scorecardresearch
 

Mitthye Premer Gaan: নতুন বছরে মিউজিক, রোম্যান্সের গল্প নিয়ে অনির্বাণ- ইশা- অর্জুনের নয়া চমক

New Bangla Movie: ছবির নামের মতই, এক মিউজিক্যাল রোম্যান্টিক প্রেমের গল্প বলবেন, পরিচালক পরমা নেওটিয়া। সামনে এল ছবির চরিত্রদের লুক। প্রেম ও সঙ্গীত এই দুই বিষয় এই ছবির সঙ্গে আষ্টেপৃষ্ঠে জড়িয়ে রয়েছেন।

Advertisement
'মিথ্যে প্রেমের গান' ছবিতে অর্জুন চক্রবর্তী, অনির্বাণ ভট্টাচার্য ও ইশা সাহার লুক 'মিথ্যে প্রেমের গান' ছবিতে অর্জুন চক্রবর্তী, অনির্বাণ ভট্টাচার্য ও ইশা সাহার লুক

পরিচালক হিসাবে প্রচুর প্রশংসা কুড়িয়ে পুরনো ছন্দে ফিরছেন অভিনেতা অনির্বাণ ভট্টাচার্য (Anirban Bhattacharya)। আসছে তাঁর নতুন ছবি 'মিথ্যে প্রেমের গান' (Mitthye Premer Gaan)। ছবিতে তাঁর প্রেম হবে অভিনেত্রী ইশা সাহার (Ishaa Saha) সঙ্গে। এছাড়া অন্য একটি গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন অর্জুন চক্রবর্তী (Arjun Chakraborty)। ছবির নামের মতই, এক মিউজিক্যাল রোম্যান্টিক প্রেমের গল্প (Musical Romantic Love Story) বলবেন, পরিচালক পরমা নেওটিয়া। সামনে এল ছবির চরিত্রদের লুক। 

প্রেম ও সঙ্গীত এই দুই বিষয় এই ছবির সঙ্গে আষ্টেপৃষ্ঠে জড়িয়ে রয়েছেন। অনির্বাণ বাস্তবে একাধারে অভিনেতা, পরিচালক ও গায়ক। 'মিথ্যে প্রেমের গান' ছবিতে তাঁর বাস্তব জীবনের সঙ্গে কিছুটা মিল আছে। স্বতন্ত্র সঙ্গীতশিল্পী ও গীতিকার অভিকের চরিত্রে এবার বড় পর্দায় ধরা দেবেন অনির্বাণ। ইশাকে দেখা যাবে একজন সাংবাদিকের ভূমিকায়। তাঁর চরিত্রের নাম অন্বেষা। অন্যদিকে অর্জুন এছবিতে একজন শাস্ত্রীয় গায়ক- আদিত্যর চরিত্রে। এই তিন অভিনেতা ছাড়া আর কারা রয়েছেন অন্যান্য চরিত্রে, তা এখনও জানা যায়নি।

আরও পড়ুন: TRP: জব্বর টক্কর বাংলা সিরিয়ালে! টিআরপি-তে উঠে এল 'মিঠাই'

নিও স্টোরিজের ব্যানারে আসছে এই নতুন ছবি। 'মিথ্যে প্রেমের গান'-র সঙ্গীত পরিচালনা করেছেন কুন্তল দে, রণজয় ভট্টাচার্য ও সৌম্য ঋত। কিছুদিন আগেই প্রকাশ্যে এসেছে 'মিথ্যে প্রেমের গান'-র টিজার। যা সামনে আসার পর থেকে দর্শকদের উৎসাহ- কৌতূহলের পারদ তুঙ্গে। সোশ্যাল মিডিয়ায় শেয়ার হওয়া টিজারের ক্যাপশনে লেখা, 'একাকীত্বেই বোধহয় সব শেষ, একাকীত্বেই বোধহয় সবার শুরু...'। যা দেখে কারও আর বুঝতে বাকি থাকে না, প্রেম, সঙ্গীতের পাশাপাশি এই ছবি গল্প বলবে একাকীত্বের। 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Neostories (@neostoriesofficial)

Advertisement

 

আরও পড়ুন: ভুল করে গাঁটছড়ায় বাঁধা পড়ল নায়িক- নায়িকা, চরম ট্রোলড 'মন দিতে চাই'

প্রসঙ্গত, এর আগে 'ডিটেকটিভ' ছবিতে একসঙ্গে কাজ করেছিলেন ইশা ও অনির্বাণ। অন্যদিকে ইশা ও অর্জুনকে দেখা গিয়েছে সোনাদা ফ্র্যাঞ্চাইজির একাধিক ছবিতে। আগামী ১০ ফেব্রুয়ারি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে 'মিথ্যে প্রেমের গান'। ভিন্ন স্বাদের এই ছবি দর্শকদের মনে কতটা জায়গা করে নিতে, পারে তা সময়ই বলবে। 

 

Advertisement