scorecardresearch
 

TRP: সেরার সেরা 'মিঠাই'! একেবারে তলানিতে 'শ্রীময়ী'

Bengali serial TRP List: একে অপরকে জোরদার টক্কর দিচ্ছে মেগাগুলি। সমস্ত ধারাবাহিকগুলোই চেষ্টা করছে বিশেষ কিছু পর্বের মাধ্যমে দর্শকদের মনোরঞ্জন করার। রেটিং চার্টে ধারাবাহিকগুলির স্থান পরিবর্তন হয়েছে গত সপ্তাহের তুলোনায়। 

Advertisement
এই সপ্তাহের রেটিং চার্ট এই সপ্তাহের রেটিং চার্ট
হাইলাইটস
  • টিআরপি লিস্টে এবারও ১ নম্বরে 'মিঠাই'।
  • রেটিং চার্টে প্রতি সপ্তাহে হাড্ডাহাড্ডি লড়াই চলে জনপ্রিয় ২ চ্যানেল জি বাংলা ও স্টার জলসার মধ্যে।
  • জোরদার টক্কর দুই চ্যানেলেও।

Bengali serial TRP List: এই সপ্তাহেও রেটিং চার্ট নিয়ে হাড্ডাহাড্ডি লড়াই জনপ্রিয় ২ চ্যানেল জি বাংলা ও স্টার জলসার মধ্যে। বলা চলে একে অপরকে জোরদার টক্কর দিচ্ছে মেগাগুলি। বিশেষ কিছু পর্বের মাধ্যমে দর্শকদের মনোরঞ্জন করার চেষ্টা করছে সমস্ত ধারাবাহিকগুলো। বাংলা টেলিভিশনের টিআরপি চার্টে প্রতি সপ্তাহে বদল আসছে। তবে প্রথম তিন স্থান অপরিবর্তিত রয়েছে।  

দীর্ঘ চব্বিশ সপ্তাহ ধরে  রেটিং চার্টে জি বাংলার 'মিঠাই' (Mithai)-র স্থান শীর্ষেই রয়েছে। জনপ্রিয় এই মেগার এই সপ্তাহে প্রাপ্তি ১১.৪। এই সপ্তাহেও দ্বিতীয় স্থানে 'অপরাজিতা অপু' (Aparajita Apu), পেয়েছে ৮.৯ নম্বর। এবারও তৃতীয় স্থানে 'সর্বজয়া', পেয়েছে  ৮.৭ নম্বর। চতুর্থ স্থানে রয়েছে 'যমুনা ঢাকি' (Jamuna Dhaki) পেয়েছে, ৮.০ নম্বর এবং পঞ্চম স্থানে 'কৃষ্ণকলি' (Krishnokoli) পেয়েছে ৭.৯ নম্বর। 

আরও পড়ুন: গ্রেপ্তার মিঠাই! গোপাল 'হেলেপ' করবে উচ্ছেবাবু ও তুফানমেইলের পরিবারকে? 

এছাড়া ষষ্ঠ স্থানে নেমে 'খড়কুটো' (Khorkuto)-র, প্রাপ্ত নম্বর ৭.৭। সপ্তমে উঠে এসছে 'করুণাময়ী রাণী রাসমণি উত্তর পর্ব' (Korunamoyee Rani Rasmoni Uttor Porbo)-র, প্রাপ্ত নম্বর ৭.১। অষ্টমে উঠে  'ধুলোকণা' (Dhulokona),পেয়েছে ৬.৯ নম্বর। নবম স্থানে নেমে 'শ্রীময়ী' (Sreemoyee) -র প্রাপ্ত নম্বর, ৬.৭ এবং দশম স্থানে নেমে 'মহাপীঠ তারাপীঠ' (Mahapeeth Tarapith), পেয়েছে ৬.৬ নম্বর। 

নতুন ধারাবাহিকগুলির মধ্যে 'সর্বজয়া' ও 'ধুলোকণা' রয়েছে প্রথম দশে। বাকিদের মধ্যে 'মন ফাগুন' (Mon Phagun)-র প্রাপ্ত নম্বর ৫.৮ এবং 'শ্রীকৃষ্ণ ভক্ত মীরা' (Shree Krishno Bhakto Meera) পেয়েছে ৩.৪।  

আরও পড়ুন: TRP-র লড়াইয়ে প্রথম হওয়ার দৌড়! ৩ চ্যানেলে একই সময় রিয়্যালিটি শো? 

এদিকে রিয়্যালিটি শোগুলির মধ্যে সবচেয়ে এগিয়ে জি বাংলার 'ডান্স বাংলা ডান্স' -পেয়েছে ৬.৮। গত শনিবার থেকে একি সময়ে স্টার জলসাইয় শুরু হয়েছে 'সুপার সিঙ্গার' সিজন ২। তাই আগামী সপ্তাহে রেটিংয়ে কতটা বদল আসে, তা এবার দেখার। 

Advertisement

প্রথম দশে কোন মেগা : 

*  প্রথম - মিঠাই ( ১১.৪) 

* দ্বিতীয় - অপরাজিতা অপু (৮.৯)

* তৃতীয় - সর্বজয়া (৮.৭)

* চতুর্থ - যমুনা ঢাকি  (৮.০)

* পঞ্চম - কৃষ্ণকলি ( ৭.৯)

*  ষষ্ঠ - খড়কুটো (৭.৭) 

* সপ্তম - করুণাময়ী রাণী রাসমণি উত্তর পর্ব (৭.১) 

* অষ্টম - ধুলোকণা (৬.৯) 

* নবম - শ্রীময়ী (৬.৭) 

* মহাপীঠ তারাপীঠ - (৬.৬) 

আরও পড়ুন: ঈশানের 'ড্যাডি'-র উল্লেখের পর, যশের সঙ্গে ছবি শেয়ার নুসরতের!

এই সপ্তাহের রেটিং চার্টে পরিবর্তন এসেছে অনেকটাই। প্রায় প্রতিটা ধারাবাহিকের নিজস্ব নম্বর কমেছে। খারাপ স্কোর 'খড়কুটো', 'শ্রীময়ী', 'মহাপীঠ তারাপীঠ', 'গঙ্গারাম' (Gangaram), 'জীবন সাথী ' (Jibon Sathi), 'দেশের মাটি' (Desher Mati), 'গ্রামের রাণী বীণাপাণি' (Gramer Rani Binapani), 'বরণ'(Boron) ও 'ফেলনা' (Phelna)-র । অন্যদিকে কিছুটা ভাল 'করুণাময়ী রাণী রাসমণি উত্তর পর্ব'-র। 

আরও পড়ুন: 'মায়া'-র লোগো লঞ্চ অনুষ্ঠানে চাঁদের হাট! দেখুন PHOTOS

'মিঠাই' -তে চলছে টানটান পর্ব। টেস, সোম ও আগরওয়ালের ষড়যন্ত্রের স্বীকার হয়ে গ্রেপ্তার হয় মিঠাই। কারাগারের মধ্যেই জন্মাষ্টমীর পুজো করে মিঠাই। বিপদের কথা শুনে দেশে ফেরে সিদ্ধার্থ। মিঠাইয়ের সঙ্গে কারাগারে দেখা করে, এই বিপদ থেকে রক্ষা করার প্রতিজ্ঞা করে সে। উচ্ছেবাবুকে দেখে কিছুটা স্বস্তি পায় তাঁর তুফানমেইল। কীভাবে রক্ষা পাবে মিঠাই? গোপাল হেলেপ করবে তাঁকে?

আরও পড়ুন: প্রথম দুই পর্বেই জমাট 'সঙ্গীতের মহাযুদ্ধ'-র মঞ্চ! থাকছে আর কোন চমক?

‘সপ্তাহ সেরা চ্যানেল’ বিভাগে জি বাংলা অনেকটা ব্যবধানে এগিয়ে স্টার জলসার থেকে। জি বাংলার সংগৃহীত পয়েন্ট ৬৮২ পয়েন্ট। সেখানে স্টার জলসা পেয়েছে ৬৩৩ পয়েন্ট। দুই চ্যানেলের নতুন মেগাগুলি আসায় অনেকটাই পরিবর্তন হয়েছে রেটিং চার্টে। তাই টিআরপি -র লড়াইয়ে কে এগিয়ে থাকে তা বোঝা যাবে আগামী সপ্তাহের রেটিং চার্ট দেখে। 
 

Advertisement