scorecardresearch
 

Bhoy Peona: শ্রাবন্তী -ওম বলছেন 'ভয় পেও না'! প্রকাশ্যে টানটান ভয় ও রহস্য মোড়া ট্রেলার

Srabanti Chatterjee- Om Sahani's Bhoy Peona: 'ভয় পেও না'-তে প্রথমবার জুটিতে দেখা যাচ্ছে শ্রাবন্তী চট্টোপাধ্যায় ও ওম সাহানিকে। এই হরর- থ্রিলারধর্মী ছবিতে স্বামী- স্ত্রীয়ের ভূমিকায় দেখা যাচ্ছে তাঁদের।

Advertisement
শ্রাবন্তী চট্টোপাধ্যায় ও ওম সাহানি শ্রাবন্তী চট্টোপাধ্যায় ও ওম সাহানি

গত জানুয়ারি মাসে করোনা বিধি মেনে, শুরু হয়েছিল অয়ন দে পরিচালিত 'ভয় পেও না' ( Bhoy Peona) ছবির শ্যুটিং। এবার সামনে এলো ছবির গা ছমছমে ট্রেলার (Trailer)। 'ভয় পেও না'-তে প্রথমবার জুটিতে দেখা যাচ্ছে শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee) ও ওম সাহানিকে (Om Sahani)। এই হরর- থ্রিলারধর্মী (Horror- Thriller) ছবিতে স্বামী- স্ত্রীয়ের ভূমিকায় দেখা যাচ্ছে তাঁদের। এছাড়াও একটি আইটেম সং-এ রয়েছেন অভিনেত্রী দর্শনা বণিকও (Darshana Banik)।

ট্রেলারে দেখা যাচ্ছে, ডাঃ আকাশের সঙ্গে বিয়ে করে শ্বশুর বাড়িতে আসে অনন্যা। কিন্তু শাশুড়ি মা বহ্নিশিখার সঙ্গে তার সম্পর্ক খুব একটা মধুর না। আপাতদৃষ্টিতে সব ঠিকঠাক মনে হলেও, অনন্যার জীবনে ঘটতে থাকে নানা অপ্রত্যাশিত ঘটনা।প্রথমে বুঝতে না পারলেও, পরে তা বুঝতে পারে অনন্যা। শাশুড়ির রহস্য উদ্ঘাটন করতে গিয়ে আরও অনেক সমস্যার সম্মুখীন হয় সে। 

শ্রাবন্তী চট্টোপাধ্যায় ও ওম সাহানি

আরও পড়ুন: স্বপ্ন পূরণ 'বাদাম কাকু' ভুবনের! স্ত্রী, নাতনিকে নিয়ে করলেন কলকাতা ভ্রমণ

এদিকে আকাশ একথা বিশ্বাস করতে নারাজ। মা ও স্ত্রীয়ের মধ্যে কার কথা শুনবে, এই নিয়ে দ্বন্দ্বে পড়েছে সে। খুব ছোটবেলায় বাবাকে হারানোর পর, আকাশের মা ও বোনের ভরসা সে। এদিকে একে একে অনন্যার সামনে আসে আরও সত্যি। সব ধারণা, হিসেব নিকেশ একেবারে ওলট- পালট হয়ে যায়। এমন কিছু সত্যি তার সামনে আসে, যা জানার পর পুরো ঘটনার মানে বদলে যায়। সব কিছুর পিছনে রয়েছে অন্য কোনও রহস্য। ছবির ট্রেলার রয়েছে টানটান রহস্য, ভীতি আর উত্তেজনায় ভরা।  

আরও পড়ুন: ফের অমিতাভের সঙ্গে এক ফ্রেমে অম্বরীশ! বলিউডে কাজ করছেন 'পটকা'?

'ভয় পেও না ' ছবির সঙ্গীত পরিচালনা করেছেন ডাব্বু। অনুপম রায়, রাজ বর্মণ ও অন্তরা মিত্রর মতো সঙ্গীতশিল্পীদের গান আছে এই ছবিতে। এর আগে জুটি না বাঁধলেও, 'হুল্লোড়' ছবিতে একসঙ্গে কাজ করেছেন ওম -শ্রাবন্তী। দু'জনের অফস্ক্রিন রসায়ন, পর্দাতেও ফুটে উঠবে বলে বিশ্বাসী ছবির নির্মাতারা। শুভজিৎ মণ্ডলের প্রযোজনায়, বিগ স্ক্রিন প্রোডাকশনের ব্যানারে আসছে এই ছবি। আগামী ২৭ মে মুক্তি পাবে 'ভয় পেও না'।  

Advertisement

 

Advertisement