scorecardresearch
 

Rupankar Bagchi: দীর্ঘ বিরতির পর মঞ্চে ফিরছেন রূপঙ্কর! আসছে কৃষ্টি পটুয়ার নতুন নাটক

Rupankar Bagchi's New Drama: 'চাঁদমারি', নাটকের মাধ্যমেই করোনা পরবর্তী সময়, দীর্ঘদিন পর আবার মঞ্চে রূপঙ্কর বাগচীর নাটকের দল। নতুন প্রযোজনা নিয়ে হাজির হচ্ছে কৃষ্টি পটুয়া।

Advertisement
রূপঙ্কর বাগচী (ছবি: ফেসবুক) রূপঙ্কর বাগচী (ছবি: ফেসবুক)
হাইলাইটস
  • দীর্ঘদিন পর আবার মঞ্চে রূপঙ্কর বাগচীর নাটকের দল।
  • নতুন প্রযোজনা নিয়ে হাজির হচ্ছে কৃষ্টি পটুয়া।
  • নাটকটি মঞ্চস্থ হবে আগামী ২০ মার্চ, নিরঞ্জন সদনে।

একজন কোম্পানির মালিক নিখোঁজ। নাটকীয় ভাবে উধাও হয়ে গেলেন। কিন্তু বাস্তবে এমন তো হতেই পারে। কোনও ষড়যন্ত্র? নাকি ইচ্ছে করেই গা ঢাকা দিয়েছেন? এখনও বোঝার উপায় নেই। এই কোম্পানির বাকি কর্মীরাই কি এর পেছনে রয়েছেন? যদি তাই হয়, এখানে সঙ্গীতশিল্পী রূপঙ্কর বাগচী (Rupankar Bagchi) কি করছেন? এই সব প্রশ্নের উত্তর বা এই ধাঁধার সমাধান মিলবে কৃষ্টি পটুয়ার (Kristi Potua) আগামী নাটকের প্রিমিয়ারে। 

'চাঁদমারি' (Chandmari), এই নাটকের মাধ্যমেই করোনা পরবর্তী সময়, দীর্ঘদিন পর আবার মঞ্চে রূপঙ্করের নাটকের দল। নতুন প্রযোজনা নিয়ে হাজির হচ্ছে কৃষ্টি পটুয়া। নাটকটি মঞ্চস্থ হবে আগামী ২০ মার্চ, নিরঞ্জন সদনে।

 

Rupankar Bagchi come back in stage after a break New Drama

আরও পড়ুন: দোলে মিঠাইয়ের আবদারে মোদকদের 'বিজিনেস'-এ যোগ দেবে সিড?

এর আগে 'জেহাদ', 'হীরালাল বায়োস্কোপ'- র মতো সফল প্রযোজনা কৃষ্টি পটুয়ার কাজের মান এবং শৈলির জনসমাজে এক ছাপ ছেড়েছে। সেই ট্র্যাডিশনকে মাথায় নিয়েই আবার নতুন নাটক 'চাঁদমারি'-র আগমন। এর আগে নাটকে গান এবং আবহসঙ্গীত লাইভ করা হত। তবে এই নতুন প্রযোজনায় সেটি রেকর্ড করা হয়েছে। নাটকটি পরিচালনা করছেন দেবদাস ঘোষ। 

 

Rupankar Bagchi come back in stage after a break New Drama

আরও পড়ুন: ২৫ বছর ধরে অভিনয় করছি, আমার মূল্যায়ন নিশ্চই TRP দিয়ে হবে না: অপরাজিতা আঢ্য

রূপঙ্কর বাগচি বললেন, "লকডাউনের পর এই প্রথম নতুন প্রযোজনা নিয়ে আসছি। এখানে আমি রূপঙ্কর নই, চৈতালিও অন্য ভূমিকায়। আসলে গল্পটা একটা কোম্পানির। কোম্পানির বস হঠাৎ বেপাত্তা হয়ে যান। কোম্পানির কর্মীদের মধ্যে নানা সমীকরণ বদলাতে থাকে। কোথায় গেলেন বস। নানা প্রশ্নের উত্তর নিয়ে আমাদের এই নাটক 'চাঁদমারি'। এই প্রথম আবহসঙ্গীত রেকর্ড করলাম নাটকের জন্য।" 

Advertisement

 

Rupankar Bagchi come back in stage after a break New Drama

আরও পড়ুন: প্রযোজকের সঙ্গে ঘরোয়া পার্টিতে সৃজিত- যিশু! পুরনো বরফ গলছে?

চৈতালি লাহিড়ী বললেন, "এখানে আমি প্রমিলা, আর রূপঙ্করের পরিচয় নাটক দেখলে জানবেন। মাঝে অনেকদিন নাটকের কোনও কাজ করতে পারিনি। তাই ভাল লাগছে আবার মঞ্চে ফিরছি এই ভেবে।" 

আরও পড়ুন: নির্বাক ছবি তৈরি করে নয়া পালক সুজয় প্রসাদের মুকুটে!

পরিচালক তথা সহ অভিনেতা দেবদাস ঘোষ জানালেন," আশা করি এই নতুন প্রযোজনা, কৃষ্টি পটুয়ার আগের প্রযোজনাগুলোর মতই সকলের ভাল লাগবে। আবহসঙ্গীত নির্মানে আর্যা, রৌনক, আয়শ্রী, সুদীপ সবাই সহযোগিতা করেছেন।"
 

Advertisement