scorecardresearch
 

BJP-তে যোগ দেবেন স্বস্তিকা মুখার্জি? ট্যুইট ঘিরে জল্পনা তুঙ্গে

পশ্চিম বাংলায় নির্বাচনের (West Bengal Election) আগে গেরুয়া ও জোড়া ফুল শিবিরে যেন কার্যত দড়ি টানাটানি চলছে টলি পাড়ার তারকার নিয়ে। কার দলে কত বেশি গ্ল্যামার, তা হয়ে উঠছে এইবারের রাজ্য নির্বাচনের মূলমন্ত্র। ঠিক সেই পরিস্থিতিতে টলিউড কিংবা বলা চলে এখন বলিউডেরও পরিচিত মুখ, অভিনেত্রী স্বস্তিকা মুখার্জির (Swastika Mukherjee) দিকে রাজনৈতিক রং লাগার প্রশ্ন উঠছে।

Advertisement
স্বস্তিকা মুখার্জি (ছবি সৌজন্য: ফেসবুক) স্বস্তিকা মুখার্জি (ছবি সৌজন্য: ফেসবুক)
হাইলাইটস
  • পশ্চিম বাংলায় নির্বাচন একেবারে দোড় গোড়ায়।
  • এবার অভিনেত্রী স্বস্তিকা মুখার্জির দিকে রাজনৈতিক রং লাগার প্রশ্ন উঠছে।
  • নায়িকার 'রাম' নিয়ে ট্যুইটের পরই জল্পনা বাড়ছে।

পশ্চিম বাংলায় নির্বাচন (West Bengal Election) একেবারে দোড় গোড়ায়। চারিদিকে চলছে জোড় কদমে প্রস্তুতি। একের পর তারকারা যোগ দিচ্ছেন সক্রিয় রাজনীতিতে। গেরুয়া ও জোড়া ফুল শিবিরে যেন কার্যত দড়ি টানাটানি চলছে টলি পাড়ার তারকার নিয়ে। কার দলে কত বেশি গ্ল্যামার, তা হয়ে উঠছে এইবারের রাজ্য নির্বাচনের মূলমন্ত্র। ঠিক সেই পরিস্থিতিতে টলিউড কিংবা বলা চলে এখন বলিউডেরও পরিচিত মুখ, অভিনেত্রী স্বস্তিকা মুখার্জির (Swastika Mukherjee) দিকে রাজনৈতিক রং লাগার প্রশ্ন উঠছে। শুনতে অবাক লাগলেও, সম্প্রতি নায়িকার করা এক পোস্ট ঘিরে শুরু হয়েছে জল্পনা। 

প্রায় দুই দশক ধরে নিজের অসামান্য অভিনয় দক্ষতা এবং অন্য ধারার স্টাইল স্টেটমেন্টের জন্যে লাইমলাইটে রয়েছেন অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়। একাধিক চ্যালেঞ্জিং চরিত্রের মাধ্যমে বারবার ছুঁয়েছেন দর্শকদের মন। ছোট পর্দা, বড়পর্দা এবং বর্তমানে OTT প্ল্যাটফর্মেও সর্বত্র বিরাজ করছেন তিনি। টলিউডের সঙ্গে বলিউডেও কাজ করছেন দাপিয়ে। মনের কথা অকপটেই বলে ফেলেন এই নায়িকা। সেইজন্যে প্রায়শই থাকেন জল্পনার শীর্ষে। এমনকি ইন্ডাস্ট্রিতে 'ঠোঁট কাটা' নামেও পরিচিত তিনি। অর্থাৎ নিজের মতামত সকলের সামনে তুলে ধরতে কখনও ভয় পাননি তিনি। রাজনৈতিক সচেতন হলেও এখন পর্যন্ত সরাসরি রাজনৈতিক মঞ্চে দেখা যায়নি তাঁকে। কিন্তু মঙ্গলবার হঠাৎই একটি ট্যুইট করলেন তিনি। যার ফলে শুরু হয়েছে নয়া জল্পনা।

আরও পড়ুন: এবার নীতিপুলিশের নিশানায় সোহিনী, খোলামেলা পোস্টে কটুক্তির বন্যা 

ট্যুইটে স্বস্তিকা লিখেছেন, "রাম তোমার। রাম আমার। ভুতের মুখে পরলেও রাম নাম। শ্মশান যাত্রীদের মুখেও রাম নাম। অশুভ দূর করতেও কত কোটিবার রাম রাম বলেছি। রাম তো আছেই যত্র তত্র সর্বত্র।" সেই সঙ্গে 'রাম' হ্যাশট্যাগও দিয়েছেন অভিনেত্রী। তাঁর করা এই ট্যুইট নেটিজেনদের মনে প্রশ্ন উস্কে দিয়েছেন, "তাহলে কি এবার রাজনীতি-তে স্বস্তিকা?

Advertisement


অভিনেত্রী বিজেপি দলে যোগ দেবেন কিনা প্রশ্ন উঠতে শুরু হয়েছে। সেই সঙ্গে অনেকে আবার মনে করছেন এটি কোনও ব্যঙ্গাত্মক পোস্ট। তাঁকে নিয়ে ব্যঙ্গ করতেও ছাড়েননি অনেকেই। কেউ লিখেছেন, "শিরদাঁড়া কি বিক্রি হতে চলেছে? " তো কেউ আবার লিখেছেন,"আপনি কি তবে সেই দলটির দিকে পা বাড়াচ্ছেন যারা ভগবান রামকে সামনে রেখে ভয়ংকর ধর্মীয় রাজনীতি করে চলেছে?" তাছাড়াও স্বস্তিকার এই ট্যুইটে বিজেপি সমর্থকদের 'জয় শ্রী রাম' কমেন্টে ভরে গেছে।

 স্বস্তিকার ট্যুইট
 স্বস্তিকার ট্যুইট

 

আরও পড়ুন: ফের টুইটে তোপ কঙ্গনার, স্বরাকে বি গ্রেড বলে কটাক্ষ নায়িকার 

প্রসঙ্গত, এর আগে যখন দুই অভিনেত্রী সাংসদ প্রথমবার, পশ্চিমী পোশাক পরে সংসদে গিয়ে এবং তার সামনে ছবি তুলে ট্রোল্ড হয়েছিলেন মিমি চক্রবর্তী ও নুসরত জাহান, তখন তাঁদের পাশে দাঁড়িয়েছিলেন স্বস্তিকা। সোচ্চার হয়ে তিনি বলেছিলেন, "বেশ করেছে সংসদের সামনে গিয়ে ছবি তুলেছে।" এখন প্রশ্ন তাহলে কি ভোটের আগে স্বস্তিকা ফ্যানেরা কোনও নতুন খবর পেতে চলেছেন? তা সময়ই বলবে।    

Advertisement