scorecardresearch
 

Srabanti Chatterjee: "ভালোবেসেছি, আর কোনও কথা শুনবো না!" কার উদ্দেশ্যে বললেন শ্রাবন্তী?

অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের (Srabanti Chatterjee) পোস্ট করা প্রায় প্রতিটি ছবি ও ভিডিয়ো মুহূর্তে ভাইরাল হয়। বুধবার সকালে তাঁর করা এরকমই এক পোস্ট ফের আলোচনায়। প্রশ্ন উঠছে, তাহলে কি নতুন প্রেম সকলের সামনে 'কবুল' করলেন নায়িকা?

Advertisement
অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়
হাইলাইটস
  • বিভিন্ন জল্পনার একেবারে শীর্ষে পৌঁছেছেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়।
  • তাঁর পোস্ট করা প্রায় প্রতিটি ছবি ও ভিডিয়ো মুহূর্তে ভাইরাল হয়। 
  • বুধবার সকালে শ্রাবন্তীর করা এরকমই এক পোস্ট ফের আলোচনায়।

সংবাদের শিরোনামেই থাকছেন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee)। গত এক বছরে বিভিন্ন জল্পনার একেবারে শীর্ষে পৌঁছেছেন তিনি। কখনও স্বামী রোশন সিংহর (Roshan Singh) সঙ্গে তাঁর বিবাহবিচ্ছেদ তো কখনও তাঁর নতুন প্রেম, সবই থাকে চর্চার কেন্দ্রবিন্দুতে। তাঁর পোস্ট করা প্রায় প্রতিটি ছবি ও ভিডিয়ো মুহূর্তে ভাইরাল হয়। 

বুধবার সকালে শ্রাবন্তীর করা এরকমই এক পোস্ট ফের আলোচনায়। প্রশ্ন উঠছে, তাহলে কি নতুন প্রেম সকলের সামনে 'কবুল' করলেন নায়িকা? আসলে ইন্সটা স্টোরিতে নিজের একটি ছবির সঙ্গে গান শেয়ার করেছেন শ্রাবন্তি। 'ম্যায় প্রেম কি দিওয়ানি হু' ছবির চিত্রার গলার একটি গান 'কসম কি কসম' শেয়ার করেছেন তিনি। 

গানের কথা অনুযায়ী, " লোগ কেহতে হ্যায় পাগল হু ম্যায় ইয়ে ভি না জানু, দিল লুটায়া হ্যায় ম্যায়নে অব কিসি কি না মানু..."  এত কটাক্ষের মাঝে নেটিজেনদের কি বার্তা দিতে চাইছেন শ্রাবন্তী এই নিয়ে চলছে আলোচনা। অনেকে মনে করছেন, তাহলে এবার কি প্রকাশ্যে আনবেন নতুন প্রেমের কথা? 

আরও পড়ুন: শ্রাবন্তী থেকে নুসরত! এক নজরে টলি সুন্দরীদের বিদ্যের দৌড় 

Srabanti Chatterjee new speculations

আরও পড়ুন: 'রাজা -মাম্পি' জুটির প্রশংসা করে বাকিদের কটাক্ষ নয়! নেটমাধ্যমে সোচ্চার রাহুল 

এদিকে টলিপাড়ায় কান পাতলে শোনা যায়, বাইপাসের ধারে তাঁর আবাসনেই থাকেন তাঁর নতুন প্রেমিক ব্যবসায়ী অভিরূপ নাগ চৌধুরীর (Abhirup Nag Chowdhury)। শুধু তাই নয়, নির্বাচন পরবর্তী সময়ে নতুন 'লাভ- বার্ডস' পাহাড়ে ঘুরতে গিয়েছিলেন। দু'জনের ছবি প্রকাশ্যে না আনলেও, নিজের ছবিও প্রায়শই শেয়ার করছেন নায়িকা। অন্যদিকে  সংসার করতে চেয়ে মামলা করেছিলেন রোশন সিং। গত ১৪ জুলাই শিয়ালদহ ব্যাঙ্কশাল আদালতে মামলার শুনানির দিন স্থির হয়। তবে আদালতের সমন পেয়েও এদিন হাজির হননি অভিনেত্রী। 

Advertisement

আরও পড়ুন:  'পর্দার কাসভ' মুর্শিদাবাদের শোয়েব কবীর, এবার একতা কাপুরের ওয়েব সিরিজে 

 প্রসঙ্গত, কিছুদিন আগেই হইচই -এ স্ট্রিমিং হওয়া শুরু হয়েছে তাঁর অভিনীত ওয়েব সিরিজ 'দুজনে'। প্রথমবার ওটিটি প্ল্যাটফর্মে সোহম চক্রবর্তীর সঙ্গে জুটিতে কাজ করেছেন শ্রাবন্তী। অভিমন্যু মুখোপাধ্যায়ের ছবি 'লকডাউন' এখনও মুক্তির অপেক্ষায়। এছাড়াও হাতে রয়েছে আরও বেশ কয়েকটি কাজ। কৌশিক গঙ্গোপাধ্যায় পরিচালিত 'কাবেরী অন্তর্ধান' ছবিতে শ্রাবন্তী চ্যাটার্জির সঙ্গে এই প্রথম জুটি বেঁধেছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়।

 

Advertisement