scorecardresearch
 

Jeet: জন্মদিনে ফ্যানেদের রিটার্ন গিফট জিতের! ৩ বড় চমক দিলেন টলিউড সুপারস্টার

New Bangla Films: বিশেষ দিনে ফ্যানেদের দারুণ রিটার্ন গিফট দিলেন জিৎ। তাও আবার একটা নয়, তিনটে। এক কথায় বলা যায়, জন্মদিনে একের পর এক চমক দিচ্ছেন টলিউড সুপারস্টার। 

টলিউড সুপারস্টার জিৎ টলিউড সুপারস্টার জিৎ

৩০ নভেম্বর তাঁর জন্মদিন। দিনভর পাচ্ছেন শুভেচ্ছা, উপহার। কথা হচ্ছে টলিউড অভিনেতা জিতকে (Jeet)  নিয়ে। বিশেষ দিনে ফ্যানেদের দারুণ রিটার্ন গিফট দিলেন তিনি। তাও আবার একটা নয়, তিনটে। এক কথায় বলা যায়, জন্মদিনে একের পর এক চমক দিচ্ছেন টলিউড সুপারস্টার (Tollywood Superstar)। 
 
বুধবার সকালে প্রকাশ্যে এসেছে জিতের পরবর্তী ছবি 'চেঙ্গিস' (Chengiz)-র টিজার। এবার 'চেঙ্গিস' হয়ে সকলের সামনে ধরা দেবেন জিৎ। যেখানে তাঁর বিপরীতে দেখা যাবে সুস্মিতা চট্টোপাধ্যায়কে (Susmita Chatterjee)। এছাড়াও অন্যান্য গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন রোহিত রায় (Rohit Roy) ও শতাফ ফিগার (Shataf Figar)। ছবির প্রেক্ষাপট সাত থেকে  নয়ের দশকের মাঝামাঝি। অ্যাকশনে ভরপুর টিজার ইতিমধ্যে যথেষ্ট সাড়া ফেলেছে। এই ছবির গল্প লিখেছেন রাজেশ গঙ্গোপাধ্যায় ও নীরজ পান্ডে। ছবি পরিচালনাও করবেন রাজেশ। সেই সঙ্গে নিজেই সামলাচ্ছেন আরও দুটি গুরু দায়িত্ব। 'চেঙ্গিস'-র চিত্রনাট্য ও সংলাপও তাঁরই লেখা। 

 

 

আরও পড়ুন: মা হতে চলেছেন মালাইকা? ছড়িয়ে পড়া খবর সত্যি না মিথ্যে, উত্তর দিলেন অর্জুন

এদিনই আরও দুটি ছবির ঘোষণা করলেন জিৎ। আসছে দুই ছবি - 'মানুষ' (Manush) ও 'বুমেরাং' (Boomerang)।  জিৎ ফিল্মওয়ার্কস ও গ্রাসরুট এন্টারটেইনমেন্টের প্রযোজনায় আসছে এই দুই ছবি।  যেখানে, মুখ্য চরিত্রে অভিনয় করবেন জিৎ নিজেই। 'মানুষ' ছবিটির পরিচালনার দায়িত্ব সামলাবেন বাংলাদেশের জনপ্রিয় পরিচালক সঞ্জয় সমাদ্দার। একটি গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন জিতু কমল। শোনা যাচ্ছে টলিপাড়ার আরও একঝাঁক পরিচিত মুখদের দেখা যাবে এই ছবিতে। খুব শীঘ্রই শুরু হবে 'মানুষ'-র শ্যুটিং। 

Jeet gives return gifts to fans on his birthday tollywood superstar

আরও পড়ুন: বাংলা মিডিয়াম'-র জন্য কোপ পড়ছে 'ধুলোকণা'-তে? ধারাবাহিক শেষ হওয়ার জল্পনা

'জীবন সব সময় সঠিক বা ভুল হয় না, কখনও কখনও এটি একটি বুমেরাং হয়...' এই বার্তা নিয়েই আসছে জিতের আরও একটি ছবি  'বুমেরাং'। এই ছবিটি পরিচালনা করবেন শৌভিক কুন্ডু। এর আগে এই প্রযোজনা সংস্থার ব্যানারে, প্রসেনজিৎ চট্টোপাধ্যায় ও দিতিপ্রিয়া রায় অভিনীত, 'আয় খুকু আয়' ছবিটি পরিচালনা করেছিলেন শৌভিক। তবে জিৎ ছাড়া 'বুমেরাং' -এ আর কারা অভিনয় করবেন, তা এখনও জানা যায়নি।