scorecardresearch
 

"নেশা করে আছেন!" ফের পার্টির ছবি সামনে আসতেই কটাক্ষ নুসরত - শ্রাবন্তী- তনুশ্রীদের

নির্বাচনের আগে খুব একটা একসঙ্গে প্রকাশ্যে না দেখা গেলেও, সম্প্রতি প্রায়ই উঠে আসছে তাঁদের নানা ছবি। সামনে এল নুসরত জাহান (Nusrat Jahan), শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee) ও তনুশ্রী চক্রবর্তীর (Tnushree Chakraborty) আরও এক ছবি।

Advertisement
শ্রাবন্তী চট্টোপাধ্যায়, তনুশ্রী চক্রবর্তী ও নুসরত জাহান (ছবি: ইন্সটাগ্রাম) শ্রাবন্তী চট্টোপাধ্যায়, তনুশ্রী চক্রবর্তী ও নুসরত জাহান (ছবি: ইন্সটাগ্রাম)
হাইলাইটস
  • সামনে এল তিন বন্ধু নুসরত, শ্রাবন্তী, তনুশ্রীর আরও এক ছবি।
  • নির্বাচনের আগে খুব একটা একসঙ্গে প্রকাশ্যে না দেখা গেলেও, সম্প্রতি প্রায়ই উঠে আসছে তাঁদের নানা মুহূর্তের ছবি।
  • ছবি সামনে আসতেই নেটিজেনদের কটাক্ষের মুখে তিন নায়িকা।

সংবাদ ও সমালোচনার শীর্ষে থাকেন টলিউডের তিন নায়িকা নুসরত জাহান (Nusrat Jahan), শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee) ও তনুশ্রী চক্রবর্তী (Tnushree Chakraborty)। তবে শুধু নায়িকা নয়, তিনজনের সঙ্গেই রয়েছে রাজনৈতিক দলের সঙ্গে যুক্ত থাকার তকমাও। যদিও সেটি ভিন্ন! নুসরত তৃণমূল -কংগ্রেসের সাংসদ (Trinamool Congress MP)। অন্যদিকে তনুশ্রী ও শ্রাবন্তী গত বিধানসভা নির্বাচনের আগে বিজেপি (BJP)-তে যোগ দেন ও প্রার্থী হন। কিন্তু তাঁদের বন্ধুত্ব একেবারে গভীর। নির্বাচনের আগে খুব একটা একসঙ্গে প্রকাশ্যে না দেখা গেলেও, সম্প্রতি প্রায়ই উঠে আসছে তাঁদের নানা মুহূর্তের ছবি। সামনে এল তিন বন্ধুর আরও এক ছবি। যেটি নিজের ইন্সটা পেজে শেয়ার করেছেন তনুশ্রী। 

সব ঠিক থাকলে আর মাস দুয়েকের মধ্যেই নুসরত জাহানের কোলে আসবে তাঁর সন্তান। এই নিয়ে জোরদার আলোচনা চলছে সব মহলেই। খবর সামনে আসার পর থেকেই চারিদিকে হৈচৈ পড়ে যায় রীতিমতো। কিছুদিন আগেই আজতক বাংলার হাতে আসে নুসরত জাহানের বেবি বাম্পের ছবি। যেখানে তিনি একা না, তাঁর সঙ্গে ছিলেন আরও তিন মহিলা। একই ফ্রেমে ছিলেন শ্রাবন্তী ও তনুশ্রীও। একটি ঘরোয়া পার্টির সেই লেন্সবন্দী হওয়া মুহূর্তে স্পষ্ট বোঝা যাচ্ছে, সাংসদ- নায়িকার বেবি বাম্প!

nusrat jahan pregnant baby bump

আবারও 'তিন ইয়ারের' ছবি সামনে এল। যেটি শেয়ার করেছেন তনুশ্রী নিজেই। ছবি দেখে বোঝা যাচ্ছে আরও এক পার্টির ছবি সেটি। হলদে আলোতেও ক্লান্ত ও মোহমায়ী নায়িকাদের ছবিতে কটাক্ষ করতে ছাড়েননি নেটাগরিকরা। তবে নুসরতের প্রেগন্যান্সি নিয়ে প্রশ্ন বা সমালোচনা ছাড়াও উঠেছে নতুন প্রশ্ন। নেশা করে আছেন এই টলি নায়িকারা? 

nusrat tanushree srabanti picture

আরও পড়ুন: ১ নম্বরেই 'মিঠাই'! ভাল স্কোর 'অপরাজিতা অপু', 'যমুনা ঢাকি'-র

Advertisement

"পুরো হাই","চোখগুলো কেমন যেন নেশা নেশা'-র মতো কমেন্টে করেছেন নেটিজেনরা। তো কেউ আবার লিখেছেন, "মাদক নেওয়ার পরের ছবি এটি"। এক নেটিজেন লিখেছেন 'এই জন্য নুসরতের বিয়ে টিকলো না, এই দুটোর সাথে বলে।" যদিও এই ধরণের কমেন্টের বন্যা বয়ে যাওয়ার পাশাপাশি তিন অভিনেত্রীর ফ্যানেরা ভালোবাসায়ও ভরিয়েছিলেন তনুশ্রীর ইন্সটা পেজ। 

Nusrat srabanti tanushree

আরও পড়ুন: শ্রাবন্তী থেকে নুসরত! এক নজরে টলি সুন্দরীদের বিদ্যের দৌড় 

নুসরত, শ্রাবন্তী, তনুশ্রী তিনজনই বর্তমানে নিজ নিজ জীবনে চর্চায় থাকেন। একদিকে নিখিল জৈন, যশ দাশগুপ্ত ও আগত সন্তানকে নিয়ে নুসরতের জীবনে তোলপাড় চলছে। অন্যদিকে শ্রাবন্তী-রোশনের বিচ্ছেদের সমস্যার পাশাপাশি তাঁর নতুন সম্পর্ক নিয়ে কটাক্ষের মুখোমুখি তিনি। এই মুহূর্তে তনুশ্রীর ব্যক্তিগত জীবন নিয়ে টানাপোড়েন না চললেও সম্প্রতি এক সংবাদ মাধ্যমকে দেওয়া তাঁর সাক্ষাৎকার, যেখানে তিনি বলেছেন, "কোনও রাজনৈতিক রঙের সঙ্গে থাকতে চাই না"-নিয়ে যথেষ্ট জলঘোলা হচ্ছে।  

 

Advertisement