scorecardresearch
 

Television Actress Real Age: সিরিয়ালে কেউ মা আবার কেউ শাশুড়ি, বাস্তবে এই অভিনেত্রীদের বয়স কত জানেন?

টেলিভিশন অভিনেত্রী, যাঁদের প্রতিদিনই সিরিয়ালে কোনও না কোনও গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা যায় এবং তাঁদের মুখে গুরু গম্ভীর সংলাপ শুনে অনেকেই মনে করতে পারেন যে তাঁরা হয়ত অনেকটাই পরিণত। এমনকী সিরিয়ালের চাহিদা অনুয়াযী তাঁদের এমনভাবে মেকআপ করানো হয় যে তাঁদের আসল বয়স কত তা বোঝাই দায়।

Advertisement
টেলি অভিনেত্রীদের আসল বয়স টেলি অভিনেত্রীদের আসল বয়স
হাইলাইটস
  • টেলিভিশন অভিনেত্রী, যাঁদের প্রতিদিনই সিরিয়ালে কোনও না কোনও গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা যায়
  • তাঁদের মুখে গুরু গম্ভীর সংলাপ শুনে অনেকেই মনে করতে পারেন যে তাঁরা হয়ত অনেকটাই পরিণত।
  • এমনকী সিরিয়ালের চাহিদা অনুয়াযী তাঁদের এমনভাবে মেকআপ করানো হয় যে তাঁদের আসল বয়স কত তা বোঝাই দায়।

টেলিভিশন অভিনেত্রী, যাঁদের প্রতিদিনই সিরিয়ালে কোনও না কোনও গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা যায় এবং তাঁদের মুখে গুরু গম্ভীর সংলাপ শুনে অনেকেই মনে করতে পারেন যে তাঁরা হয়ত অনেকটাই পরিণত। এমনকী সিরিয়ালের চাহিদা অনুয়াযী তাঁদের এমনভাবে মেকআপ করানো হয় যে তাঁদের আসল বয়স কত তা বোঝাই দায়। এইসব অভিনেত্রীরাই বিগত কয়েক বছর ধরে বাঙালি দর্শকদের মন জয় করে রেখেছেন। আসুন জেনে নেওয়া যাক সেই সব অভিনেত্রীদের আসল বয়স। 

শ্বেতা ভট্টাচার্য

 

আরও পড়ুন: কালো টপে মোহময়ী মধুমিতা, নেট দুনিয়ায় ঝড় তুলল অভিনেত্রীর কিলার পোজ

শ্বেতা ভট্টাচার্য
টেলিভিশন দুনিয়ার জনপ্রিয় অভিনেত্রী শ্বেতা ভট্টাচার্য। যমুনা ঢাকি-এর যমুনা থেকে সোহাগ জল-এর জুঁই তাঁর অভিনয় দিয়ে দর্শকদের মন জয় করে ফেলেছেন ইতিমধ্যে। প্রজাপতি সিনেমাতেও দেবের সঙ্গে অভিনয় করে সকলের দৃষ্টি আকর্ষণ করেছেন তিনি। তাঁর বয়স এখন মাত্র ৩০ বছর। 

আরাত্রিকা মাইতি

আরও পড়ুন: সম্পর্কে চিড় ধরল বনি-কৌশানীর? পরিচালকের সঙ্গে ঘনিষ্ঠতা নায়িকার!

আরাত্রিকা মাইতি
খেলনাবাড়ি সিরিয়ালের মিতুল তথা আরাত্রিকা মাইতি মাধ্যমিক পরীক্ষা দিয়েই টেলিভিশনে পা রাখেন। দর্শকদের মন জয় করেছে মিতুল। খেলনা বাড়িও টিআরপিতে দারুণ জায়গা করে নিয়েছে। আরাত্রিকার এখন বয়স ১৮ বছর। 

দিতিপ্রিয়া রায়

আরও পড়ুন: TRP: হাড্ডাহাড্ডি লড়াই বাংলা সিরিয়ালে, টিআরপি-তে এবার বেঙ্গল টপার কে?

দিতিপ্রিয়া রায়
রানী রাসমণি সিরিয়াল দিয়ে জনপ্রিয়তার শিখরে পৌঁছানো দিতিপ্রিয়ার পরিচয় এখন আর নতুন করে দেওয়ার প্রয়োজন নেই। একের পর এক সিরিয়াল-সিরিজে তাঁর অভিনয় দারুণভাবে সাড়া ফেলেছে। অল্প বয়সেই দিতিপ্রিয়া রায় জনপ্রিয়তার তুঙ্গে চলে গিয়েছেন। অভিনেত্রীর এখন বয়স ২০ বছর। 

Advertisement
স্বস্তিকা ঘোষ

স্বস্তিকা ঘোষ
অনুরাগের ছোঁয়া খ্যাত স্বস্তিকা ঘোষ তাঁর অভিনয় দিয়ে দর্শকদের মনে জায়গা করে নিয়েছেন। এখনতো টিআরপিতেও অনুরাগের ছোঁয়া জায়গা করে নিয়েছে। সিরিয়ালের দীপা তথা স্বস্তিকা রিল লাইফে দুই য়মজ সন্তানের মা হলেও বাস্তবে কিন্তু তাঁর বয়স মাত্র ১৯ বছর। 

তন্বী লাহা রায়

তন্বী লাহা রায়
অভিনেত্রী তন্বী লাহা রায় মিঠাই সিরিয়ালে নেগেটিভ চরিত্রে অভিনয় করে জনপ্রিয়তা পেয়েছেন। যদিও অভিনেত্রীর সৌন্দর্যে রীতিমতো খাবি খান নেটিজেনরা। সোশ্যাল মিডিয়ায় তাঁর ছবি-ভিডিও মুহূর্তে ভাইরাল হয়। অভিনেত্রীর এখন বয়স ২৯।

ঊষসী রায়

ঊষসী রায়
টেলিভিশনের কাদম্বরী তথা ঊষসী রায় তাঁর অভিনয় দিয়ে ইন্ডাস্ট্রিতে তাঁর জায়গা কায়েম করে রেখেছেন। এখন গভীর জলের মাছ সিরিজেও অভিনেত্রী কাজ করছেন। এই মুহূর্তে ঊষসীর বয়স ২৯ বছর। 

সৌমিতৃষা

সৌমিতৃষা কুণ্ডু
মিঠাই খ্যাত সৌমিতৃষা বাঙালিদের ঘরে ঘরে দারুণ জনপ্রিয় এক মুখ। তাঁর মিষ্টি স্বভাব দর্শকদের মন জয় করে ফেলেছে। মিঠাই তথা সৌমিতৃষা সিরিয়ালে মা হয়ে গেলেও বাস্তবে কিন্তু তাঁর বয়স ২৩ বছর। 

শ্যামোপ্তি মুডলি

শ্যামপ্তী মুডলি
গুড্ডি সিরিয়াল খ্যাত শ্যামপ্তীর রূপের আগুনে ইতিমধ্যেই কাবু গোটা নেট দুনিয়া। রণজয় বিষ্ণুর সঙ্গে অভিনয় করছেন এই সিরিয়ালে। যেখানে শ্যামপ্তী এখন আইপিএস অফিসার। সেই গুড্ডি তথা শ্যামপ্তীর আসল বয়স ২০ বছর। 

সুস্মিতা দে

সুস্মিতা দে
টেলি অভিনেত্রী সুস্মিতা দে খুব অল্প সময়ের মধ্যেই টেলিভিশন দুনিয়ায় জনপ্রিয়তা অর্জন করে ফেলেছেন। তাঁর অভিনীত পঞ্চমী সিরিয়াল খুব ভালো সাড়া ফেলেছে। সেই সুস্মিতা দে-এর আসল বয়স ২৫ বছর। কিছুদিন আগেই তাঁর জন্মদিন পালন হল। 

সন্দীপ্তা সেন

সন্দীপ্তা সেন
টেলিভিশন তথা টলিউডের খুবই পরিচিত নাম সন্দীপ্তা সেন। সোশ্যাল মিডিয়ায় সবসময়ই অ্যাক্টিভ থাকেন সন্দীপ্তা। তাঁর বয়স কতো তা কিন্তু বোঝার উপায় নেই। কিন্তু তাঁর বয়স ৩৬ বছর। যদিও অভিনেত্রীকে দেখলে তা বোঝা যায় না। 

পায়েল দে

পায়েল দে
টেলিভিশনের খুবই পরিচিত মুখ অভিনেত্রী পায়েল দে। একাধিক সিরিয়ালে তাঁকে দেখা গিয়েছে অভিনয় করতে। রামপ্রসাদ সিরিয়ালে পায়েলকে মা কালীর চরিত্রে দেখা যাবে। এখন তাঁর বয়স ৩৬ বছর। 

পল্লবী শর্মা

পল্লবী শর্মা
নিম ফুলের মধু খ্যাত পর্ণা তাঁর উপস্থিত বুদ্ধিতে যেভাবে শ্বশুরবাড়ির মন জয় করছেন তাতে বেশ অবাক সৃজনের বাড়ির লোকজন। পর্ণা তথা পল্লবী শর্মার অভিনয় দর্শকদের খুবই ভালো লাগছে। খুব অল্প বয়সেই তিনি অনেক ঝড়-ঝাপটা সহ্য করেছেন। বর্তমানে তাঁর বয়স ৩১ বছর। 

সোলাঙ্কি রায়

সোলাঙ্কি রায়
গাঁটছড়ার খড়ি তথা সোলাঙ্কি রায় টেলিভিশন জগতে দারুণ পরিচিত এক মুখ। তাঁর মিষ্টি হাসি সকলের মন জয় করে নেয়। বহু বছর ধরে সোলাঙ্কি টেলিভিশনের পর্দায় অভিনয় করছেন। সম্প্রতি বাবা ও বেবি-তেও যীশু সেনগুপ্তের সঙ্গে অভিনয় করে তাক লাগিয়েছেন। সেই সোলাঙ্কির বয়স এখন ২৮ বছর।  

Advertisement
স্বস্তিকা দত্ত ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম

স্বস্তিকা দত্ত
তোমার খোলা হাওয়া সিরিয়ালে ঝিলমিল সকলের শাশুড়ি হলেও বাস্তবে স্বস্তিকা কিন্তু এখনও চুটিয়ে প্রেমটাই করছেন। মাঝে মাঝে তাঁর বোল্ড অবতার নেট দুনিয়ায় আগুন ধরায়। তবে তাঁর বর্তমান বয়স ২৮ বছর। 

 
 

Advertisement