scorecardresearch
 

'হিরোগিরি'-র পর ফের বড় পর্দায় দেব - মিঠুন জুটি, আসছে নতুন ছবি

এবার ডিস্কো ডান্সার মিঠুন চক্রবর্তীর (Mithun Chakraborty) অনুরাগীদের জন্য খুশির খবর। বাংলার আরও এক সুপারস্টার দেবের (Dev) সঙ্গে ফের জুটি বাঁধবেন মিঠুন। দোল পূর্ণিমার শুভ দিনে সামনে এল এক নতুন ছবির কথা।

Advertisement
ফের বড় পর্দায় দেব - মিঠুন জুটি ফের বড় পর্দায় দেব - মিঠুন জুটি
হাইলাইটস
  • ফের বড় পর্দায় একসঙ্গে দেখা যাবে মিঠুন চক্রবর্তী ও দেবকে।
  • এর আগে রবি কিনাগীর 'হিরোগিরি' ছবিতে একসঙ্গে কাজ করেছিলেন তাঁরা।
  • নতুন এই ছবির পরিচালনা করবেন অভিজিত সেন।

মহাগুরু মিঠুন চক্রবর্তী (Mithun Chakraborty) এখন বারবার খবরের শিরোনামে আসছেন। এমনিতেই তাঁর গেরুয়া শিবিরে যোগ দেওয়া ও তারপর প্রার্থী হওয়ার জল্পনা নিয়ে আলোচনা চলছে। এবার ডিস্কো ডান্সার অনুরাগীদের জন্য খুশির খবর। বাংলার আরও এক সুপারস্টার দেবের (Dev) সঙ্গে ফের জুটি বাঁধবেন মিঠুন। দোলের দিনই একথা ঘোষণা করলেন অভিনেতা।

রাজনৈতিক দিক থেকে তাঁরা বর্তমানে ভিন্ন মতাদর্শের। নিজের নিজের দলের জন্য নির্বাচনী প্রচারও করছেন তাঁরা। কিন্তু ব্যক্তিগত ও কাজের সম্পর্কে 'রাজনীতি' বাঁধা হয়ে দাঁড়ায়নি বাংলার দুই সুপারস্টার, মিঠুন ও দেবের। দোল পূর্ণিমার শুভ দিনে সামনে এল এক নতুন ছবির কথা। অভিজিত সেনের (Avijit Sen) পরিচালনায় তৈরি হবে এই ছবি। প্রথমবার যৌথ প্রযোজনায় হাত মেলাবেন দেব প্রাইভেট লিমিটেড এবং বেঙ্গল টকিজ। অর্থাৎ দেব ও অতনু রায় চৌধুরীর (Atanu Ray Chaudhuri) প্রযোজনা সংস্থা এবার একসঙ্গে কাজ করবে। এর আগে 'সাঁঝবাতি' ও 'টনিক' ছবিতে একসঙ্গে কাজ করেছেন দেব ও অতনু। প্রথম ছবিটি বহু প্রশংসিত হলেও টনিক এখনও মুক্তির অপেক্ষায়। এবার সেই সঙ্গে যুক্ত হয়েছে মিঠুনের নাম।

 

এর আগে ২০১৫ সালে মুক্তিপ্রাপ্ত রবি কিনাগী পরিচালিত 'হিরোগিরি' ছবিতে প্রথমবার মিঠুন ও দেবকে একসঙ্গে এক ছবিতে দেখতে পেয়েছিলেন বাংলার দর্শক। সুরিন্দর ফিল্মসের ব্যনারে তৈরি এই ছবিটিতে এছাড়াও ছিলেন কোয়েল মল্লিক ও সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়। তাই বলাই বাহুল্য সকলের প্রত্যাশা থাকবে অনেকটাই।

Advertisement

আরও পড়ুন: শিশুদের কোলে নেওয়া থেকে প্রবীণদের কাছে আশীর্বাদ ভিক্ষা! এবারের ভোটে তারকা প্রার্থীদের নতুন USP 

লকডাউনের আগেই মুক্তি পেয়েছিল বেঙ্গল টকিস অর্থাৎ অতনু রায় চৌধুরী প্রযোজিত ছবি 'সাঁজবাতি'।  যেখানে মুখ্য চরিত্রে ছিলেন দেব, সৌমিত্র চট্টোপাধ্যায়,পাওলি দাম, লিলি চক্রবর্তীরা। লক ডাউনের জন্যে লাভের মুখ দেখতে পারেনি ছবিটি।  এর আগেও 'বেলা শেষে', 'প্রাক্তন', 'পোস্ত', 'হামি' ও 'সাঁজবাতি', 'টনিক'-র মতো ছবিগুলি প্রযোজনা করার পর নতুন এই ছবি নিয়ে আসছেন অতনু রায় চৌধুরী। সব ঠিক থাকলে আগামী ৪ জুন মুক্তি পাবে 'টনিক'

আরও পড়ুন: নির্বাচনের আগে বদলে গেছে তারকা প্রার্থীদের স্টাইল স্টেটমেন্ট 

অন্যদিকে দেব বর্তমানে ব্যস্ত রয়েছেন 'ডান্স ডান্স জুনিয়র সিজন ২' এবং নির্বাচনী প্রচার নিয়ে। এছাড়াও আগামী ১৩ অগস্ট মুক্তি পাবে ধ্রুব বন্দ্যোপাধ্যায় পরিচালিত তাঁর ছবি 'গোলন্দাজ'। ছবিটি বিশিষ্ট ফুটবল খেলোয়ার নগেন্দ্রপ্রসাদ সর্বাধিকারী-র জীবনী নিয়ে তৈরি। ছবিতে বিখ্যাত ফুটবল খেলোয়ারের চরিত্রে অভিনয় করছেন দেব। 'গোলন্দাজ'- এ এছাড়াও রয়েছেন অনির্বাণ ভট্টাচার্য, ঈশা সাহা, ইন্দ্রাশিষ রায়,পদ্মনাভ দাসগুপ্ত শ্রীকান্ত আচার্য, অ্যালেক্স ও নিল এবং আরও অন্যান্যরা।  

আরও পড়ুন: বড় থেকে ছোট পর্দার তারকায় জমাট স্টার জলসা পরিবার অ্যাওয়ার্ড! রইল অদেখা PHOTOS 

মিঠুন চক্রবর্তী এখন নির্বাচনের প্রচার ও  'ডান্স ডান্স জুনিয়র সিজন ২'-র শ্যুটিং নিয়ে খুবই ব্যস্ত। এছাড়া গত ডিসেম্বর মাসে তিনি বিবেক অগ্নিহোত্রী পরিচালিত ছবি 'দ্য কাশ্মীর ফাইলস' (The Kashmir Files)-র শ্যুটিং শেষ করেছেন।

Advertisement