scorecardresearch
 

Moyna Song: এবারে পুজোয় টুম্পার জায়গা নেবে 'ময়না'! নজর কাড়বে সায়ন -ঋত্বিকা জুটি

Moyna -Tumpa Song: টিম 'টুম্পা সোনা' নিয়ে আসছেন আরও একটি জমজমাট গান 'ময়না' (Moyna)। ইতিমধ্যে হয়েছে তার শ্যুটিং। এবারে মন জয় করবেন ঋত্বিকা সেন (Rittika Sen)। সঙ্গে রয়েছেন সায়ন ঘোষ (Sayan Ghosh)।

'ময়না' গানের দৃশ্যে ঋত্বিকা ও সায়ন   'ময়না' গানের দৃশ্যে ঋত্বিকা ও সায়ন
হাইলাইটস
  • পুজোয় আসছে নতুন জমজমাট গান 'ময়না'।
  • গানটির গানের কথা লিখেছেন ও গেয়েছেন আরব দে চৌধুরী।
  • দৃশ্যায়নে রয়েছেন ঋত্বিকা সেন ও সায়ন ঘোষ।

Durga Puja 2021 Songs:  "বেনারসি পরিয়ে সিঁথিতে সিঁদুর দিয়ে, তারাপীঠে গিয়ে করেছিলাম বিয়ে..." এই কথাগুলি চেনেন না এরকম খুব কম বঙ্গবাসী বোধ হয় আছেন বর্তমানে। কিংবা বলা চলে 'টুম্পা'-কে এখন সকলেই চেনেন। আট থেকে আশি, পিকনিক থেকে ব্রিগেড, সকলের মুখে যেই গান রীতিমতো এন্থেমে পরিণত হয়েছিল, তা হল 'টুম্পা সোনা' (Tumpa Sona)। গানের জনপ্রিয়তা তো ছিল আগে থেকেই। তবে তা আলোচনার শীর্ষে পৌঁছয় যেদিন থেকে থেকে বামেরা ব্রিগেডের (Brigade) ডাক দেন 'টুম্পা সোনা' -র প্যারোডি (Parody) বানিয়ে। এবার টিম 'টুম্পা সোনা' নিয়ে আসছেন আরও একটি জমজমাট গান 'ময়না' (Moyna)। ইতিমধ্যে হয়েছে তার শ্যুটিং। 

'টুম্পা সোনা' গানের মিউজিক ভিডিয়োতে নজর কেড়েছিলেন সুমনা দাস। এবারে মন জয় করবেন ঋত্বিকা সেন (Rittika Sen)। সঙ্গে রয়েছেন সায়ন ঘোষ (Sayan Ghosh)। 'ময়না' গানটির গানের কথা লিখেছেন ও গেয়েছেন 'টুম্পা'-র স্রষ্টা সঙ্গীতশিল্পী আরব দে চৌধুরী (Arob Dey Chowdhuri)। সঙ্গীত পরিচালনা করেছেন অভিষেক সাহা। গানের র‍্যাপ গেয়েছেন জেডবি। রৌনক এন্টারটেইনমেন্টের ব্যনারে, সুশান্ত প্রসাদের প্রযোজনায় আসছে এই গান। মিউজিক ভিডিয়োর নির্দেশনা অরিজিৎ শেঠ এবং সিনেমাটোগ্রাফি শুভদীপ নস্করের। 

moyna new song to release before durga puja 2021 starring rittika sen and sayan ghosh

ময়না গানটার কথা বলতে গেলে প্রথমেই পচার কথা বলতে হয়। পচা হল চিরকুমার বালক সংঘের একমাত্র ছেলে যার একটি গার্লফ্রেন্ড রয়েছে । পচা মনে মনে ঠিক করে সে ময়নাকেই বিয়ে করবে। তাই তার বন্ধুদের নিয়ে একটা ব্যাচেলর পার্টির আয়োজন করে । কিন্তু দুর্ভাগ্যবশত, এই ব্যাচেলর পার্টির পরেই একজন সরকারি চাকুরীজীবী, 'টাকলা কাকা', গাধার পিঠে চেপে এসে ময়নাকে বিয়ে করে নিয়ে যায়।

moyna new song to release before durga puja 2021 starring rittika sen and sayan ghosh

পচার কিছু করার থাকেনা। কারন সে বেকার, অনেক জায়গায় ঘুষ দিয়েও একটা সরকারি চাকরি জোগাড় করতে পারেনি সে। এই পচার  জীবনে কি ময়না আবার ফিরে আসবে? এই নিয়েই হচ্ছে নতুন গান 'ময়না'-র সম্পূর্ণ গল্প।

moyna new song to release before durga puja 2021 starring rittika sen and sayan ghosh

নির্মাতাদের মতে, "আমাদের সবার জীবনে কোনও একটা সময় ময়নার মত কেউ এসেছে। কেউ কেউ ময়নাকে নিজের হৃদয়ের খাঁচায় ধরে রাখতে পেরেছে। কারও কারও জীবন থেকে ময়না একেবারের জন্য উড়ে গেছে, আর কখনও ফিরে আসেনি। এসব  নিয়ে আমাদের এবারের পুজোর গান 'ময়না'। হাসি মজার মাধ্যমে কর্মহীন বেকার যুবকদের পরিস্থিতির কথা তুলে ধরার চেষ্টা করা হয়েছে । ভিডিওটা দেখার পর সবাই নিজের জীবনের মধ্যে কোথাও না কোথাও পচাকে দেখতে পাবে। ময়না, পচাকে ভালোবাসবে, গানটা উপভোগ করবে।" 

moyna new song to release before durga puja 2021 starring rittika sen and sayan ghosh

পুজোর আগে নতুন অ্যালবাম বা গান রিলিজের রীতি যুগ যুগ ধরে চলে আসছে। 'টুম্পা সোনা' আজও টেন্ডিং। যা দেখে মনে হচ্ছে এবারের পুজো প্যান্ডেলে বাজবে 'ময়না'! তবে কতটা বাঙালি শ্রোতারা কতটা আপন করে নেয় এই গান, তা সময়ই বলবে।