scorecardresearch
 

Dev -Rukmini: বর- কনের সাজে দেব -রুক্মিণী! নেটিজেনদের প্রশ্নবাণের মুখে সেলেব জুটি

Dev- Rukmini Maitra Marriage: নেটিজেনদের সামনে এই ছবি আসতেই, কমেন্ট বক্সে শুভেচ্ছার বন্যা বইতে লেগেছিল টলিউড জুটি দেব-রুক্মিণীর। অনেকের মনে আবার একরাশ প্রশ্ন... তাহলে কি চুপিসারে সাত পাকে বাঁধা পড়লেন তাঁরা? 

বর- কনের সাজে দেব -রুক্মিণী (ছবি: ফেসবুক) বর- কনের সাজে দেব -রুক্মিণী (ছবি: ফেসবুক)

টুকটুকে লাল বেনারসি, চন্দনের টিপ, শোলার মুকুট পরে একেবারে কনের সাজে রুক্মিণী মৈত্র (Rukmini Maitra)। অন্যদিকে তাঁকে পিছন থেকে জড়িয়ে ধুতি -পঞ্জাবি -টোপর পরা বর, কুলো থেকে খই ফেলছেন আগুনে। বরের বেশে রয়েছেন টলিউড সুপারস্টার দেব (Dev)। অন্য একটি ছবিতে আবার সিঁথিতে চওড়া সিঁদুর পরা নববধূ রুক্মিণীর। নেটিজেনদের সামনে এই ছবি আসতেই, কমেন্ট বক্সে শুভেচ্ছার বন্যা বইতে লেগেছিল টলিউড জুটি দেব- রুক্মিণীর (Dev -Rukmini)। অনেকের মনে আবার একরাশ প্রশ্ন... তাহলে কি চুপিসারে সাত পাকে বাঁধা পড়লেন তাঁরা? 

যদিও সোশ্যাল মিডিয়া স্ক্রল করতে করতে যেমন এই ছবিতে চোখ আটকেছে অনেকের, সেরকম একটু ভাল করে খেয়াল করতেই তাঁদের কাছে বহু উত্তর পরিষ্কার হয়েছে। আসলে বাস্তবে দেব -রুক্মিণীর না, ছবিগুলি পর্দার টিনটিন ও রোহিণীর। 'কিশমিশ' (Kishmish) মুক্তির একমাসের উদযাপনে এই ছবি শেয়ার করেছেন নায়িকা। 

আরও পড়ুন: রিয়েল লাইফে কথা বন্ধ মিঠাই- সিডের? এবার মুখ খুললেন সৌমিতৃষা 

তবে প্রিয় জুটিকে বর -কনের বেশে দেখে, একদিকে যেমন বেজায় খুশি দেব -রুক্মিণী অনুগামীরা, সেরকম অনেকেই আবার প্রশ্নবাণ ছুঁড়ে দিয়েছেন তাঁদের দিকে। কারও প্রশ্ন, "গাঁটছড়া কবে বাঁধবেন?" তো কেউ আবার লিখেছেন, "মনে হচ্ছে দেবরুক'-র বিয়ে...।" এক অনুরাগী আবার আবদার করে লিখেছেন, "এটা কিন্তু বাস্তবে দেখতে চাই খুব তাড়াতাড়ি...।" 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by RUKMINI MAITRA (@rukminimaitra)

আরও পড়ুন:  পরপর মডেল- অভিনেত্রীর মৃত্যু! আত্মহত্যা কি সংক্রামক? কী বলছেন মনোবিদ?

প্রসঙ্গত, গত ২৯ এপ্রিল প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে 'কিশমিশ'। বক্স অফিসে দারুণ ব্যবসা করছে দেবের এই ছবি। কিছুদিন আগেই ধুমধাম করে উদযাপন হয়েছে, 'কিশমিশ'-র সাফল্য। যে পার্টিতে হাজির হয়েছিলেন টলি থেকে টেলিপাড়ার তারকারা। নেটমাধ্যম জুড়ে ছিল সেই ছবি, ভিডিও।