scorecardresearch
 

নতুন মোড়কে 'জল ফড়িং'! অনুপমের কন্ঠে 'প্রেম Tame'-র এই গান এখন ট্রেন্ডিং

'জল ফড়িং' (Jawl Phoring) গানটি আজও সুপার ডুপার হিট। গানের কথা ও সুর অনুপম রায়ের (Anupam Roy) এবং গেয়েছিলেন শিলাজিৎ মজুমদার (Shilajit Majumdar)। ঠিক ৮ বছর পর আবারও সামনে এল 'জল ফড়িং'। তবে একেবারে নতুন মোড়কে। এবারে গানটি শোনা গেল অনুপম রায়ের কন্ঠে। আসন্ন মুক্তিপ্রাপ্ত ছবি 'প্রেম টেম'-র (Prem Tame) বিখ্যাত এই গানটির রিক্রিয়েট করেছেন অনুপম। এই মুহূর্তে গানটি ট্রেন্ডিং।

অনুপম রায়ের কন্ঠে 'জল ফড়িং ২.০' এখন ট্রেন্ডিং অনুপম রায়ের কন্ঠে 'জল ফড়িং ২.০' এখন ট্রেন্ডিং
হাইলাইটস
  • নতুন মোড়কে 'জল ফড়িং'!
  • অনুপমের কন্ঠে 'প্রেম Tame'-র এই গান এখন ট্রেন্ডিং।
  • ২৪ ঘন্টায় ইউটিউবে ভিউ ছাড়িয়েছে ২ লক্ষ ৩০ হাজার।

২০১২ সালে মুক্তি পাওয়ার পর কতজন যে তাঁকে খুঁজেছে তার হিসেব নেই। 'হেমলক সোসাইটি' (Hemlock Society) ছবির 'জল ফড়িং' (Jawl Phoring) আজও সুপার ডুপার হিট। গানের কথা ও সুর অনুপম রায়ের (Anupam Roy) এবং গেয়েছিলেন শিলাজিৎ মজুমদার (Shilajit Majumdar)। ঠিক ৮ বছর পর আবারও সামনে এল 'জল ফড়িং'। তবে একেবারে নতুন মোড়কে। এবারে গানটি শোনা গেল অনুপম রায়ের কন্ঠে। আসন্ন মুক্তিপ্রাপ্ত ছবি 'প্রেম টেম'-র (Prem Tame) বিখ্যাত এই গানটির রিক্রিয়েট করেছেন অনুপম। এই মুহূর্তে গানটি ট্রেন্ডিং।

আরশি, পাবলো আর রাজী-র কলেজের বন্ধুত্ব, প্রেম দেখলে অনেকেরই টিন বা ইয়ং অ্যাডাল্ট বয়সে নিজেদের কথা মনে পড়তে পারে। সেই কলেজ লাইফের আর তাঁদের কলেজের ফেস্টে অনুপম গাইছেন 'জল ফড়িং'। সেই গানে একেবারে উচ্ছসিত কলেজ পড়ুয়ারা। আর আনন্দ ও উন্মাদনা হবে নাই বা কেন এরকম একটা জনপ্রিয় গান বলে কথা। আসল গানটির শ্যুটিং করেছেন শ্রীরামপুর কলেজের পড়ুয়ারা‌। 

আরও পড়ুন: 'অশালীন' সৌরভ? ভাইরাল ভিডিও ঘিরে বিতর্ক বাড়ল টলিউডে

এবারের 'জল ফড়িং ২.০' এই মুহূর্তে ইউটিউবে ট্রেন্ডিং‌। এক দিনেই ভিউ ২ লক্ষ ৩০ হাজারের বেশি। লাইক ২২,০০০। ওন্ড ওয়াইন ইন আ নিউ বটল ঠিকই। তবে জেন ওয়াই তাঁদের ভালোবাসা ছড়িয়ে দিচ্ছেন এই গানে। 

 বন্ধুত্ব, ত্রিকোণ প্রেম এবং তার সঙ্গে ঘটে যাওয়া বিভিন্ন মজার ঘটনা ঘিরেই 'প্রেম টেম' ছবির গল্প। ছবিকে কেন্দ্র করে রয়েছে আরও একটি চরিত্র 'খগেন'। যেটি ছবির ট্রেলার দেখলেই বোঝা যাবে।ছবির গল্প, চিত্রনাট্য, সংলাপ ও পরিচালনা- এই সমস্ত গুরুদায়িত্ব পালন করেছেন অনিন্দ্য চট্টোপাধ্যায় নিজেই। মুখ্য চরিত্রে রয়েছেন সৌম্য মুখার্জী (Soumya Mukherjee), শ্বেতা মিশ্র (Sweta Mishra) ও সুস্মিতা চ্যাটার্জি (Sushmita Chatterjee)।  'প্রেম টেম'-এ সঙ্গীত পরিচালনা করেছেন শান্তনু মৈত্র (Shantanu Moitra), অনুপম রায় (Anupam Roy), প্রসেন (Prasen) ও শিবব্রত বিশ্বাস (Shibabrata Biswas)। গানের কথা লিখেছেন অনিন্দ্য, অনুপম, প্রসেন ও শিবব্রত মিলে।

আরও পড়ুন: প্রথমবার OTT-তে শিলাদিত্যর ছবি! একসঙ্গে চমক শ্রীলেখা, সাহেব, প্রিয়াঙ্কার

মিষ্টি প্রেমের গল্প মানেই যে সেটা অন্য রকম হতে পারে না, তা কিন্তু নয়। এবার এই বার্তা নিয়েই আগামী ভ্যালেন্টাইন্স ডে-তে অর্থাৎ ১৪ ফেব্রুয়ারি এসভিএফ-র ব্যানারে আসছে 'প্রেম টেম'।