scorecardresearch
 

Nusrat Jahan Baby Boy: সুখবর! ছেলে হল নুসরতের, পাশেই রয়েছেন যশ

Nusrat Jahan Baby: মা হলেন অভিনেত্রী - সাংসদ নুসরত জাহান (Nusrat Jahan)। বুধবার রাতেই হাসপাতালে ভর্তি হন তিনি। বৃহস্পতিবার সি -সেকশন ডেলিভারির (C -Section delivery) মাধ্যমে তাঁর কোলে আসে ফুটফুটে সন্তান।

Advertisement
মা হলেন অভিনেত্রী- সাংসদ নুসরত জাহান মা হলেন অভিনেত্রী- সাংসদ নুসরত জাহান
হাইলাইটস
  • মা হলেন অভিনেত্রী- সাংসদ নুসরত জাহান।
  • বুধবার রাতে পার্কস্ট্রিটের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি হন তিনি।
  • তাঁর সঙ্গে ছিলেন প্রেমিক -অভিনেতা যশ দাশগুপ্ত।

Nusrat Jahan Baby Boy: দীর্ঘ অপেক্ষার অবসান। মা হলেন অভিনেত্রী - সাংসদ নুসরত জাহান (Nusrat Jahan)। পুত্র সন্তানের (Baby Boy) জন্ম দিলেন নায়িকা। বুধবার রাতেই হাসপাতালে ভর্তি হন তিনি। বৃহস্পতিবার সি -সেকশন ডেলিভারির (C-Section Delivery) মাধ্যমে তাঁর কোলে আসে ফুটফুটে সন্তান। নায়িকার গর্ভাবস্থার শুরুর দিন থেকেই তাঁর সঙ্গে ছিলেন প্রেমিক -অভিনেতা যশ দাশগুপ্ত (Yash Dasgupta)। শর্ত অনুযায়ী এদিনও অন্যথা হল না তার। হাসপাতাল সূত্রে জানা যাচ্ছে মা ও সন্তান দু'জনেই সুস্থ আছেন। 

বুধবার সকালেই কলকাতার পার্কস্ট্রিটের একটি প্রথম সারির বেসরকারি হাসপাতালে চেক আপ করিয়ে বাড়িতে ফিরে আসেন নায়িকা। কথা ছিল শারীরিক অবস্থার উপর নির্ভর করে, বুধবার রাতেই, কিংবা বৃহস্পতিবার হাসপাতালে ভর্তি হবেন তিনি। এদিন সন্ধ্যাবেলা নিজের পাম এভিনিউয়ের বাড়ি থেকে যশের টালিগঞ্জের ফ্ল্যাটে যান 'মম- টু -বি' (Mom-To-Be)। এরপরই তাঁরা একসাথে রওনা দেন হাসপাতালের উদ্দেশ্যে। 

আগে নুসরতের ঘনিষ্ঠ মহল সূত্রে শোনা গিয়েছিল, সেপ্টেম্বরের প্রথম সপ্তাহেই আসতে চলেছে তাঁর জীবনের বিশেষ অতিথি। কিন্তু পরে শোনা  যায়, চলতি মাসের শেষেই কোল আলো করে আসবে নুসরতের সন্তান। যদিও আগত সন্তানের পিতৃত্ব নিয়ে সরাসরি মুখ খোলেননি নায়িকা। তবে বিভিন্ন আকার -ইঙ্গিতে সকলকে নিত্যদিনই তিনি জানান দিচ্ছেন, যশই তাঁর সঙ্গী। গত কয়েক মাস কার্যত সহবাস করছেন তাঁরা। 

আরও পড়ুন: অন্দরমহল থেকে রাজনীতি! ঘটনাবহুল জীবন নুসরতের! 

ব্যক্তিগত জীবন থেকে রাজনীতি, বিগত কয়েক মাস বারবারই চর্চায় এসেছেন নুসরত জাহান। এমনকী সাংসদ -পদ থেকে তাঁর পদত্যাগের দাবিও ওঠে রাজনৈতিক মহলে। নেটাগরিক থেকে সাধারণ মানুষ, অনেকের কটাক্ষের শিকার হয়েছেন তিনি বহুবার। 

আরও পড়ুন: শুধু নিখিল, যশ নয়! আগেও সম্পর্ক নিয়ে শিরোনামে এসেছেন নুসরত জাহান 

২০১৯ সালের ১৯ জুন বয়ফ্রেন্ড, ব্যবসায়ী নিখিল জৈন (Nikhil Jain) সঙ্গে গাঁটছড়া বেঁধেছিলেন নুসরত জাহান। তুরস্কে বসেছিল তাঁদের বিয়ের রাজকীয় অনুষ্ঠান। এরপর কলকাতায় এসেও হয় গ্র্যান্ড রিসেপশন পার্টি। কিন্তু গত বছর পুজোর পর থেকে তাঁদের সম্পর্কে ফাটল ধরতে থাকে। আলাদা থাকতে শুরু করেন দু'জনে। 

Advertisement

আরও পড়ুন: 'বোনুয়া' -র বিশেষ সময়ে পাশে থাকছেন না মিমি! সম্পর্কে ছেদ? 

নুসরত ও নিখিলের বিয়ে প্রসঙ্গে একটি বিবৃতি দিয়ে নায়িকা জানিয়েছিলেন,"তুরস্কের বিবাহ বিধি অনুযায়ী বিয়ের অনুষ্ঠানটি অবৈধ। অপরন্তু, যেহেতু এটি একটি আন্তঃধর্মের বিয়ে ছিল, তাই এটির জন্য বিশেষ বিবাহ আইন অনুসারে বৈধতা প্রয়োজন। ভারতে, যা ঘটেনি। আইনত এটি বিয়ে নয়, সম্পর্ক বা লিভ-ইন সম্পর্ক। তাই বিবাহবিচ্ছেদের প্রশ্নই ওঠে না।" এরপর থেকে চলতে থাকে নানা টানাপোড়েন। নিখিলের সঙ্গে বিচ্ছেদ, যশের সঙ্গে সম্পর্কের জল্পনার মাঝেই টলিপাড়ায় কান পাতলেই শোনা যাচ্ছিল অভিনেত্রী -সাংসদের মা হওয়ার গুঞ্জন। ধীরে ধীরে সামনে আসতে শুরু করে নুসরত জাহানের বেবি বাম্পের ছবি।

আরও পড়ুন: এবার মিষ্টিমুখ হবে ওড়িশার দর্শকদের! তামিলের পর 'মিঠাই'-র রিমেক ওড়িয়াতেও 

নুসরতের পোস্ট করা প্রতিটা ছবি ও ভিডিয়োতে ট্রোল করেন বহু নেটিজেন। তবে এত কটাক্ষ, নেগেটিভিটির মধ্যে বহু নেটাগরিক সমর্থনের হাতও বাড়িয়ে দেন নায়িকার দিকে। তাঁদের মতে, 'স্বাধীন নারী' কিংবা 'সিঙ্গেল মাদার' হওয়ার সবচেয়ে শক্তিশালী উদারণ নুসরত জাহান। এদিকে একেবারে 'কেয়ার নট' অ্যাটিটিউড রাখতেই দেখা গেছে তারকা- সাংসদকে। তিনি দিব্যি উপভোগ করেছেন তাঁর মাতৃত্ব। এমনকি আগামী বছরের শুরুতেই তিনি কাজে ফিরবেন বলে শোনা যাচ্ছে। এরপরই কী সন্তানের পিতৃত্ব নিয়ে মুখ খুলবেন নায়িকা? তা বলবে সময়... 

 

Advertisement