scorecardresearch
 

"তোমার থেকে এতদিন দূরে থাকবো ভাবিনি"! ইউভানকে নিয়ে আবেগঘন পোস্ট শুভশ্রীর

করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন টলিউড অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী (Subhashree Ganguly)। রিপোর্ট পজিটিভ আসা মাত্রই নিজেকে আইসোলেশনে রেখেছেন নায়িকা। মাকে ছেড়ে কেয়ারটেকারের যত্নে রয়েছে ইউভান (Yuvaan)। মন খারাপ শুভশ্রীর আবেগঘন পোস্ট ছেলেকে নিয়ে।

ইউভানকে মিস করছেন মা শুভশ্রী (ছবি: ইন্সটাগ্রাম) ইউভানকে মিস করছেন মা শুভশ্রী (ছবি: ইন্সটাগ্রাম)
হাইলাইটস
  • করোনা ভাইরাসে আক্রান্ত টলিউড অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী।
  • রিপোর্ট পজিটিভ আসা মাত্রই নিজেকে আইসোলেশনে রেখেছেন নায়িকা।
  • ছেলে ইউভানকে মিস করছেন মা শুভশ্রী।

মঙ্গলবার করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন টলিউড অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী (Subhashree Ganguly)। টেস্টের রিপোর্ট পজিটিভ আসা মাত্রই নিজেকে আইসোলেশনে রেখেছেন নায়িকা। স্বামী -পরিচালক রাজ চক্রবর্তী (Raj Chakraborty) নির্বাচনী কাজে রয়েছেন ব্যারাকপুরে। সুস্থ আছেন রাজ ও তাঁদের সাত মাসের ছেলে ইউভান (Yuvaan)। মাকে ছেড়ে কেয়ারটেকারের যত্নে রয়েছে ক্ষুদে। মন খারাপ শুভশ্রীর আবেগঘন পোস্ট ছেলেকে নিয়ে।

এদিকে রাজও নেই বাড়িতে। সেই সঙ্গে শুভশ্রী কোভিড আক্রান্ত হওয়ায়, একরত্তি ছেলেকে থাকতে হচ্ছে মায়ের থেকে দূরে। বেজায় মন খারাপ তাঁদের। বুধবার নিজের সোশ্যাল পেজে ইউভানের একটি আদুরে ছবি পোস্ট করে শুভশ্রী লিখেছেন, "তোমাকে ছেড়ে এতদিন থাকতে হবে কোনো দিন ভাবিনি।" 

 

 

মঙ্গলবার দুপুরে নিজের সোস্যাল পেজে কোভিডে আক্রান্ত হওয়ার কথা নিজেই জানিয়েছেন অভিনেত্রী। তিনি লিখেছেন, "আমি কোভিড ১৯ পজিটিভ। ইউভান সম্পূর্ণ সুস্থ আছে এবং কেয়ারটেকারের সঙ্গে আছে। রাজ ব্যারাকপুরে রয়েছে। আমি নিজেকে সম্পূর্ণ আইসোলেশনে রেখেছি এবং সমস্ত নিয়ম মেনে চলছি পরিবারের সুরক্ষার কথা ভেবে। দয়া করে মাস্ক পরুন, স্যানিটাইজার ব্যবহার করুন ও সামাজিক দূরত্ব বজায় রাখুন। এই ভাইরাস আবার ফিরে এসেছে। সকলে সাবধানে থাকুন।"

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Subhashree Ganguly (@subhashreeganguly_real)

 

মাত্র ৭ মাস বয়স রাজ-শুভশ্রী পুত্র ইউভানের। একরত্তিকে নিয়েই সকলের চিন্তা বেশি। কিন্তু আপাতত সুস্থ আছে সে। গত অগস্ট মাসে কোভিডে আক্রান্ত হয়েছিলেন রাজ চক্রবর্তী ও তাঁর বাবা কৃষ্ণ শংকর চক্রবর্তী। ২৮ অগস্ট চক্রবর্তী পরিবারে নেমে আসে শোকের ছায়া। বাবাকে হারান রাজ। তাই এবার পরিবারে চিন্তা যেন একটু বেশিই। অন্যদিকে বিধানসভা নির্বাচনে ব্যারাকপুর কেন্দ্রের তৃণমূল- কংগ্রেসের প্রার্থী রাজ চক্রবর্তী। তাই এই মুহূর্তে সেখানেই রয়েছেন তিনি। 

আরও পড়ুন: 'অবিশ্বাস'? কেন ভেঙেছিল দেব-শুভশ্রীর রিলেশন, আজও রহস্য 

নির্বাচনী প্রচারে ব্যস্ত রাজও পরিবারে খুব মিস করছেন। মাঝে মধ্যেই কাজের ফাঁকে তাঁর সোশ্যাল পেজে সেই কথা লিখছেন পরিচালক। বুধবার নিজের ইন্সটা প্রোফাইলে একটি ছবি পোস্ট করেছিলেন রাজ। তাঁর মায়ের কোলে চুপটি করে বসে আছে জুনিয়ার চক্রবর্তী। ছবির ক্যাপশনে রাজ লিখেছেন, "এত সিরিয়াস কেন বেবি #ইউভান? তুমি কি বাবাকে মিস করছো? বাবাও তোমাকে খুব মিস করছে। তাড়াতাড়ি বাড়িতে ফিরবো"  

 

 

আরও পড়ুন: এই নায়িকাদের সঙ্গে সম্পর্কে ছিলেন রাজ চক্রবর্তী! জানতেন?

গত সেপ্টেম্বর মাসে জন্মের পর থেকেই টলিউডের চোখের মণি রাজ চক্রবর্তী -শুভশ্রী গাঙ্গুলী পুত্র ইউভান। তাঁর বিভিন্ন মুহূর্তের ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করার কিছুক্ষণেই ভাইরাল হয়। কখনও হ্যান্ডসাম লুকে তো কখনও একেবারে আদুরে বেশে থাকে সে। আজতক বাংলার তরফ থেকে রইল তাঁর মা শুভশ্রীর দ্রুত সুস্থ হওয়ার কামনা। ছোট্ট ইউভান যেন তাড়াতাড়ি যেতে পারেন তাঁর মায়ের কাছে।