scorecardresearch
 

Rongmoshal Song: রংমশালের মতো রঙিন হয়ে উঠছে মেঘ -বৃষ্টির জীবন! পর্দায় ফুটে উঠল যিশু- শোলাঙ্কির দারুণ রসায়ন

Rongmoshal Song: সামনে এল অরিত্র মুখোপাধ্যায়ের 'বাবা বেবি ও' ছবির দ্বিতীয় গান। মুক্তির ২৪ ঘণ্টার মধ্যেই এই গানটিকেও ফের আপন করে নিল বাঙালি। ফলস্বরূপ, ইতিমধ্যে ইউটিউবে ট্রেন্ডিং 'রংমশাল'। 

Advertisement
'রংমশাল' গানের দৃশ্যে যিশু সেনগুপ্ত ও শোলাঙ্কি রায় 'রংমশাল' গানের দৃশ্যে যিশু সেনগুপ্ত ও শোলাঙ্কি রায়
হাইলাইটস
  • সামনে এল অরিত্র মুখোপাধ্যায়ের 'বাবা বেবি ও' ছবির দ্বিতীয় গান।
  • ইতিমধ্যে ইউটিউবে ট্রেন্ডিং 'রংমশাল'। 
  • পর্দায় ফুটে উঠেছে যিশু- শোলাঙ্কির দারুণ রসায়ন।

কিছুদিনে আগেই 'এই মায়াবী চাঁদের রাতে' (Ei Mayabi Chander Raate) গান বাঙালিদের মন ছুঁয়েছে। মিউজিক স্ট্রিমিং অ্যাপ থেকে ইন্সটা রিলস, সবেতেই নিজের জায়গা করতে পেরেছে চমক হাসানের এই গান। এবার সামনে এল অরিত্র মুখোপাধ্যায়ের (Aritra Mukherjee) 'বাবা বেবি ও' (Baba Baby O) ছবির দ্বিতীয় গান 'রংমশাল' (Rongmoshal)। মুক্তির ২৪ ঘণ্টার মধ্যেই এই গানটিকেও ফের আপন করে নিল বাঙালি। ফলস্বরূপ, ইতিমধ্যে ইউটিউবে ট্রেন্ডিং (Trending) 'রংমশাল'। 

ভালোবাসার মানুষটি চোখের সামনে আসলে কিংবা আশেপাশে থাকলে যেমন পৃথিবীর রং পাল্টে যায়, সেরকমই প্রেমের রংমশালে একটু একটু করে রঙিন হয়ে উঠছে মেঘ ও  বৃষ্টির জীবন। আর সেই মিষ্টি প্রেম ফুটে উঠেছে সদ্য মুক্তিপ্রাপ্ত 'রংমশাল' গানে। ঈশান মিত্রর এই নতুন গানটির সঙ্গীত আয়োজন ও সুর অমিত -ঈশানের। গানের কথা লিখেছেন ঋতম সেন। 

 

Jisshu Sengupta solanki roy

আরও পড়ুন: "তোমাদের প্রেম ধন্য হোক ভবে..." আগামী মে-তে মুক্তি পাচ্ছে সৌমিত্রর 'বেলাশুরু'!

গোটা গান জুড়ে ফুটে উঠেছে মেঘ -বৃষ্টি ওরফে যিশু (Jisshu Sengupta) ও শোলাঙ্কির (Solanki Roy) দারুণ রসায়ন। কখনও দেখা যাচ্ছে বৃষ্টির খারাপ হয়ে যাওয়া স্কুটি হাটিয়ে হাটিয়ে গ্যারেজে নিয়ে যাচ্ছেন মেঘ, তো কখনও আবার রাস্তার ধারে মনের মানুষকে ফ্রেমবন্দি করতে গিয়ে, সে ভেসেছে কল্পনার জগতে। সেই সময় বৃষ্টি যেন পরী হয়ে ডানা মেলে উড়তে চাইছে মেঘের জীবনে। গোটা গানে রয়েছে একরাশ ভাল লাগার মুহূর্ত। 

 

 

নতুন গান প্রসঙ্গে পরিচালক অরিত্র মুখোপাধ্যায় জানালেন, “এই গানটি আমার মনের খুব কাছের। অমিত-ঈশান চমৎকার সুর দিয়েছে। ঈশান, অসাধারণ গায়ক, ও এই গানটি গেয়েছে। 'রংমশাল'-র মাধ্যমে, দর্শকেরা পর্দায় যীশু দা এবং শোলাঙ্কির রসায়ন দেখতে পাবে এবং নিঃসন্দেহে তাঁদের জন্য এটি একটি পাওনা।" 

 

Baba baby o songs

 

আরও পড়ুন: ইরফানকে নিয়ে হিন্দিতে 'হেমলক সোসাইটি'-র রিমেক বানানোর পরিকল্পনা ছিল সৃজিতের!

অমিত-ঈশান, দু'জনেই এই গানটি নিয়ে খুব আত্মবিশ্বাসী। অমিতের কথায়, “বাবা, বেবি ও…উইন্ডোজের সঙ্গে আমাদের প্রথম ছবি এবং তাদের জন্য গান তৈরি করা আমাদের জন্য খুবই আনন্দের ছিল। 'রংমশাল' এমন একটি গান যা, রোমান্সের পাশাপাশি ভালোবাসার স্নেহকে সংজ্ঞায়িত করবে। আশা করি গানটি সকলের ভাল লাগবে।"

 

Baba baby o songs

আরও পড়ুন: কারও চোখে হাউসফুল-কারও রিলিজেই ভয়! দোটানায় টলি পরিচালকরা

'বাবা বেবি ও'-তে মুখ্য চরিত্রে অভিনয় করছেন যিশু সেনগুপ্ত এবং শোলাঙ্কি রায়। ছবিতে যিশু একজন সিঙ্গেল ফাদার এবং সারোগেসির মাধ্যমে যমজ ছেলের বাবা হবেন। দুই সন্তানকে সামলানোর মাঝেই কীভাবে বৃষ্টির প্রেমে পড়ে সে, এইভাবেই ছবির গল্প এগোবে। আগামী ৪ ফেব্রুয়ারি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে এই 'রম -কম' ছবিটি। উইন্ডোজ প্রোডাকশন হাউজ প্রযোজিত সবকটি ছবিই দর্শকদের মনের কাছে পৌঁছাতে পেরেছে এর আগে। তাই এই ছবিও সকলের ভাল লাগবে বলে আশাবাদী প্রযোজকদ্বয় নন্দিতা রায়, শিবপ্রসাদ মুখোপাধ্যায় সহ গোটা 'বাবা বেবি ও' টিম।  


 

Advertisement