scorecardresearch
 

Nusrat Jahan Baby: হাসপাতালে কড়া নিরাপত্তার ঘেরাটোপে রয়েছেন নুসরত

Nusrat Jahan First Child: নুসরত জাহানের (Nusrat Jahan) প্রথম সন্তান ভূমিষ্ঠ হওয়ার সম্ভাবনা বৃহস্পতিবার দুপুরে। বুধবার রাতে হাসপাতালে ভর্তি হন তিনি। কলকাতার পার্কস্ট্রিটের একটি প্রথম সারির বেসরকারি হাসপাতালের ৫১১ নম্বর কেবিনে ভর্তি রয়েছেন নুসরত।

Advertisement
অভিনেত্রী - সাংসদ নুসরত জাহান অভিনেত্রী - সাংসদ নুসরত জাহান

অভিনেত্রী - সাংসদ নুসরত জাহানের (Nusrat Jahan) প্রথম সন্তান ভূমিষ্ঠ হওয়ার সম্ভাবনা বৃহস্পতিবার দুপুরে। বুধবার রাতে হাসপাতালে ভর্তি হন তিনি। কলকাতার পার্কস্ট্রিটের একটি প্রথম সারির বেসরকারি হাসপাতালের ৫১১ নম্বর কেবিনে ভর্তি রয়েছেন নুসরত। এদিকে তারকা -সাংসদের জন্যে হাসপাতালে রয়েছে কড়া নিরাপত্তার ঘেরাটোপ। যে কোনও ঝুঁকিপূর্ণ পরিস্থিতি সামাল দিতে, আগে থেকেই ব্যবস্থা নেওয়া হয়েছে সেখানে। 

বুধবার সকালে হাসপাতালে চেকআপ করিয়ে বাড়ি ফিরে এসেছেন নুসরত। কথা ছিল প্রসব যন্ত্রণার উপর নির্ভর করে, বুধবার কিংবা বৃহস্পতিবার হাসপাতালে ভর্তি হবেন তিনি। এদিন সন্ধ্যাবেলা নিজের পাম এভিনিউয়ের বাড়ি থেকে যশের টালিগঞ্জের ফ্ল্যাটে যান 'মম- টু -বি'। এরপরই তাঁরা একসাথে রওনা দেন হাসপাতালের উদ্দেশ্যে। গাড়ি চালাচ্ছিলেন যশ এবং সামনের সিটে তাঁর পাশে বসেছিলেন হবু মা। গভীর রাতে হাসপাতাল চত্বরে প্রবেশ করে দুটি সাদা গাড়ি। একটিতে ছিলেন 'যশরত', অন্যটিতে নিরাপত্তারক্ষীরা। 

এক নিরাপত্তারক্ষী সাংবাদমাধ্যমকে বলেন, "আপনারা এত ভিড় করে আছেন, ম্যাডাম নামতে চাইছেন না।" এরপরই সকলের আড়ালে হাসপাতালে ঢোকেন 'হবু মা'। 

আরও পড়ুন: মিষ্টিমুখ হবে ওড়িশার দর্শকদের! তামিলের পর 'মিঠাই'-র রিমেক ওড়িয়াতেও 

এদিকে হাসপাতাল কর্তৃপক্ষ প্রায় মুখে কুলুপ এঁটেছেন নুসরত জাহানের বিষয়ে। তবে হাসপাতাল সূত্রে জানা গেছে, এই মুহূর্তে তাঁর সমস্ত প্যারামিটার স্থিতিশীল। শীঘ্রই চিকিৎসকদের টিম পৌঁছবে হাসপাতালে। 

আরও পড়ুন: শুভ মহরত সুসম্পন্ন হল যশ -এনার 'চিনে বাদাম'-র! দেখুন PHOTOS

নুসরতের করা প্রতিটা ছবি ও ভিডিয়োতে ট্রোল করেন বহু নেটিজেন। তবে এত কটাক্ষ, নেগেটিভিটির মধ্যে বহু নেটাগরিক সমর্থনের হাতও বাড়িয়ে দেন নায়িকার দিকে। তাঁদের মতে, 'স্বাধীন নারী' কিংবা 'সিঙ্গেল মাদার' হওয়ার সবচেয়ে শক্তিশালী উদারণ নুসরত জাহান। এদিকে একেবারে 'কেয়ার নট' অ্যাটিটিউড রেখেছেন নায়িকা। তিনি দিব্যি উপভোগ করছেন তাঁর মাতৃত্ব। মাঝে মধ্যেই বিজ্ঞাপনের শ্যুট ও অন্যান্য অল্প বিস্তর কাজ করছেন তিনি। এমনকি আগামী বছরের শুরুতেই তিনি কাজে ফিরবেন বলে শোনা যাচ্ছে। বলাই বাহুল্য সকলেই এখন অপেক্ষা করছেন ছোট্ট অতিথির। এরপরই কী সন্তানের পিতৃত্ব নিয়ে মুখ খুলবেন নায়িকা? তা বলবে সময়... 

Advertisement

 

Advertisement