চলে জনপ্রিয় ২ চ্যানেল জি বাংলা ও স্টার জলসার মধ্যে।
  • জোরদার টক্কর দুই চ্যানেলেও।

Bengali Serial BARC TRP List: প্রকাশ্যে ৪৬ তম সপ্তাহের টিআরপি তালিকা (TRP List)। প্রতি সপ্তাহেই বৃহস্পতিবার, ছোট পর্দার দর্শকরা অপেক্ষা করে থাকেন, রেটিং চার্টে তাঁদের পছন্দের ধারাবাহিক কত স্কোর করেছে তা জানার। প্রতিটি ধারাবাহিকই চেষ্টা করছে গল্পে নতুন ট্যুইস্ট এনে দর্শকদের মনোরঞ্জন করার। এবারও রেটিং চার্টে জোরদার টক্কর হয়েছে জনপ্রিয় ২ চ্যানেল জি বাংলা ও স্টার জলসা। পরিবর্তন এসেছে বেশ কিছু ধারাবাহিকের স্থানে। দেখে নিন এই সপ্তাহে আপনার পছন্দের ধারাবাহিক রয়েছে কোন স্থানে।    

অন্যান্যা প্রায় সব ধারাবাহিকের স্থান পরিবর্তন হলেও, গত ছত্রিশ সপ্তাহ ধরে রেটিং চার্টে শীর্ষ স্থান বহাল জি বাংলার 'মিঠাই' (Mithai)-র। এই সপ্তাহেও সেরার সেরা 'মিঠাই' -র, পেয়েছে ১১.২। এবারও দ্বিতীয় স্থানে 'উমা' (Uma), পেয়েছে ৯.৩ নম্বর। একধাপ উঠে তৃতীয় অপরাজিতা অপু' (Aparajita Apu)-র প্রাপ্ত নম্বর ৮.৮। যৌথ চতুর্থ 'যমুনা ঢাকি' (Jamuna Dhaki) এবং 'সর্বজয়া' (Sharbojoya) পেয়েছে, ৮.৫ নম্বর। এবারও পঞ্চম স্থানে ' এবং 'খুকুমণি হোম ডেলিভারি' (Khukumoni Home Delivery), প্রাপ্ত নম্বর ৮.৪। 

আরও পড়ুন: প্রেমের ১১ বছর! ভেজা চুমুতে প্রেমমাখা মুহূর্ত শেয়ার গৌরব-ঋদ্ধিমার

ষষ্ঠতেই 'করুণাময়ী রাণী রাসমণি উত্তর পর্ব' (Korunamoyee Rani Rasmoni Uttor Porbo)- প্রাপ্তি ৭.৫ নম্বর। যৌথ সপ্তম স্থানে উঠে এসেছে 'খেলাঘর' (Khelaghor) ও 'বরণ' (Boron)। এই দুই মেগা পেয়েছে ৭.১ নম্বর। এই সপ্তাহেও অষ্টম স্থানেই 'কৃষ্ণকলি' (Krishnokoli), পেয়েছে ৭.০ নম্বর। যৌথ নবম 'খড়কুটো' (Khorkuto) এবং 'কড়ি খেলা' (Kori Khela), পেয়েছে ৬.৭ নম্বর। এদিকে যৌথ দশক স্থানে রয়েছে  'মন ফাগুন' (Mon Phagun) এবং  ধুলোকণা' (Dhulokona)। এই দুই মেগার প্রাপ্তি ৬.৬ নম্বর। 

আরও পড়ুন:  "আমার নগ্ন শরীর যে কেউ দেখতে পেত!" ন্যুড ছবি লিক হওয়া নিয়ে এখনও আতঙ্কে জেনিফার

Advertisement


প্রথম দশে কোন মেগা : 

*  প্রথম - মিঠাই (১১.২)  

* দ্বিতীয় - উমা (৯.৩) 

* তৃতীয় -  অপরাজিতা অপু (৮.৮) 

* চতুর্থ - যমুনা ঢাকি (৮.৫) 
  
* চতুর্থ - সর্বজয়া (৮.৫)   

* পঞ্চম -  খুকুমণি হোম ডেলিভারি (৮.৪) 

*  ষষ্ঠ -  করুণাময়ী রাণী রাসমণি উত্তর পর্ব (৭.৫)  

* সপ্তম - খেলাঘর (৭.১)

* সপ্তম - বরণ (৭.১)

* অষ্টম - কৃষ্ণকলি (৭.০)

* নবম -  খড়কুটো (৬.৭) 

* নবম - কড়ি খেলা (৬.৭) 

*দশম - মন ফাগুন(৬.৬)

* দশম -  ধুলোকণা (৬.৬) 

আরও পড়ুন:  বব বিশ্বাস হয়ে উঠতে কৃত্রিম ভাবে না, নিজের প্রচেষ্টায় ওজন বাড়িয়েছি: অভিষেক

এদিকে নন-ফিকশন শোগুলির মধ্যে জি বাংলার 'দাদাগিরি আনলিমিলেট' আবার এগিয়েছে 'ডান্স বাংলা ডান্স' -র থেকে। 'দাদাগিরি'- পেয়েছে ৭.৫ নম্বর এবং 'ডিবিডি'-র নম্বর ৬.৩ নম্বর। অন্যদিকে স্টার জলসার গানের শো 'সুপার সিঙ্গার সিজন ৩' পেয়েছে ৩.৫ নম্বর।  

আরও পড়ুন:  ঋষি -পিহুর রোম্যান্টিক নাচ থেকে লালনের র‍্যাপ! জমজমাট 'সুপার সিঙ্গার'-র মঞ্চ

এই সপ্তাহে খারাপ স্কোর বহাল   'এই পথ যদি না শেষ হয়' (Ei Poth Jodi Na Sesh Hoy),'খড়কুটো', 'মন ফাগুন', 'শ্রীময়ী' (Shreemoyee), 'মহাপীঠ তারাপীঠ' (Mahapeeth Tarapeeth)-র । এদিকে এগিয়েছে 'বরণ', 'খেলাঘর'।  

 

Advertisement