scorecardresearch
 

Bengali Serial: শ্যামাকে ছেড়ে এবার উমার সঙ্গে নিখিল! 'কৃষ্ণকলি'-র টাইম স্লটেই নতুন মেগা

Bengali Serial: ক্রিকেটপ্রেমী এক মেয়ের কঠোর পরিশ্রম ও স্বপ্ন দেখার গল্প বলবে 'উমা'(Uma)। এই সুখবর দর্শকরা পেয়েছেন কিছুদিন আগেই। তবে সমস্যা তৈরি হচ্ছে সম্প্রচারের সময় নিয়ে। একেবারে প্রাইম টাইমে সন্ধ্যা ৭ টার সময় সম্প্রচারিত হবে এই মেগা। 

Advertisement
'কৃষ্ণকলি'-র টাইম স্লটেই নতুন মেগা 'উমা' 'কৃষ্ণকলি'-র টাইম স্লটেই নতুন মেগা 'উমা'
হাইলাইটস
  • আসছে নতুন বাংলা ধারাবাহিক ধারাবাহিক 'উমা'।
  • একেবারে প্রাইম টাইমে সন্ধ্যা ৭ টার সময় সম্প্রচারিত হবে এই মেগা। 
  • আগে এই সময় সম্প্রচারিত হত 'কৃষ্ণকলি'।

একইসঙ্গে শুরু হচ্ছে একাধিক বাংলা মেগা সিরিয়াল (Bengali Serial)। সেই তালিকায় রয়েছে জি বাংলার ধারাবাহিক 'উমা'(Uma)। ক্রিকেটপ্রেমী এক মেয়ের কঠোর পরিশ্রম ও স্বপ্ন দেখার গল্প বলবে এই ধারাবাহিক। এই সুখবর দর্শকরা পেয়েছেন কিছুদিন আগেই। তবে সমস্যা তৈরি হচ্ছে সম্প্রচারের সময় নিয়ে। একেবারে প্রাইম টাইমে সন্ধ্যা ৭ টার সময় সম্প্রচারিত হবে এই মেগা। 

২০১৮ সাল থেকে সন্ধ্যা ৭টার সময় সম্প্রচারিত হত 'কৃষ্ণকলি' (Krishnokoli)। দর্শকদের একেবারে মনের কাছেই রয়েছে এই ধারাবাহিক। এমনকি মাঝে কিছুটা টিআরপি (TRP) পড়লেও,ফের প্রথম সারিতেই উঠে এসেছে 'কৃষ্ণকলি'। গত সপ্তাহে 'কৃষ্ণকলি' ছিল পঞ্চম স্থানে এবং পেয়েছিল ৭.৯ নম্বর। কিন্তু আগামী ১৩ সেপ্টেম্বর থেকে সেই স্লটে দেখা যাবে 'উমা'। বদলে 'কৃষ্ণকলি' সম্প্রচারিত হবে সন্ধ্যা ৬ টার সময়।

 

 

এই সপ্তাহ অবধি সন্ধ্যায় ৬ টায় দেখা যাচ্ছে 'রিমলি' (Rimli)। তবে এরপর কোন স্লটে সম্প্রচারিত হবে এই মেগা, তা এখনও জানা যায়নি। মজার কথা হল এই দুই ধারাবাহিকের কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন নীল ভট্টাচার্য (Neel Bhattacharya)। তবে এতে অসন্তোষ প্রকাশ করেছেন কিছু দর্শকেরা। 

আরও পড়ুন: এবার টক্কর আরও জব্বর! দেবশ্রীর জনপ্রিয়তা ভাঙতে পারবেন কনীনিকা?

Advertisement

আজতক বাংলার তরফ থেকে 'উমা' প্রসঙ্গে নীলকে যোগাযোগ করা হলে, তিনি জানান, "আমার চরিত্রের নাম অভিমন্যু আচার্য। খুবই মজার একটা চরিত্র। যেমন করোনাকালেই অনেকেই মানুষের পাশে দাঁড়িয়েছিলেন। সেরকম অভিমন্যুর একটা টিম আছে, যারা মানুষকে সাহায্য করেন। অত্যন্ত প্রভাবশালী পরিবারের হয়েও, বাড়ির কোনও সাহায্য নেয় না সে।"

নীল যোগ করলেন, "আমি তিন বছর ধরে নিখিলের চরিত্রে অভিনয় করে এসেছি, এখন যদিও কিছুদিন 'কৃষ্ণকলি' -তে আমায় দেখা যাচ্ছে না, তবে সময় মতো নিখিল আবার ব্যাক করবে। শ্যামার যখনই প্রয়োজন হবে, নিখিলকে পাশে পাবে।আর এই চরিত্রটা একেবারেই আলাদা। তাই সব মিলিয়ে এটা আমার জন্যে খুবই চ্যালেঞ্জিং।" 

 

 

নীলের কথায়, "আমার মনে হয় না, একই চ্যানেলে একই সঙ্গে কোনও অভিনেতা লিড চরিত্রে অভিনয় করেছে এর আগে কখনও। তাই আমি খুব উৎসাহী। বড় পর্দার ক্ষেত্রেও তো একই সঙ্গে একই অভিনেতার একাধিক ছবি মুক্তি পায়। যেহেতু মেগা সিরিয়াল রোজ চলে তাই দর্শকদের একটু অসুবিধে হয় ঠিকই। তবে আমি আমার ১০০ শতাংশ দিয়ে চেষ্টা করবো। নিখিল আমার অত্যন্ত কাছের একটা চরিত্র। দর্শকদের কাছ থেকে যে ভালোবাসা এতদিন পেয়েছি, আশা করি এরপরও পাবো।" 

আরও পড়ুন: মহিষাসুর বধ করবেন কোয়েল! দুর্গা রূপে নায়িকার PHOTOS

 

Uma new mega serial

আরও পড়ুন: এবার মদনের বায়োপিক! বড় পর্দায় 'বাংলার ক্রাশ'

'উমা' -তে নীলের বিপরীতে মুখ্য চরিত্রে অভিনয় করছেন শিঞ্জিনী চক্রবর্তী। এছাড়াও রয়েছেন টেলি পাড়ার বেশ কিছু পরিচিত মুখ। এই মেগা আসছে প্রযোজক, পরিচালক ও কাহিনিকার সুশান্ত দাসের হাত ধরে। আগামী সপ্তাহ থেকে নিখিলের জায়গায় অভিমন্যুকে দর্শকেরা কতটা মেনে নেবেন, তা সময়ই বলবে। 

 

Advertisement