scorecardresearch
 

Ishaa Saha: নাইট কার্ফু ভেঙে শহরে ভ্রমণ! অভিনেত্রী ইশার বিরুদ্ধে জরিমানা পুলিশের

নাইট কার্ফু ভাঙার অপরাধে শুক্রবার টলিউড অভিনেত্রী ইশা সাহাকে (Ishaa Saha) আটক করে পুলিশ। এমনকি ছিল না গাড়ির যথোপযুক্ত কাগজ। বিধাননগর উত্তর থানায় নিয়ে যাওয়া হয় অভিনেত্রীকে।

Advertisement
অভিনেত্রী ইশা সাহা অভিনেত্রী ইশা সাহা
হাইলাইটস
  • রাজ্য জুড়ে রাত ৯ টা থেকে ভোর ৫ টা পর্যন্ত চলছে নাইট কার্ফু ।
  • নিয়ম ভাঙার অপরাধে শুক্রবার ইশা সাহাকে আটক করে পুলিশ।
  • নাইট কার্ফু নিয়ে যথেষ্ট কঠোর বিধাননগর পুলিশ।

পশ্চিমবাংলায় দৈনিক কোভিড সংক্রমণ কমাতে রাজ্য জুড়ে রাত ৯ টা থেকে ভোর ৫ টা পর্যন্ত চলছে নাইট কার্ফু (Night Curfew)। জরুরী পরিষেবা বাদে সেই সময় কোনও ভাবেই রাস্তায় থাকা নিষেধ। নাইট কার্ফু ভাঙার অপরাধে শুক্রবার টলিউড অভিনেত্রী ইশা সাহাকে (Ishaa Saha) আটক করে পুলিশ। এমনকি ছিল না গাড়ির যথোপযুক্ত কাগজ। বিধাননগর উত্তর থানায় নিয়ে যাওয়া হয় অভিনেত্রীকে।

শুক্রবার রাতে সল্টলেক ও ই এম বাইপাস সংযোগস্থলে নাকা চেকিং করার সময়, নাইট কার্ফুর নিয়ম লঙ্ঘন করায় একটি লাল গাড়িকে আটক করে পুলিশ। সেই গাড়িতেই ছিলেন ইশা সাহা। অভিনেত্রী ও চালক ছাড়া আর কেউ ছিলেন না সেই গাড়িতে। ইশা বসেছিলেন পিছনের সিটে। এরপর পুলিশ গাড়ি থামিয়ে গাড়ির কাগজ দেখতে চাওয়ায়, তাও দেখাতে পারেন না চালক। বিধান নগর উত্তর থানায় নিয়ে যায় তাঁদের। কার্ফু লঙ্ঘনের কেস দায়েরের পর জরিমানা নিয়ে তাঁকে থানা থেকে ছেড়ে দেওয়া হয়েছে।  

আরও পড়ুন:  ছবির ডাবিংয়ে ব্যস্ত রুদ্রনীল - তনুশ্রী! বন্ধুত্বের বার্তা দিলেন অর্পিতা 

নাইট কার্ফু নিয়ে যথেষ্ট কঠোর বিধাননগর পুলিশ। বিভিন্ন স্থানে নাকা চেকিংয়ের ব্যবস্থা করা হয়েছে সল্টলেকে। কোনও বৈধ বা উপযুক্ত কারণ ছাড়া কোনও যানবাহন চলাচল করতে দেওয়া হচ্ছে না সেই সময়। গত কয়েক দিনে নাইট কার্ফু অমান্যের অভিযোগে কয়েকজনকে গ্রেফতার করেছে বিধাননগর পুলিশ।

আরও পড়ুন:  'ম্যাকবেথ'-এর ছোঁয়া এবার রাজর্ষির 'মায়া'-য়! রইল ছবির Exclusive সিক্রেট 

প্রসঙ্গত, গত কয়েক দিন ধরে আলোচনায় রয়েছেন ইশা সাহা। টলিপাড়ায় গুঞ্জন গত ১৩ বছরের সম্পর্কে বিচ্ছেদ আসতে চলেছে ইন্দ্রনীল সেনগুপ্ত ও বরখা বিস্তের। শুধু তাই নয়, শোনা যাচ্ছে ইশার সঙ্গে সম্পর্কের জড়িয়েছেন ইন্দ্রানীল। স্বামী-স্ত্রী দু'জনেই- দু'জনকে ইন্সটাতে আনফলো করায় এই জল্পনা আরও বেড়েছে। তবে এই বিষয়ে এখনও কেউ মুখ খোলেননি। 

Advertisement

 

Advertisement