scorecardresearch
 

Deboshree Ganguly Excluisve: শুভশ্রীর দিদি দেবশ্রীর ওপর অত্যাচারের অভিযোগ! গ্রেফতার স্বামী

শুক্রবার রাতে বাগুইআটি থেকে গ্রেফতার করা হয়েছে অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের (Subhashree Ganguly) দিদি তথা অভিনেত্রী দেবশ্রী গঙ্গোপাধ্যায়ের (Deboshree Ganguly) স্বামী অমিত ভাটিয়াকে (Amit Bhatia)। তাঁর বিরুদ্ধে প্রতারণা, বধূ নির্যাতনসহ আরও একাধিক অভিযোগে মামলা করা হয়েছে।

Advertisement
দেবশ্রী গঙ্গোপাধ্যায় ও অমিত ভাটিয়ার বিয়ের ছবি (সৌজন্য: ইন্সটাগ্রাম) দেবশ্রী গঙ্গোপাধ্যায় ও অমিত ভাটিয়ার বিয়ের ছবি (সৌজন্য: ইন্সটাগ্রাম)
হাইলাইটস
  • গ্রেফতার শুভশ্রী দিদি দেবশ্রীর স্বামী অমিত ভাটিয়া।
  • অমিতের বিরুদ্ধে প্রতারণা, বধূ নির্যাতনসহ আরও একাধিক অভিযোগে মামলা করা হয়েছে।
  • পুলিশ সূত্রের খবর শনিবার তাঁকে বারাসত আদালতে তোলা হবে

গ্রেফতার করা হল অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের (Subhashree Ganguly) দিদি তথা অভিনেত্রী দেবশ্রী গঙ্গোপাধ্যায়ের (Deboshree Ganguly) স্বামী অমিত ভাটিয়াকে (Amit Bhatia)। শুক্রবার রাতে বাগুইআটি থেকে তাঁকে গ্রেফতার করে টেকনোসিটি থানার পুলিশ। অমিতের বিরুদ্ধে প্রতারণা, বধূ নির্যাতনসহ আরও একাধিক অভিযোগে মামলা করা হয়েছে। ।পুলিশ সূত্রের খবর শনিবার তাঁকে বারাসত আদালতে তোলা হবে।

গত ২ এপ্রিল অমিত ভাটিয়ার সঙ্গে ঘরোয়া অনুষ্ঠানের মাধ্যমে বিয়ে হয় দেবশ্রী গঙ্গোপাধ্যায়ের। কিন্তু অভিযোগ বিয়ের দশ দিনের মাথায় স্ত্রীয়ের ওপর মানসিক ও শারীরিক অত্যাচার শুরু করেন অমিত। শুধু তাই নয়, অভিযোগ উঠেছে ছেলের এই কুকর্মে মদত দিতেন তাঁর মা দিপালী ভাটিয়াও। এরপর গত ১৭ জুন টেকনোসিটি থানায় অভিযোগ দায়ের করেন দেবশ্রী। অমিত ভাটিয়ার বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৪৯৮এ, ৪০৬, ৪২০, ৪৬৭, ৪৬৮, ৪৭১, ৩৭৭, ৫১১ এবং ১২০বি ধারায় মামলা রুজু করা হয়েছে। বিবাহ বিচ্ছেদের মামলাও দায়ের করা হয়েছে এরই মধ্যে। দেবশ্রীর হয়ে মামলাটি লড়ছেন আইনজীবী অনির্বাণ গুহঠাকুরতা। 

২০১৪ সাল থেকে এক অফিসে কাজের সূত্রে বন্ধুত্ব হয় অমিত-দেবশ্রীর। দীর্ঘ সাত বছরের বন্ধুত্বের পর চলতি বছরে দেবশ্রীকে প্রেম নিবেদন করেন অমিত। এরপরই খুব অল্প সময়ের মধ্যেই তাঁদের বিয়ে হয়। 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Deboshree Ganguly (@deboshree_a_bhatia)

Advertisement

এই ঘটনায় বিধাননগরের ডিসি সূর্য প্রতাপ যাদব জানান, "দেবশ্রী গঙ্গোপাধ্যায়, যিনি শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের (অভিনেত্রী এবং রাজ চক্রবর্তীর স্ত্রী) দিদি, তাঁর অভিযোগের ভিত্তিতে তাঁর স্বামী অমিত ভাটিয়ার বিরুদ্ধে বধূ নির্যাতন, জালিয়াতি ও প্রতারণার মামলা দায়ের করা হয়েছে। তাঁরা ইউনিওয়াল্ড  সিটিতে থাকতেন, যেটি টেকনোসিটি থানার আওতাধীন। তদন্তের অংশ হিসাবে অমিত ভাটিয়াকে গ্রেফতার করা হয়েছিল। তাঁকে সাত দিনের পুলিশি হেফাজতে রাখা হতে পারে। আজ তাঁকে আদালতে প্রেরণ করা হয়েছে।" 

আরও পড়ুন: "বাংলা থিয়েটার অভিভাবকহীন হল!" স্বাতীলেখা সেনগুপ্তর স্মৃতিচারণায় বাংলার নাট্য ব্যক্তিত্বরা 

আজতক বাংলাকে দেবশ্রী গঙ্গোপাধ্যায় জানান, "বিয়ের ১০ দিনের পর থেকেই আমার ওপর প্রচণ্ড শারীরিক ও মানসিকভাবে অত্যাচার করা হয়। বিয়ের আগে থেকে বিনিয়োগের নামে আমাদের থেকে প্রচুর টাকা নেন, সেগুলোর কোনও রিসিট কপি আমরা পাইনি। এমনকি আমার বিয়ের সমস্ত গয়না ওঁর মায়ের কাছে আটকে রাখা হয়েছে। অনেক অনুরোধের পরেও সেগুলো দেয়নি। ও কখনও আমার সঙ্গে থাকতো, কখনও ওঁর মায়ের সঙ্গে। যতদিন আমার সঙ্গে ছিল, এমনকি আমি এপ্রিলে কোভিডে আক্রান্ত হওয়ার পরও শারীরিক অত্যাচার করে যায়।" 

 

আরও পড়ুন: পুরো দমে শুরু হচ্ছে টেলিপাড়ার শ্যুটিং! তবে সম্পূর্ণ জট কি কাটল?

দেবশ্রী আরও বলেন, "এটা যখন চলতেই থাকে আমি ওঁর সম্বন্ধে খোঁজ নেওয়া শুরু করি। তখন জানতে পারি ওঁর বিরুদ্ধে একটি ধর্ষণের অভিযোগ রয়েছে এবং জামিনে ছাড়া পেয়েছে, যা আমাদের থেকে লুকোয় বিয়ের আগে ও পড়ে। আমি ওই মেয়েটির সঙ্গে কথা বলি। একটা ২৫- ২৬ বছরের মেয়ের সঙ্গে যা যা করা হয়েছে, তাঁকে দেখে আমার মনে হয়েছে আমার কষ্টটা তার থেকে অনেক কম। তখন আমার মনে প্রশ্ন ওঠে যে শুধুমাত্র বিয়ে করে ফেলেছি বলে সমাজের ভয় এই সম্পর্কটা রাখবো নাকি আমার প্রতিবাদ করা উচিত? এই প্রচণ্ড একটা অন্তর্দ্বন্দ্ব চলতে থাকে এবং এরপর আমি সিদ্ধান্ত নি, চুপ করে থাকবো না। আমার পরিবার ও বন্ধুরা সকলে আমায় সাহস দেয়।" 

আরও পড়ুন: আম খেয়ে সারা গায়ে মাখামাখি! Viral 'ম্যাঙ্গো বয়' ইউভানের আদুরে ছবি 

আরও পড়ুন: "আপনি চিরজীবী থাকবেন!" মিলখা সিংয়ের প্রয়াণে আবেগঘন পোস্ট ফারহানের 

দেবশ্রী আরও যোগ করলেন, "আমি যদি এই সিদ্ধান্ত না নিতাম তাহলে অমিত ভাটিয়া হয়তো আরও অনেক মেয়ের সঙ্গে এই কাজ করতো। সেই সঙ্গে আমার ১৭ বছরের একটা বাচ্চা আছে। ওঁর কাছে কী বার্তা পৌঁছাত, যে মেয়েদের অসম্মান করা যায় এভাবে! এরকম অমিত ভাটিয়া চারিদিকে প্রচুর আছে। আমি চাই তারা সবাই সামনে আসুক। এবার সময় হয়েছে এই অত্যাচার সহ্য না করে এদের মুখোশটা খুলে দেওয়ার। অপরাধীর যোগ্য শাস্তি হওয়া উচিত সব সময়।" 

Advertisement

  

Advertisement