scorecardresearch
 

এক বছর পর মুক্তি পাবে দেবের 'টনিক'! ইচ্ছাপূরণের গল্প বলবে এই ছবি

অবশেষে মুক্তি পেতে চলেছে অতনু রায় চৌধুরী প্রযোজিত (Atanu Ray Chaudhuri), অভিজিৎ সেন (Avijit Sen) পরিচালিত দীর্ঘ প্রতীক্ষিত ছবি 'টনিক' (Tonic)। ২০২০ সালের ৮ মে কথা ছিল এই ছবি মুক্তির। কিন্তু কোভিড অতিমারীর জেরে পিঁছিয়ে যায় ছবি মুক্তির তারিখ। ফের ঘোষণা করা হল ইচ্ছেপূরণের গল্প নিয়ে তৈরি এই ছবি মুক্তির তারিখ। মুখ্য চরিত্রে রয়েছেন দেব (Dev),পরাণ বন্দ্যোপাধ্যায় (Paran Bandopadhyay) ও আরও অন্যান্যরা।

Advertisement
আসছে 'টনিক' আসছে 'টনিক'
হাইলাইটস
  • এক বছর পর মুক্তি পাবে দেবের 'টনিক'!
  • ইচ্ছাপূরণের গল্প বলবে এই ছবি।
  • মুখ্য চরিত্রে দেব, পরাণ, তনুশ্রী ছাড়াও আরও গুণী শিল্পীরা।

অবশেষে মুক্তি পেতে চলেছে অতনু রায় চৌধুরী প্রযোজিত (Atanu Ray Chaudhuri), অভিজিৎ সেন (Avijit Sen) পরিচালিত দীর্ঘ প্রতীক্ষিত ছবি 'টনিক' (Tonic)। ২০২০ সালের ৮ মে কথা ছিল এই ছবি মুক্তির। কিন্তু কোভিড অতিমারীর জেরে পিঁছিয়ে যায় ছবি মুক্তির তারিখ। ফের ঘোষণা করা হল ইচ্ছেপূরণের গল্প নিয়ে তৈরি এই ছবি মুক্তির তারিখ। 

'টনিক'-র মুখ্য চরিত্রে রয়েছেন দেব (Dev), তনুশ্রী চক্রবর্তী (Tnushree Chakraborty), পরাণ বন্দ্যোপাধ্যায় (Paran Bandopadhyay), শকুন্তলা বড়ুয়া (Shakuntala Barua), সুজন মুখার্জী (Sujan Mukherjee), কনীনিকা বন্দ্যোপাধ্যায় (Konineeca Banerjee) ও আরও অন্যান্যরা। জি বাংলার জনপ্রিয় রিয়ালিটি শো সারেগামাপা-র পরিচালক অভিজিৎ সেনের প্রথম বড় পর্দার কাজ এটি। ২০১৯ সালের নভেম্বরের দ্বিতীয় সপ্তাহে শুরু হয়েছিল ছবির শ্যুটিং। উত্তরবঙ্গেই শ্যুট করা হয়েছে ছবির বেশিরভাগ দৃশ্য। 'টনিক'-র সঙ্গীত পরিচালনা করছেন জিৎ গাঙ্গুলী এবং চিত্র গ্রহণের দায়িত্বে রয়েছেন সুপ্রিয় দত্ত। 

আরও  পড়ুন: গড়তে চলেছে টলিপাড়ার ইতিহাস! একই ছবিতে প্রসেনজিৎ- ঋতুপর্ণা-দেবশ্রী?

টনিক

৭৫ বছর বয়সী জলধর সেন, তাঁর স্ত্রী, ছেলে বৌমা ও নাতনিকে নিয়ে থাকেন।ছেলের অত্যাধিক কর্তৃত্বমূলক মনোভাব এবং অধিকারবোধ দেখানো কিভাবে একটা সম্পর্কের সুতো আলগা করে দিতে পারে তা এই ছবিতে ফুটে উঠবে। ছেলে ও বৌমার বিবাহ বার্ষিকী উদযাপন হচ্ছে রাজকীয় ভাবে। অন্যদিকে মা-বাবার ৪৫ তম বিবাহ বার্ষিকীর পরোয়া নেই কারো। ঠিক এই সময়ে উদ্ধব হয় একটি তৃতীয় ব্যক্তির‌। যে বাবা-ছেলের সম্পর্কের কঠিন অসুখ সারিয়ে চেষ্টা করে পরিস্থিতি স্বাভাবিক বদলানোর। বয়স্ক দম্পতি চরিত্রে অভিনয় করেছেন পরাণ বন্দ্যোপাধ্যায় ও শকুন্তলা বড়ুয়া। অন্যদিকে সুরাহা হয়ে আসা তৃতীয় ব্যক্তির চরিত্রে অভিনয় করেছেন দেব। 

Advertisement

আরও পড়ুন: নতুন বছরেই OTT প্ল্যাটফর্মে আসছে ব্যোমকেশ! এবারের গল্প 'মগ্ন মৈনাক'

লকডাউনের আগেই মুক্তি পেয়েছিল বেঙ্গল টকিস অর্থাৎ অতনু রায় চৌধুরী প্রযোজিত ছবি 'সাঁজবাতি'।  যেখানে মুখ্য চরিত্রে ছিলেন দেব, সৌমিত্র চট্টোপাধ্যায়, পাওলি দাম, লিলি চক্রবর্তীরা। লক ডাউনের জন্যে লাভের মুখ দেখতে পারেনি ছবিটি। 

এর আগেও 'বেলা শেষে', 'প্রাক্তন', 'পোস্ত', 'হামি' ও 'সাঁজবাতি'-র মতো ছবিগুলি প্রযোজনা করার পর 'টনিক' নিয়ে আসছেন অতনু রায় চৌধুরী। আগের সবকটি ছবির সাফল্যের পর এই ছবির দিকেও মুখিয়ে আছেন দর্শকেরা। সব ঠিক থাকলে আগামী ৪ জুন মুক্তি পাবে ছবিটি।

Advertisement