scorecardresearch
 

Nusrat Jahan on Fitness: মা হওয়ার পরেও এত ফিট? ওজন কমার সিক্রেট শেয়ার করলেন নুসরত

Nusrat Jahan on Fitness: মা হওয়ার দু'মাসের মধ্যেই ফের একেবারে টোনড ফিগার ফিরে পেয়েছেন 'ঈশানের মাম্মি'। সেজন্যে ওয়ার্ক আউটও একেবারে জোড় কদমে করেন তিনি। কারণ কাজের সঙ্গে কোনও আপস করতে চান না তারকা -সাংসদ নুসরত জাহান । 

Advertisement
অভিনেত্রী -সাংসদ নুসরত জাহান অভিনেত্রী -সাংসদ নুসরত জাহান

গত ২৬ অগাস্ট পুত্র সন্তানের জন্ম দিয়েছেন অভিনেত্রী -সাংসদ নুসরত জাহান (Nusrat Jahan)। সন্তান ঈশানকে (Yishaan) নিয়ে তিনি বাড়িতে ফেরেন জন্মাষ্টমীর দিন। মা হওয়ার দু'মাসের মধ্যেই ফের একেবারে টোনড ফিগার ফিরে পেয়েছেন 'ঈশানের মাম্মি'। সেজন্যে ওয়ার্ক আউটও একেবারে জোড় কদমে করেন তিনি। কারণ কাজের সঙ্গে কোনও আপস করতে চান না তারকা -সাংসদ। 

খবরের শিরোনামে থাকেন নুসরত জাহান। ব্যক্তিগত জীবন থেকে রাজনীতি, বিগত এক বছরে বারবারই চর্চায় এসেছেন তিনি। নেটাগরিক থেকে সাধারণ মানুষ, অনেকের কটাক্ষের শিকার হয়েছেন বহুবার। তবুও 'পজিটিভিটিই' মূলমন্ত্র নায়িকার। এমনকি সোশ্যাল মিডিয়াতেও প্রায়ই সাহসী ছবি পোস্ট করেন তিনি। India Today Conclave East-এর পঞ্চম এডিশনে আজতক বাংলার মুখোমুখি হলেন নুসরত জাহান। শেয়ার করলেন তাঁর ফিটনেসের সিক্রেটস। 

আরও পড়ুন: হাতে সিগারেট- সমকামী পতাকা! পোস্টরটি ঘিরে জোর বিতর্ক

নুসরত বললেন, "মাতৃত্বকে আমি সম্মান করি। এটা আমরা শিখে আসি না। যখন যে মা হয়, তার জন্য পুরো বিষয়টা নতুন থাকে। আমি মাতৃত্ব বিষয়টাকে এনজয় করি। তবে এর সঙ্গে অনেক চাপও আসে। তবে আমায় আলাদা করে ভাবতে হয়নি। আমি জানি যে, আমি রোগা না, আমি ফিট। আমি আগের থেকে অনেক বেশি স্ট্রং হয়েছি। আমার ছেলে হওয়ার আগে যতটা স্ট্রিং ছিলাম, তার চেয়ে দশগুণ বেশি স্ট্রং হয়েছি শারীরিকভাবে।" 

আরও পড়ুন: 'দিদি নম্বর ১'-এ কেঁদে ভাসাল লক্ষ্মী! 'যত ন্যাকামি...' বলে কটাক্ষ নেটিজেনদের

তিনি যোগ করলেন, "আমি বলছি না, যাদের ওজন বেড়েছে এবং ওজন কমাতে পারছে না, তাদের জন্য অনুপ্রেরণা হয়ে উঠলাম। কিন্তু প্রত্যেক মানুষের নিজস্ব জার্নি থাকে, নিজস্ব গল্প থাকে। এটা আমার জার্নি। কিন্তু কেউ যদি খুশি থাকে আশেপাশের পরিবেশ নিয়ে, তাহলে তার ওজন বাড়ল না কমল তাতে কী যায় আসে। আমি করেছি আমার ইচ্ছে হয়েছিল বলে। আমি আগে নিজের মতো হতে চেয়েছিলাম এবং এটায় আমি কখনই একজন খারাপ মা হয়ে যাই না। এর জন্য আমি কোনও দিন কাউকে উত্তরও দেব না।        

Advertisement

আরও পড়ুন: ছেলে সহজকে নিয়ে এক ফ্রেমে রাহুল -প্রিয়াঙ্কা! সোশ্যালে লিখলেন, 'নতুন শুরু...'

সাংসদ-নায়িকা আরও শেয়ার করলেন, ছেলেকে গান গেয়ে শোনান তিনি। তাঁর কথায়, "ঈশানকে ঘুম পাড়ানোর জন্য আমি গান করি কিন্তু ও যশের সঙ্গেই বেশি থাকতে চায়। গান- খেলাধুলো আমাকেই করতে হয়। তবে ও 'পাপাজ বয়'। ও চায় আমরা সব সময় ওর সঙ্গে খেলা করব। আমরাও চেষ্টা করি, কিন্তু সব সময় সেটা সম্ভব হয় না। আর এর এটাই আমার ওজন কমার আরেকটা কারণ (হেসে)।" 

 

Advertisement