scorecardresearch
 

Dev-Rukmini's Kishmish: গ্রীষ্মেই মুক্তি পাবে দেব -রুক্মিণীর 'কিশমিশ'! এবার জুটির অম্ল- মধুর সম্পর্কের স্বাদ পাবেন দর্শকেরা

Dev-Rukmini's Kishmish: প্রথমে দুর্গাপুজো ও পরে শীতকালে মুক্তি পাওয়ার কথা ছিল দেব - রুক্মিণীর রম-কম ড্রামা 'কিশমিশ'। কিন্তু করোনা অতিমারীর জন্য পিছিয়ে যায় ছবির কাজ। বর্তমানে চলছে ছবির পোস্ট -প্রোডাকশনের একেবারে শেষ পর্যায়ের কাজ। এরই মধ্যে সিনেমাপ্রেমীদের জন্য এল সুখবর।

Advertisement
আগামী এপ্রিল মাসে আসছে দেব- রুক্মিণীর 'কিশমিশ' আগামী এপ্রিল মাসে আসছে দেব- রুক্মিণীর 'কিশমিশ'
হাইলাইটস
  • আসছে দেব ও রুক্মিণীর 'কিশমিশ'।
  • এই রম-কম ড্রামার পরিচালনায় রাহুল মুখোপাধ্যায়।
  • সিনেমাপ্রেমীদের জন্য রয়েছে সুখবর।

ছবির খবর চাউর হতেই দর্শকদের মনে একাধারে জাগতে শুরু করে উৎসাহ এবং কৌতূহল। ২০২০ সালের ফেব্রুয়ারি মাসে প্রথম ঘোষণা হয় 'কিশমিশ' (Kishmish) ছবির কথা। প্রথমে দুর্গাপুজো ও পরে শীতকালে মুক্তি পাওয়ার কথা ছিল দেব - রুক্মিণীর এই রম-কম ড্রামা (Rom-Com Drama)। কিন্তু করোনা অতিমারীর জন্য পিছিয়ে যায় ছবির কাজ। পরিস্থিতি একটু স্বাভাবিক হতেই ফ্লোরে ফেরেন সকলে। বর্তমানে চলছে ছবির পোস্ট -প্রোডাকশনের একেবারে শেষ পর্যায়ের কাজ। এরই মধ্যে সিনেমাপ্রেমীদের জন্য এল সুখবর। আগামী গ্রীষ্মেই আসছে 'কিশমিশ'। 

রাহুল মুখোপাধ্যায়ের (Rahool Mukherjee) পরিচালনায় এবং দেব এন্টারটেইনমেন্টস ভেঞ্চারসের (Dev Entertainment Ventures) প্রযোজনায় আসছে 'কিশমিশ'। মুখ্য চরিত্রে রয়েছেন দেব (Dev) ও রুক্মিণী মৈত্র (Rukmini Maitra)। তবে এছাড়াও রয়েছেন একগুচ্ছ টলি তারকা। অভিনয় করছেন খরাজ মুখোপাধ্যায়, কমলেশ্বর মুখোপাধ্যায়, জুন মালিয়া, অঞ্জনা বসু, লিলি চক্রবর্তীর মতো শিল্পীরা। ছবির সিনেমাটোগ্রাফির দায়িত্ব সামলাচ্ছেন মধুরা পালিত এবং সঙ্গীত পরিচালনা নীল চট্টোপাধ্যায়ের। 

Dev and Rukmini Kishmish

 

'কিশমিশ' ছবিতে তিনটি ভূমিকায় দেখা যাবে সুপারস্টার দেবকে। যার মধ্যে একটি কমিক বুক আর্টিস্ট কৃশানু। অন্যদিকে রুক্মিণী এই ছবিতে অভিনয় করবেন রোহিণী চরিত্রে। বলা যায় তিনটি সময়কালকে তুলে ধরা হবে ছবিতে। চরিত্রের স্বার্থে অল্প দিনেই দেবকে ঝরাতে হয়েছে অনেকটা ওজন। যা দেখে ইতিমধ্যেই মুগ্ধ হয়েছেন দেব অনুগামীরা। 

আরও পড়ুন: রংমশালের মতো রঙিন হয়ে উঠছে মেঘ -বৃষ্টির জীবন! পর্দায় ফুটে উঠল যিশু- শোলাঙ্কির দারুণ রসায়ন

 

 

superstar dev

 

পরিচালক রাহুল মুখোপাধ্যায় মনে করেন, এই ছবির মূল ইউএসপি (USP) হল 'কনটেন্ট'। আজতক বাংলাকে তিনি জানালেন, "আমাদের ছবির সবচেয়ে বড় ইউএসপি হল গল্প ও কনটেন্ট। এমনকী দেব দা নিজেও এই কথা বলেন। প্রতিটা অভিনেতা এবং কলাকুশলী যেভাবে পারফর্ম করেছেন, অ্যানিমেশন, সিজি সব কিছুই গুরুত্বপূর্ণ। তবুও আমি মনে করি একটা ছবির মেরুদণ্ড হল 'কনটেন্ট'। সম্পর্কের জটিলতা, ভালোবাসা ইত্যাদি নিয়ে যেভাবে এই পুরো ছবিটা সাজানো হয়েছে সেটাই সবচেয়ে আলাদা। এই ছবিটা সব বয়সের দর্শকদের দেখা উচিত এবং দেখার মতো। এটা একটা পরিবারের সম্পর্কের গল্প।"

Advertisement

আরও পড়ুন: TRP: শুরুতেই বাজিমাত 'আলতা ফড়িং'-র! খারাপ স্কোর মিঠাই, যমুনা, অপুদের

 

Dev and Rukmini Kishmish

তিনটি সময়কালকে তুলে ধরা কতটা কঠিন ছিল? এই প্রশ্নের উত্তরে পরিচালক বললেন, "অন্য দুটো বয়স তুলে ধরা তুলনামূলক সহজ ছিল। সবচেয়ে চাপ ছিল দেব দা-র স্কুল লাইফ দেখানো। আমি দেব দা-কে বলেছিলাম একই রকম দেখতে কাউকে কাস্ট করার কথা। তখন তিনি আমায় লুক সেট অবধি অপেক্ষা করতে বলেন। আর লুক সেটের দিন দেখলাম, আমার সামনে ৬ ফুট হাইটের একটা রোগা- প্যাংলা ছেলে এসে দাঁড়িয়েছে (হেসে)...আর দীপক অধিকারীর এই জিনিসটাই আমি সবচেয়ে ভালোবাসি। এতটা সময়নিষ্ঠ, এতটা কাজের প্রতি নিবেদিত এবং একটা ছবিতে এতটা ঢুকে থাকতে আমি খুব অভিনেতাকে দেখেছি।" 

আরও পড়ুন: "তোমাদের প্রেম ধন্য হোক ভবে..." আগামী মে-তে মুক্তি পাচ্ছে সৌমিত্রর 'বেলাশুরু'!

 

dev's kishmish

পরিচালক যোগ করলেন, "আগে আমি আশাই করতে পারিনি আজকের সময় দাঁড়িয়ে একজন স্কুল বয় হিসাবে দেব দা -কে তুলে ধরতে পারব মানুষের সামনে। আমরা একটুও ফটোশপ করিনি। বাংলা ছবির যেহেতু বাজেট অনেক কম থাকে, তাই উন্নত প্রযুক্তি ব্যবহারের সুযোগও সেভাবে ছিল না। তবে দেব দা যেভাবে রোগা হয়েছিলেন, স্কুল ড্রেস যেভাবে কেরি করেছেন, আমার গোটা টিম আশ্চর্য হয়ে গিয়েছিল, এই মানুষটা কী করে পারে...  (জোড়ে হেসে) মাত্র এক সপ্তাহের মধ্যে ওজন কমিয়ে চলে এল একজন অভিনেতা এবং এসে আমায় বলছে এবারও অন্য কাউকে কাস্ট করবে, না আমায় নেবে বলো...?"      

আরও পড়ুন: ইরফানকে নিয়ে হিন্দিতে 'হেমলক সোসাইটি'-র রিমেক বানানোর পরিকল্পনা ছিল সৃজিতের!

 

superstar dev

 

করোনা পরিস্থিতির জন্য আবারও ছবি পিছিয়ে যাওয়ার বা হলভর্তি দর্শক না হওয়ার ভয় লাগছে একটুও? রাহুল বললেন, "আমাদের ছবিটা রিলিজের আগে এখনও প্রায় আরও ৯০ দিন মতো সময় আছে। তাই আশা করছি পরিস্থিতির উন্নতি হবে, মানুষ সুস্থ থাকবেন এবং দর্শকেরা সিনেমা হলে ছবিটা দেখতে আসবেন। 'টনিক' খুব ভাল পারফরম্যান্স করেছে, তাই 'কিশমিশ' নিয়েও আমি খুবই আশাবাদী।"  

 

আরও পড়ুন: কারও চোখে হাউসফুল-কারও রিলিজেই ভয়! দোটানায় টলি পরিচালকরা

প্রসঙ্গত, দেব-রুক্মিণী একসঙ্গে কাজ করেছেন একাধিক ছবিতে। 'সুইজারল্যান্ড' ছাড়া জীবনের বেশিরভাগ ছবিতেই দেবের সঙ্গে অভিনয় করেছেন তিনি। তাঁদের 'চ্যাম্প', 'ককপিট', 'কবীর', 'কিডন্যাপ', 'পাসওয়ার্ড'- র মতো ছবিগুলি বক্সঅফিসে যথেষ্ট হিট। 'কিশমিশ' ছবিতে ষষ্ঠতম বার জুটিতে কাজ করবেন দেব-রুক্মিণী। কাজেই সকলের প্রতাশা অনেকটাই রয়েছে এই ছবি ঘিরে। সব ঠিক থাকলে আগামী ২৯ এপ্রিল মুক্তি পাবে 'কিশমিশ'।  

Advertisement

 

Advertisement