scorecardresearch
 

Corona 2.0: ফের কোভিড হানা টলিপাড়ায়! আক্রান্ত অভিনেতা ঋতব্রত

টলিউড ইন্ডাস্ট্রিতেও একের পর এক শিল্পীদের কোভিডে আক্রান্ত হওয়ার খবর মিলছে। এবার আক্রান্ত অভিনেতা ঋতব্রত মুখোপাধ্যায় (Rwitobroto Mukherjee)। রবিবার নিজের সোশ্যাল পেজে নিজেই জানিয়েছেন তিনি।

ঋতব্রত মুখার্জি (ছবি সৌজন্য: ফেসবুক) ঋতব্রত মুখার্জি (ছবি সৌজন্য: ফেসবুক)
হাইলাইটস
  • ফের করোনার হানা টলিপাড়ায়।
  • এবার আক্রান্ত অভিনেতা ঋতব্রত মুখোপাধ্যায়।
  • তবে এই মুহূর্তে স্থিতিশীল রয়েছেন তিনি।

করোনার দ্বিতীয় (Corona 2.0) ঢেউয়ে ভীত সকলে। টলিউড ইন্ডাস্ট্রিতেও একের পর এক শিল্পীদের কোভিডে আক্রান্ত হওয়ার খবর মিলছে। এবার আক্রান্ত অভিনেতা ঋতব্রত মুখোপাধ্যায় (Rwitobroto Mukherjee)। তবে বাবা শান্তিলাল মুখার্জি সহ পরিবারের বাকিদের রিপোর্ট নেগেটিভ এসেছে তাঁর। রবিবার নিজের সোশ্যাল পেজে নিজেই জানিয়েছেন তিনি।

গত এক সপ্তাহে যারা ঋতব্রত মুখোপাধ্যায়ের সংস্পর্শে এসেছেন তাঁদের টেস্ট করানোর আবেদন করেছেন অভিনেতা।তবে এখন তিনি স্থিতিশীল বলেই জানা যাচ্ছে। নিজের সোশ্যাল মিডিয়া ওয়ালে তিনি লেখেন, "আজ আমার রিপোর্ট কোভিড পজিটিভ এসেছে। আমি এখন বাড়িতেই কোয়ারেনটাইন করছি। আমার বাড়ির বাকি সবার রিপোর্ট নেগেটিভ। ডাক্তারের সঙ্গে পরামর্শ করে সব নিয়ম মেনে চলছি। যাদের সঙ্গে গত সাত দিনে যোগাযোগ হয়েছে, দয়া করে নিজেরা একবার টেস্ট করিয়ে নেবেন।

 


আমি সুস্থ হয়ে উঠবো, আমার একটি নিরাপদ বাড়ি আছে, আমার বাবা মা আছেন। কিন্তু তাদের কথা ভাবুন যারা চিকিৎসা করার সময়টুকুও পাচ্ছেন না! কিন্তু ওদিকে আমাদের রাজনৈতিক প্রচার চলছে চলবে, সে যত মানুষ মারা যাক না কেন! অসুখটা আসলে মাথায় এবং সেই অসুখ ছড়াচ্ছে! খোঁজ নেওয়ার জন্য সবাইকে ধন্যবাদ, ভালো থাকবেন।"

আরও পড়ুন:  'ক্ষমতাসীনদের নাড়িয়ে দিলাম' ক্ষুব্ধ হলেও খুশি ঋতব্রত 

গত ১৩ এপ্রিল রায়গঞ্জে 'দেশের নামে' নাটকটি মঞ্চস্থ করেন ঋতব্রত ও টিম। এদিন প্রেক্ষাগৃহ পূর্ণ ছিল বলেও তিনি লেখেন ফেসবুক ওয়ালে। তার আগে পরপর বালুরঘাট, মালদা, কালিয়াগঞ্জেও শো করেছেন অভিনেতা। এর আগে এই নাটক রাজনৈতিক চাপে কল্যাণীতে বন্ধ করে দেওয়া হয় বলে শোরগোল পড়েছিল নেট মাধ্যমে। সেই সময়ে আজতক বাংলা-কে দেওয়া সাক্ষাৎকারে তিনি বলেছিলেন, ", 'আমরা সবাই ছাত্রছাত্রী। আমাদের কতটুকু ক্ষমতা বলুন। তার পরেও একটা নাটক নিয়ে এত ভয়। এতে খারাপ লেগেছে ঠিকই, কিন্তু খুশিও হয়েছি। আমরা যেটা করতে চেয়েছি সেটা হয়েছে। ওরা ভয় পেয়েছে আমাদের।"

দু'সপ্তাহ আগেই 'নিজেদের মতে নিজেদের গান'- নিয়ে নির্বাচনী আবহে সংবাদের শিরোনামে আসে। ফ্যাসিবাদের বিরুদ্ধে এই অসম্ভব সাহসী একটি নিবেদনের পরিচাল না করেছেন ঋতব্রত মুখোপাধ্যায় ও ঋদ্ধি সেন। সেখানে হাজির অর্ধেক টলিউড। ভাইরাল হওয়া এই গানটি রীতিমতো হৈচৈ ফেলে দিয়েছে রাজনৈতিক মহলেও। 

আরও পড়ুন: 'নির্বাচনের নামে সার্কাস, সেখানে ক্লাউন ইন্ডাস্ট্রির লোকজন' 

প্রসঙ্গত, দীর্ঘদিন কাজ বন্ধ থাকলেও আনলক পর্বে পরিস্থিতি কিছুটা স্বাভাবিক হওয়ায় ধীরে ধীরে কাজ শুরু হয়েছে ইন্ডাস্ট্রিতে। কিন্তু বহু ছোট ও বড় পর্দার একাধিক তারকাদের আক্রান্ত হওয়ার খবর মিলছে। অপরাজিতা আঢ্য, নীল ভট্টাচার্য, বিভান ঘোষ, দেবজানি চট্টোপাধ্যায়, সুদীপ্তা চক্রবর্তী, শন বন্দোপাধ্যায়, ঋতুপর্ণা সেনগুপ্ত, ভরত কল, জয়শ্রী মুখার্জি, অনুশ্রী দাস, শ্রুতি দাস সহ আরও অনেকে আক্রান্ত হয়েছিলেন কোভিডে। তবে আক্রান্ত হওয়ার কিছুদিন পরে তাঁরা সুস্থ হয়ে ওঠেন।

 
; ; ;