scorecardresearch
 

Rahul Banerjee- Priyanka Sarkar: ছেলে সহজকে নিয়ে এক ফ্রেমে রাহুল -প্রিয়াঙ্কা! সোশ্যালে লিখলেন, 'নতুন শুরু...'

Rahul Banerjee- Priyanka Sarkar: ছবি শেয়ার করে 'নতুন শুরু'-র কথা ঘোষণা করলেন রাহুল নিজেই। সকলের মুখেই নতুন শুরুর হাসি। সকলের মাথায় ঘুরছে একটাই প্রশ্ন, তাহলে কি দূরত্ব কেটে আবার একসঙ্গে 'চিরদিনি তুমিই যে আমার'-র কৃষ্ণ -পল্লবী?

Advertisement
ছেলে সহজের সঙ্গে রাহুল বন্দ্যোপাধ্যায় ও প্রিয়াঙ্কা সরকার (ছবি: ফেসবুক) ছেলে সহজের সঙ্গে রাহুল বন্দ্যোপাধ্যায় ও প্রিয়াঙ্কা সরকার (ছবি: ফেসবুক)

রবিবার সকালে হঠাৎ একসঙ্গে ফ্রেমবন্ধি রাহুল বন্দ্যোপাধ্যায় (Rahul Banerjee), প্রিয়াঙ্কা সরকার (Priyanka Sarkar) ও তাঁদের ছেলে সহজ (Sohoj)। ছবি শেয়ার করে 'নতুন শুরু' (New Beginning)-র কথা ঘোষণা করলেন রাহুল নিজেই। সকলের মুখেই নতুন শুরুর হাসি। সকলের মাথায় ঘুরছে একটাই প্রশ্ন, তাহলে কি দূরত্ব কেটে আবার একসঙ্গে 'চিরদিনি তুমিই যে আমার' (Chirodini tumi Je Amar)-র কৃষ্ণ -পল্লবী?

যারা ভাবছেন এই প্রশ্নের উত্তর 'হ্যাঁ' হবে, তাদের জন্য বলি উত্তরটা আসলে 'না'। অভিনয়ের পাশাপাশি পরিচালকের জুতোয় পা গলাতে চলেছেন রাহুল বন্দ্যোপাধ্যায়। তাঁর পরিচালিত প্রথম ছবি 'কলকাতা ৯৬' (Kolkata 96) -তে প্রথমবার ক্যামেরার সামনে আসবে পুত্র -সহজ। আর ফ্লোরে যাওয়ার আগেই এই ছবির শেয়ার করেছেন রাহুল। একরত্তির হাতে রয়েছে ছবির স্ক্রিপ্ট। নতুন সূচনা, আর সেখানে বাবা-মাকে একসঙ্গে পেয়ে দারুণ খুশি সহজ।

 

'কলকাতা ৯৬'-র চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন রাহুল নিজেই। ছবির প্রযোজনা করবেন রানা সরকার। কলকাতার বিভিন্ন স্থানই বেছে নেওয়া হয়েছেন শ্যুটিং লোকেশন হিসাবে। এই ছবিতেই শুধুমাত্র ক্যামেরার পিছনেই থাকবেন রাহুল, অর্থাৎ অভিনয়ে করবেন না তিনি। 

আরও পড়ুন: 'আয় তবে সহচরী'-র জায়গা নিল 'এক্কা দোক্কা'! সম্প্রচারের সময় বদল না ইতি?

Advertisement

এর আগে আজতক বাংলাকে রাহুল জানায়েছিলেন, "১৯৯৬ সালের কলকাতাকে নিয়ে মূলত ছবিটা। বর্তমান সময় অনেক কিছুই পাল্টেছে। তবু সেই সময়কাল, সেই সময়ের মানুষগুলোকে তুলে ধরার চেষ্টা করব। ১৯৯৬ সালেই লর্ডসে সৌরভ গঙ্গোপাধ্যায়ের সেঞ্চুরি হয়েছিল। অবশ্যই সেই ছাপটাও থাকবে ছবিতে। এই ছবিতে মূল চরিত্রে ঋত্বিক চক্রবর্তী আছে। এছাড়া অন্যান্য চরিত্রে কারা অভিনয় করবেন, তা এখনই জানাতে পারব না। সমস্ত কিছু ফাইনাল হলে, তবেই জানাব।" রাহুলের পরিচালনায় প্রথম ছবি মানেই প্রশ্ন ওঠে, তাহলে কি প্রাক্তন স্ত্রী- অভিনেত্রী প্রিয়াঙ্কা সরকারও থাকবেন এই ছবিতে? তবে অভিনেতা সাফ জানিয়েছিলেন, সে সম্ভাবনা খুবই কম। 

আরও পড়ুন: সুপার ভাইরাল 'গুমি গুমি' গান! হাঁসকে নিয়ে ট্রেন্ডে গা ভাসালেন লক্ষ্মী কাকিমাও

ছেলেকে কি স্পেশাল ট্রেনিং দিচ্ছেন তিনি? এই প্রশ্নে রাহুলের উত্তরে, "না না, বাচ্চাদের বেশি ট্রেনিং দিতে গেলে ওদের অভিনয় ভাল হয় না। বাচ্চাদের সরলতাই আসল অভিনয়ের ক্ষেত্রে।" 

পরিচালক রাহুলের থেকে দর্শকেরা কী কী চমক পেতে পারেন? অভিনেতার উত্তর (হেসে), অভিনয়ের সঙ্গে অনেকে আমার লেখাও পছন্দ করেন। যারা পছন্দ করেন, তারা জানেন আমার থেকে কী প্রত্যাশা করা যায়। তাও বলতে পারি, দিনের শেষে মনে হবে 'লাইফ ইজ বিউটিফুল।"  

আরও পড়ুন: ফের জুটি বাঁধছেন পরমব্রত-স্বস্তিকা! আসছে রাজনৈতিক- থ্রিলারধর্মী ছবি

প্রসঙ্গত, ২০০৮ সালে 'চিরদিনই তুমি যে আমার' ছবি দিয়ে বড় পর্দায় হাতে খড়ি প্রিয়াঙ্কার। ছবিটি বক্স অফিসে সুপার হিট হওয়ার পর নিজের অভিনয় দক্ষতা দিয়ে দর্শকদের মন জয় করেছেন তিনি। এই ছবিতে তাঁর সঙ্গে জুটি বেঁধেছিলেন রাহুল। প্রথম ছবির পর থেকেই রিলের বাইরে রিয়েল লাইফেও হিট হয় এই তারকা জুটি। ২০১০ তাঁরা গাঁটছড়া বাঁধেন। তবে তার সাত বছর পর ২০১৭ সালে তাঁদের বিচ্ছেদ হয়ে যায়। অভিনয়ের পাশাপাশি ছেলে সবুজকে সময় দেওয়ার চেষ্টা করেন প্রিয়াঙ্কা-রাহুল দুজনেই। সোশ্যাল মিডিয়ায় মাঝে মধ্যেই শেয়ার করেন সেই ছবি ও ভিডিও।


     

Advertisement