scorecardresearch
 

Urfi Javed এবার ক্যান্ডি ফ্লস দিয়ে ড্রেস বানালেন, হতবাক নেটপাড়া

Urfi Javed: অভিনেত্রী উরফি জাভেদকে প্রতিদিনই নতুন কিছু করতে দেখা যায়। এবার যেন সে সীমা অতিক্রম করলেন। সুগার ক্যান্ডি দিয়ে তৈরি পোশাক পরেছেন তিনি। উরফি জাভেদের একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

Advertisement
উরফি জাভেদ উরফি জাভেদ
হাইলাইটস
  • অভিনেত্রী উরফি জাভেদকে প্রতিদিনই নতুন কিছু করতে দেখা যায়
  • এবার যেন সে সীমা অতিক্রম করলেন
  • সুগার ক্যান্ডি দিয়ে তৈরি পোশাক পরেছেন তিনি

Urfi Javed: অভিনেত্রী উরফি জাভেদকে প্রতিদিনই নতুন কিছু করতে দেখা যায়। এবার যেন সে সীমা অতিক্রম করলেন। সুগার ক্যান্ডি দিয়ে তৈরি পোশাক পরেছেন তিনি। উরফি জাভেদের একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। যেখানে তাঁকে ক্যান্ডি ফ্লসের তৈরি পোশাক খেতে দেখা যায়। ভিডিওটি শেয়ার করেছেন উরফি জাভেদ নিজেই।

ভিডিও ভাইরাল হয়েছে
ভিডিওটি শেয়ার করে উরফি জাভেদ ক্যাপশনে লিখেছেন, "কোনও ব্রাউনি পয়েন্ট নেই। কারণ আপনি নিশ্চয়ই দেখছেন এই পোশাকটি কী দিয়ে তৈরি। আমি নিজেই মেকআপ করেছি। বাকি শ্যুট এবং চুল অন্য কেউ করেছে।" 

উরফি জাভেদ প্যাস্টেল গোলাপি ক্যান্ডি ফ্লস রঙ থেকে একটি অন্তর্বাস তৈরি করেছেন। যাতে প্যাস্টেল সবুজ রঙের একটি স্ট্র্যাপ রয়েছে। স্কার্টের নামানুসারে প্যাস্টেল সবুজ ক্যান্ডি ফ্লস নামকরণ করা হয়েছে। একটি সবুজ হিল, বান এবং গহনা নেই, উরফি জাভেদ তার নিজস্ব স্টাইলিং করেছেন।

আরও পড়ুন: লাল বেনারসীতে ধরা দিলেন মৌনী, অপ্সরাও হার মানবে

আরও পড়ুন: মরুভূমিতে মাছ? টিকে থাকার ক্ষমতা দেখে চমকে গেলেন বিজ্ঞানীরা

আরও পড়ুন: কলকাতা মেট্রোয় মঙ্গলবার থেকে আবার স্মার্ট টোকেন

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Urrfii (@urf7i)

প্রতিক্রিয়া
উরফি জাভেদকে এমন পোশাক পরতে দেখে নেট নাগরিকদের একাংশ বেশ ক্ষিপ্ত। এক ব্যবহারকারী লিখেছেন, "বোন, যদি কিছু খেতে হয়, আপনি অন্য কোথাও গিয়ে খেয়ে নিতেন। ক্যান্ডি ফ্লস দিয়ে তৈরি পোশাকটা কী আর খেতে দাঁড়িয়েছেন।" 

Advertisement

অন্য একজন ব্যবহারকারী লিখেছেন, "আমি ভাবছি যে এইটি অদ্ভুত যে এটি পোস্ট করছে বা আমি এই পোস্টটি অদ্ভুত দেখছি।" উরফি জাভেদকে প্রায়ই ট্রোলের নিশানায় হতে দেখা যায়। কারণ একটাই। তাঁর ড্রেসিং সেন্স। উরফি জাভেদ অদ্ভুত পোশাক পরে লাইমলাইটে আসতে পছন্দ করেন। 

মানুষজন তাঁকে কী বলবে বা তাঁদের প্রতিক্রিয়া জানাবে, তা চিন্তা করেন না। সম্প্রতি, কাশ্মীরা শাহ এবং সুজান খানের বোন ফারাহ খান আলিও উরফি জাভেদের স্টাইল স্টেটমেন্ট নিয়ে প্রশ্ন তুলেছিলেন। যার জন্য অভিনেত্রীও উপযুক্ত জবাব দিয়েছেন। 

যে যা কিছুই বলুক, উরফি জাভেদ কারও কথা শোনে না। তিনি তাঁর মনে যা আসে, তা-ই করতে পছন্দ করেন। আপনার যদি ভাল লেগে থাকে, তবে উরফি জাভেদকে লাইক করুন।

 

Advertisement