scorecardresearch
 

Solanki-Gourab's Gatchora: 'মথুরবাবু' গৌরবের সঙ্গে 'কাদম্বিনী' শোলাঙ্কির 'গাঁটছড়া'! কী বললেন টলিপাড়ার নতুন জুটি?

Solanki-Gourab's Gatchora: দর্শকদের মনোরঞ্জনের জন্যেই একের পর এক নতুন মেগা সিরিয়াল শুরু হচ্ছে। সেই রকম আগামী মাসেই স্টার জলসায় আসছে নতুন মেগা 'গাঁটছড়া'। কাস্টিংয়ে রয়েছে সবচেয়ে বড় চমক।

Advertisement
গৌরব চট্টোপাধ্যায় ও শোলাঙ্কি রায় গৌরব চট্টোপাধ্যায় ও শোলাঙ্কি রায়
হাইলাইটস
  • আসছে নতুন বাংলা ধারাবাহিক 'গাঁটছড়া'।
  • মুখ্য চরিত্রে রয়েছেন গৌরব - শোলাঙ্কি।
  • এর আগে 'বাবা বেবি ও' ছবিতে একসঙ্গে কাজ করেছিলেন তাঁরা।

বাংলা ধারাবাহিকগুলি (Bengali Serial) দর্শকদের ড্রয়িং রুম থেকে একেবারে ডাইনিং রুমের আলোচনাতেও পৌঁছে যায়। প্রতিটা চ্যানেলই চেষ্টা করে ছোট পর্দার দর্শকদের জন্য সেরার সেরা গল্প দেখাতে। দর্শকদের মনোরঞ্জনের জন্যেই একের পর এক নতুন মেগা সিরিয়াল (Mega Serial) শুরু হচ্ছে। সেই রকম আগামী মাসেই স্টার জলসায় আসছে নতুন মেগা 'গাঁটছড়া' (Gatchora)। কাস্টিংয়ে রয়েছে সবচেয়ে বড় চমক। এবার সকলের প্রিয় 'মথুরবাবু' গৌরব চট্টোপাধ্যায় (Gourab Chatterjee) ও 'কাদম্বিনী' শোলাঙ্কি রায় (Solanki Roy) জুটি বাঁধতে চলেছেন। 

এর আগে শিবপ্রসাদ মুখোপাধ্যায় ও নন্দিতা রায়ের প্রযোজিত এবং অরিত্র রায়ের পরিচালিত ছবি 'বাবা বেবি ও' (Baba Baby O)-তে একসঙ্গে কাজ করেছেন গৌরব ও শোলাঙ্কি। তবে ছবিটি এখনও মুক্তি পায়নি। প্রথমবার ছোট পর্দায় তাঁদের একসঙ্গে দেখা যাবে। সৌজন্যে স্নিগ্ধা বসু ও সানি রায়ের প্রযোজনা সংস্থা অ্যাক্রোপলিস এন্টারটেইনমেন্টের নতুন ধারাবাহিক 'গাঁটছড়া'। এছাড়াও ধারাবাহিকে অভিনয় করবেন শ্রীমা ভট্টাচার্য, অনিন্দ্য চট্টোপাধ্যায়, নবাগত রিয়াজের মতো অভিনেতারা। 'গাঁটছড়া' পরিচালনার দায়িত্ব রয়েছেন সৌমেন হালদার। 

আরও পড়ুন: কেমন চলছে 'জয়কালী কলকত্তায়ালি'-র শ্যুটিং? দেখুন PHOTOS

Solanki Roy new bengali serial gatchora

নতুন ধারাবাহিক প্রসঙ্গে শোলাঙ্কি আজতক বাংলাকে জানান, "এটি একটি পারিবারিক গল্প। এক মধ্যবিত্ত পরিবারে তিন বোন আছে, যার মধ্যে আমি মেজ বোন। সংসারের অনেকটাই দায়িত্ব নেয় সে। আমার চরিত্র অনেকটাই স্পষ্ট বক্তা, স্বাধীন, ঠিক - ভুল সবটা পরিষ্কার করে বলে। এই মেয়েটি খুবই গুণী, হাতের কাজ খুব ভাল এবং জীবনে বেশ কিছু লক্ষ্য বা স্বপ্ন আছে। এই ভাবেই চলতে থাকে। হঠাৎ তাঁর দেখা হয় আরও একটি চরিত্রের সঙ্গে, যে ভূমিকায় অভিনয় করছে গৌরব। এবার ঠিক কোন দিকে যায় গল্পের মোড়, কী হয় তাঁদের মধ্যে, এটা আমরা এখনও জানি না।" 

Advertisement

আরও পড়ুন: "আই ক্যুইট"! সারমেয়কে বিষ খাইয়ে মারার হুমকি, কান্নায় ভেঙে পড়লেন শ্রীলেখা

বর্তমানে একই সঙ্গে একাধিক মাধ্যমে কাজ করছেন শোলঙ্কি। তিনি কোনটায় সবচেয়ে বেশি স্বাচ্ছন্দ্য বোধ করেন? এই প্রশ্নের উত্তরে অভিনেত্রী জানালেন, "আমি সব রকম মাধ্যমে কাজ করতে চাই। আমার কাছে ভাল একটা চরিত্র, যে চরিত্রটা মানুষের মনে থাকবে, সকলে ভালোবাসবেন, সেই ধরণের খুব শক্তিশালী চরিত্র আমার মনের খুব কাছের।" 

Gourab Chatterjee new bengali serial gatchora

গৌরব চট্টোপাধ্যায়ের কথায়, "এখনও খুব বেশি কিছু জানি না এই ধারাবাহিক নিয়ে। লুক সেটের সময় জেনেছি, খুব প্রতিষ্ঠিত একটি পরিবারের ছেলের চরিত্রে আমি অভিনয় করব। অন্যদিকে আমার বিপরীতে যে, অর্থাৎ শোলাঙ্কি, সে একেবারে মধ্যবিত্ত পরিবারের। যেহেতু ধারাবাহিকের নাম শুনেই বোঝা যাচ্ছে বিয়ের একটা ব্যাপার থাকবে, তবে ঠিক কীভাবে বিয়েটা হবে, তা এখনও জানি না।"  

আরও পড়ুন: সম্পর্কে তিক্ততার অবসান? দীপাবলিতে অদ্রিজা-ক্রুশলের ঘনিষ্ঠ ছবিতে জল্পনা

এর আগে মথুরমোহনেরর চরিত্রে, দর্শকদের মন জয় করেছেন গৌরব।  টেলিভিশন ছাড়াও, হাতে রয়েছে বেশ কয়েকটি ছবির কাজ। বলাই বাহুল্য তাঁর প্রতি দর্শকদের প্রত্যাশা রয়েছে অনেকটাই। এই প্রসঙ্গে তিনি বললেন, "প্রত্যাশায় কিছুটা চাপ থাকে। আমার একটা কুসংস্কার কাজ করে, বেশি প্রত্যাশা করলে, সেই প্রোজেক্টগুলো খুব বেশি সাফল্য পায় না। এর আগে যেমন ঐতিহাসিক একটা চরিত্রে অভিনয় করলাম, এটা একেবারে ভিন্ন স্বাদের, আধুনিক একটা চরিত্র। তাই দর্শকদের ভালোবাসা পাবো আশা করি।"    

আরও পড়ুন: বড় পর্দায় জুটিতে দিতিপ্রিয়া- বিক্রম! পরিচালনায় হাতেখড়ি, অভিনেতা আদিত্যর

প্রসঙ্গত, এর আগে 'ইচ্ছে নদী', 'প্রথমা কাদম্বিনী', 'ফাগুন বউ' -এর মতো ধারাবাহিকে কাজ করেছেন শোলাঙ্কি রায়। ছোট পর্দায় গৌরবের ডেবিউ স্টার জলসারই ধারাবাহিক 'দুর্গা'-র মাধ্যমে। এছাড়াও, 'করুণাময়ী রানি রাসমণি'-তে গুরুত্বপূর্ণ চরিত্র ছাড়াও, 'মহাপীঠ তারাপীঠ'-এও দেখা গেছে তাঁর অভিনয়। 

 

Advertisement