scorecardresearch
 

TRP: রেকর্ড গড়ে শীর্ষে 'মিঠাই'! বাজিমাত করল 'সহচরী', জোড় টক্কর তিন মেগার

Bengali Serial BARC 48th Week TRP List: একে অপরকে জোরদার টক্কর দিচ্ছে মেগাগুলি। সমস্ত ধারাবাহিকগুলোই চেষ্টা করছে বিশেষ কিছু পর্বের মাধ্যমে দর্শকদের মনোরঞ্জন করার। রেটিং চার্টে ধারাবাহিকগুলির স্থান পরিবর্তন হয়েছে গত সপ্তাহের তুলোনায়। 

Advertisement
এই সপ্তাহের রেটিং চার্ট এই সপ্তাহের রেটিং চার্ট
হাইলাইটস
  • এই সপ্তাহেও সেরার শিরোপা 'মিঠাই'-র মাথায়।
  • রেটিং চার্টে প্রতি সপ্তাহে হাড্ডাহাড্ডি লড়াই চলে জনপ্রিয় ২ চ্যানেল জি বাংলা ও স্টার জলসার মধ্যে।
  • এবারও জোরদার টক্কর দুই চ্যানেলেও।

Bengali Serial BARC TRP List: টেলিভিশনের দর্শকদের (Bengali Television) কাছে বৃহস্পতিবার একটি খুব গুরুত্বপূর্ণ দিন। কারণ এদিনই তাঁদের প্রিয় ধারাবাহিকের আগের সপ্তাহের ভাগ্য নির্ধারণ হয়। সামনে এল ৪৮ তম সপ্তাহের টিআরপি তালিকা (TRP List)। গত কয়েক সপ্তাহ ধরে রেটিং চার্টে বিপুল পরিবর্তন দেখা যাচ্ছে। এবারও অন্যথা হয়নি তার। পরিবর্তন এসেছে বেশ কিছু ধারাবাহিকের স্থানে।  দেখে নিন এই সপ্তাহে কোন মেগা রয়েছে কোন স্থানে।  

রেকর্ড গড়ে গত আটত্রিশ সপ্তাহ ধরে রেটিং চার্টে শীর্ষ স্থানে রয়েছে জি বাংলার 'মিঠাই' (Mithai)। এই সপ্তাহে এই মেগার প্রাপ্তি ১১.৫। এবার চমক দিয়ে দ্বিতীয় স্থানে রয়েছে তিনটি মেগা। 'খুকুমণি হোম ডেলিভারি' (Khukumoni Home Delivery), 'উমা' (Uma) ও 'যমুনা ঢাকি' (Jamuna Dhaki)-র প্রাপ্ত নম্বর ৯.০। তৃতীয় স্থানে উঠে 'সর্বজয়া' (Sharbojoya) পেয়েছে, ৮.৩ নম্বর। এবার চতুর্থ হয়েছে অপরাজিতা অপু' (Aparajita Apu) এবং , পেয়েছে ৮.১ নম্বর। অনেকটা উঠে পঞ্চম স্থানে 'মন ফাগুন' (Mon Phagun) পেয়েছে ৭.৫ নম্বর।

আরও পড়ুন: রোহিতকে জড়িয়ে বিছানায় 'পরম সুন্দরী' শ্রীময়ী! তুমুল শোরগোল নেট দুনিয়ায়

যৌথ ষষ্ঠ স্থানে 'খেলাঘর' (Khelaghor)ও  গঙ্গারাম (Gangaram), পেয়েছে ৭.২ নম্বর। আবারও চমক দিয়ে সপ্তম স্থানে রয়েছে চার মেগা। 'করুণাময়ী রাণী রাসমণি উত্তর পর্ব' (Korunamoyee Rani Rasmoni Uttor Porbo), 'ধুলোকণা' (Dhulokona),'শ্রীময়ী' (Sreemoyee), 'আয় তবে সহচরী' (Aay Tobe Sohochori) -র প্রাপ্ত নম্বর ৭.০। যৌথ অষ্টম স্থানে  'এই পথ যদি না শেষ হয়' (Ei Poth Jodi Na Sesh Hoy) ও 'কৃষ্ণকলি' (Krishnokoli)। এই দুই মেগা পেয়েছে ৬.৯। দশম স্থানেও একই সঙ্গে রয়েছে দুটি ধারাবাহিক। 'খড়কুটো' (Khorkuto) এবং বরণ (Boron) পেয়েছে ৬.৪। 

আরও পড়ুন: এক বিবাহিত পুরুষের সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলাম...: তনুশ্রী

Advertisement

প্রথম দশে কোন মেগা : 

*  প্রথম - মিঠাই (১১.৫)  

* দ্বিতীয় - খুকুমণি হোম ডেলিভারি (৯.০) 

* দ্বিতীয় - যমুনা ঢাকি (৯.০)

* দ্বিতীয় - উমা (৯.০) 

* তৃতীয় - সর্বজয়া (৮.৩)   

* চতুর্থ  -  অপরাজিতা অপু (৮.১) 

*  পঞ্চম - মন ফাগুন  (৭.৫)

*  ষষ্ঠ - খেলাঘর (৭.২) 

* ষষ্ঠ -  গঙ্গারাম (৭.২) 

* সপ্তম - শ্রীময়ী (৭.০)

* সপ্তম - ধুলোকণা (৭.০) 

* সপ্তম - আয় তবে সহচরী (৭.০) 

* সপ্তম - করুণাময়ী রাণী রাসমণি উত্তর পর্ব (৭.০) 

* অষ্টম - কড়ি খেলা (৬.৯) 

* অষ্টম - কৃষ্ণকলি (৬.৯)  

* নবম - এই পথ যদি না শেষ হয় (৬.৭)

* দশম -  বরণ (৬.৪) 

*দশম - খড়কুটো (৬.৪)

আরও পড়ুন: কেন্দ্রীয় চরিত্রে ধারাবাহিকে ফিরছেন পায়েল! অভিনয় করবেন এক ছক ভাঙা গল্পে

এদিকে নন-ফিকশন শোগুলির মধ্যে এবার এগিয়ে জি বাংলার 'ডান্স বাংলা ডান্স', ৭.১ রেটিং পয়েন্ট। এরপরই রয়েছে 'দাদাগিরি আনলিমিলেট', পেয়েছে ৬.৬ নম্বর। অন্যদিকে স্টার জলসার গানের শো 'সুপার সিঙ্গার সিজন ৩' নম্বর বেশ কিছুটা বেড়ে হয়েছে ৫.৩ নম্বর।  

আরও পড়ুন: বিয়ের ৭৫ শতাংশ খরচ বহন করছেন ক্যাটরিনা! 'ভিক্যাট'-র গ্র্যান্ড ওয়েডিংয়ের ১০ অজানা তথ্য...

এই সপ্তাহে খারাপ স্কোর 'বরণ', 'খড়কুটো', 'মহাপীঠ তারাপীঠ' (Mahapeeth Tarapeeth)-র । এদিকে দারুণ ফল 'আয় তবে সহচরী', 'যমুনা ঢাকি', 'মন ফাগুন' এবং 'খুকুমণি হোম ডেলিভারি' -র। 


 

Advertisement