scorecardresearch
 

রক্ত দিয়ে স্বস্তিকার বার্তা 'কথা তো অনেক দিলেন, এবার একটু রক্ত দিন'

সোশাল মিডিয়ায় রক্তদানের ছবি পোস্ট করেন স্বস্তিকা। তিনি একা নন, তাঁর সঙ্গে ফুডকা সিরিজে মুখ দেখানো ইন্দ্রজীৎ লাহিড়ীও ছিলেন। সঙ্গে আরও এক বান্ধবী ছিলেন যিনি রক্তদান করেন। সোশাল মিডিয়ায় স্বস্তিকা বার্তা, 'কথা তো অনেক দিলেন, এবার একটু রক্ত দিন। আর সঙ্গে বন্ধু বান্ধবীদের ও নিয়ে যান...

Advertisement
স্বস্তিকা মুখোপাধ্যায় স্বস্তিকা মুখোপাধ্যায়
হাইলাইটস
  • কাশ্মীর থেকে শুটিং সেরে ফিরেই সোশাল মাধ্যমে করোনা যুদ্ধে সামিল হয়েছেন স্বস্তিকা
  • এ বার রক্তদান করে বাকিদেরও উৎসাহ দিলেন এই মহৎ কাজে অংশ নিতে

করোনা পরিস্থিতিতে যে সমস্ত সেলেবরা সাধারণ মানুষের পাশে সক্রিয়ভাবে দাঁড়িয়েছেন, প্রতি নিয়ত সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন তাঁদের মধ্যে একেবারে সামনের সারিতে রয়েছেন অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়। কাশ্মীর থেকে শুটিং সেরে ফিরেই সোশাল মাধ্যমে করোনা যুদ্ধে সামিল হয়েছেন স্বস্তিকা। এ বার রক্তদান করে বাকিদেরও উৎসাহ দিলেন এই মহৎ কাজে অংশ নিতে।

সোশাল মিডিয়ায় রক্তদানের ছবি পোস্ট করেন স্বস্তিকা। তিনি একা নন, তাঁর সঙ্গে ফুডকা সিরিজে মুখ দেখানো ইন্দ্রজীৎ লাহিড়ীও ছিলেন। সঙ্গে আরও এক বান্ধবী ছিলেন যিনি রক্তদান করেন। সোশাল মিডিয়ায় স্বস্তিকা বার্তা, 'কথা তো অনেক দিলেন, এবার একটু রক্ত দিন। আর সঙ্গে বন্ধু বান্ধবীদের ও নিয়ে যান... I did my duty. Yes it’s my duty and yours too. Because ‘WE’ are all we have. Someone is saving someone. Be that ‘someone’ and save lives. GET IN TOUCH WITH @bloodmates'

 

করোনা আবহে ব্লাডমেটস অত্যন্ত গুরুত্বপূর্ণ ভূমিকা নিয়েছে। স্বেচ্ছাসেবী সংস্থার সদস্যরা গোটা রাজ্যের বহু মানুষের জন্য রক্ত-প্লাজমার ব্যবস্থা করতে দিনরাত এক করছেন। স্বস্তিকা এদের পাশে দাঁড়ানোরও বার্তা দিয়েছেন পোস্টে। দিন কতক আগে রক্তের প্রয়োজন হয়েছিল গায়ক অরিজিৎ সিংয়ের মায়ের। রেয়ার গ্রুপ A- রক্তের প্রয়োজন ছিল। সে সময় পাশে দাঁড়িয়েছিল ব্লাডমেটস।

Advertisement

বলিউডের সঙ্গে সঙ্গে টলিউডের এক ঝাঁক তারকারা কোভিড যুদ্ধে সক্রিয় ভাবে অংশ নিচ্ছেন। তালিকায় রয়েছেন, পরমব্রত চট্টোপাধ্যায়, অনুপম রায়, পিয়া চক্রবর্তী, ঋদ্ধি সেন, ঋতব্রত মুখোপাধ্যায়, সৃজিত মুখোপাধ্যায়, আবির চট্টোপাধ্যায়, অরিন্দম শীল, বিরসা দাশগুপ্ত, সুদীপ্তা চক্রবর্তী, বিক্রম চট্টোপাধ্যায়-এর মতো তারকারা।

 

Advertisement