scorecardresearch
 

Subhashree Covid Positive: এবার কোভিডে আক্রান্ত অভিনেত্রী শুভশ্রী! সুস্থ রয়েছে ইউভান

টলিউড ইন্ডাস্ট্রিতেও একের পর এক শিল্পীদের কোভিডে আক্রান্ত হওয়ার খবর মিলছে। এবার আক্রান্ত টলিউড অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী (Subhashree Ganguly)।

Advertisement
কোভিডে আক্রান্ত শুভশ্রী গাঙ্গুলী (ছবি: ফেসবুক) কোভিডে আক্রান্ত শুভশ্রী গাঙ্গুলী (ছবি: ফেসবুক)
হাইলাইটস
  • টলিউড ইন্ডাস্ট্রিতেও একের পর এক শিল্পীদের কোভিডে আক্রান্ত হওয়ার খবর মিলছে।
  • এবার আক্রান্ত টলিউড অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী।
  • সুস্থ রয়েছেন রাজ ও ইউভান।

করোনার দ্বিতীয় (Corona 2.0) ঢেউয়ে ভীত সকলে। টলিউড ইন্ডাস্ট্রিতেও একের পর এক শিল্পীদের কোভিডে আক্রান্ত হওয়ার খবর মিলছে। এবার আক্রান্ত টলিউড অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী (Subhashree Ganguly)। টেস্ট রিপোর্ট হাতে আসা মাত্রই নিজেকে সম্পূর্ণ আইসোলেশনে রেখেছেন নায়িকা। ছোট্ট ছেলে ইউভান (Yuvaan) সম্পূর্ণ সুস্থ আছে এবং স্বামী রাজ চক্রবর্তী (Raj Chakraborty) বর্তমানে রয়েছেন ব্যারাকপুরে। নিজেই সোশ্যাল পেজে একথা জানালেন অভিনেত্রী। 

মঙ্গলবার দুপুরে নিজের সোস্যাল পেজে কোভিডে আক্রান্ত হওয়ার কথা নিজেই জানিয়েছেন অভিনেত্রী। তিনি লিখেছেন, "আমি কোভিড ১৯ পজিটিভ। ইউভান সম্পূর্ণ সুস্থ আছে এবং কেয়ারটেকারের সঙ্গে আছে। রাজ ব্যারাকপুরে রয়েছে। আমি নিজেকে সম্পূর্ণ আইসোলেশনে রেখেছি এবং সমস্ত নিয়ম মেনে চলছি পরিবারের সুরক্ষার কথা ভেবে। দয়া করে মাস্ক পরুন, স্যানিটাইজার ব্যবহার করুন ও সামাজিক দূরত্ব বজায় রাখুন। এই ভাইরাস আবার ফিরে এসেছে। সকলে সাবধানে থাকুন।"

 

 

মাত্র ৭ মাস বয়স রাজ-শুভশ্রী পুত্র ইউভানের। একরত্তিকে নিয়েই সকলের চিন্তা বেশি। কিন্তু আপাতত সুস্থ আছে সে। গত অগস্ট মাসে কোভিডে আক্রান্ত হয়েছিলেন রাজ চক্রবর্তী ও তাঁর বাবা কৃষ্ণ শংকর চক্রবর্তী। ২৮ অগস্ট চক্রবর্তী পরিবারে নেমে আসে শোকের ছায়া। বাবাকে হারান রাজ। তাই এবার পরিবারে চিন্তা যেন একটু বেশিই। অন্যদিকে বিধানসভা নির্বাচনে ব্যারাকপুর কেন্দ্রের তৃণমূল- কংগ্রেসের প্রার্থী রাজ চক্রবর্তী। তাই এই মুহূর্তে সেখানেই রয়েছেন তিনি। 

Advertisement

প্রসঙ্গত, শুভশ্রী অভিনীত ছবি 'পরিণীতা'-র সাফল্যের পর আরও দুটো ছবি রয়েছে মুক্তির অপেক্ষায়। 'ধর্মযুদ্ধ' ও 'হাবজি গাবজি'। দুটো ছবিই রাজ চক্রবর্তীর পরিচালনায় বক্স অফিসের মুখ দেখবে। 

আরও পড়ুন: 'অবিশ্বাস'? কেন ভেঙেছিল দেব-শুভশ্রীর রিলেশন, আজও রহস্য 

দীর্ঘদিন কাজ বন্ধ থাকলেও আনলক পর্বে পরিস্থিতি কিছুটা স্বাভাবিক হওয়ায় ধীরে ধীরে কাজ শুরু হয়েছিল ইন্ডাস্ট্রিতে। কিন্তু বহু ছোট ও বড় পর্দার একাধিক তারকাদের আক্রান্ত হওয়ার খবর মিলছে। মঙ্গলবারই কোভিডে আক্রান্ত হয়েছেন অভিনেতা জিৎ। এছাড়াও বহু ছোট ও বড় পর্দার একাধিক তারকাদের আক্রান্ত হওয়ার খবর মিলছে। অপরাজিতা আঢ্য, নীল ভট্টাচার্য, বিভান ঘোষ, দেবজানি চট্টোপাধ্যায়, সুদীপ্তা চক্রবর্তী, শন বন্দোপাধ্যায়, ঋতুপর্ণা সেনগুপ্ত, ভরত কল, জয়শ্রী মুখার্জি, অনুশ্রী দাস, শ্রুতি দাস, ঋতব্রত মুখোপাধ্যায় সহ আরও অনেকে আক্রান্ত হয়েছিলেন কোভিডে। তবে আক্রান্ত হওয়ার কিছুদিন পরে তাঁরা সুস্থ হয়ে ওঠেন। 

 

Advertisement