scorecardresearch
 

Srabanti-Priyanka's Dhappa: 'ধপ্পা'! প্রথমবার একসঙ্গে চমক দুই নায়িকা শ্রাবন্তী - প্রিয়াঙ্কার

Srabanti Chatterjee-Priyanka Sarkar Film: বুধবার থেকে পরিচালক অংশুমান প্রত্যুষ (Angshuman Pratyush) শুরু করলেন তাঁর পরবর্তী ছবি 'ধপ্পা' (Dhappa) -র শ্যুটিং। ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করছেন দুই টলি নায়িকা- শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee) ও প্রিয়াঙ্কা সরকার (Priyanka Sarkar)।

Advertisement
শ্রাবন্তী চট্টোপাধ্যায় ও প্রিয়াঙ্কা সরকার শ্রাবন্তী চট্টোপাধ্যায় ও প্রিয়াঙ্কা সরকার
হাইলাইটস
  • অংশুমান প্রত্যুষ শুরু করলেন তাঁর পরবর্তী ছবি 'ধপ্পা'-র শ্যুটিং।
  • মুখ্য চরিত্রে রয়েছেন- শ্রাবন্তী চট্টোপাধ্যায় ও প্রিয়াঙ্কা সরকার।
  • ছবিটি মূলত দু'জন নারীর মনস্তত্ত্ব নিয়ে। 

কোভিডের দ্বিতীয় ঢেউয়ের পরিস্থিতি কিছুটা স্বাভাবিক হতেই ধীরে ধীরে ছন্দে ফিরছে ইন্ডাস্ট্রি (Tollywood Industry)। একের পর এক নতুন ছবির শ্যুটিং শুরু হচ্ছে। বুধবার থেকে পরিচালক অংশুমান প্রত্যুষ (Angshuman Pratyush) শুরু করলেন তাঁর পরবর্তী ছবি 'ধপ্পা' (Dhappa) -র শ্যুটিং। ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করছেন দুই টলি নায়িকা- শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee)প্রিয়াঙ্কা সরকার (Priyanka Sarkar)। সাইকোলজিক্যাল থ্রিলারধর্মী (Psychological Thriller) ছবিটি মূলত দু'জন নারীর মনস্তত্ত্ব নিয়ে। 

'ধপ্পা' -র মাধ্যমে এই প্রথম একসঙ্গে ফ্রেম শেয়ার করবেন শ্রাবন্তী ও প্রিয়াঙ্কা। মূলত তাঁদের কেন্দ্র করেই তৈরি হবে ছবি। কোনও তথাকথিত নায়ককে দেখা যাবে না 'ধপ্পা'-তে। ছবির কাহিনি, দৃশ্য বিন্যাস ও পরিচালনা অংশুমান প্রত্যুষের। চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন রোহিত সৌম্য। সিনেমাটোগ্রাফির দায়িত্ব সামলেছেন সুদীপ্ত মজুমদার। প্রত্যুষ প্রোডাকশনসের সহযোগিতায় অম্রিক এন্টারটেইনমেন্ট স্পেসের ব্যানারে আসছে এই ছবি। 

বুধবার শ্যুটিং শুরুর আগে সোশ্যাল মিডিয়াতে সেই খবর জানান দিয়েছেন পরিচালক ও শ্রাবন্তী। অভিনেত্রী স্ক্রিপ্ট ও ক্ল্যাপ বোর্ডের ছবির সঙ্গে ক্যাপশনে লিখেছেন, " আপনাদের সকলের আশীর্বাদ চাই।" সঙ্গে হ্যাশট্যাগে রয়েছে 'নতুন প্রোজেক্ট'। 

 

 

আরও পড়ুন: 'মিঠাই'-তে আরও এক নতুন জুটি? কোন দিকে এগোচ্ছে?

Advertisement

শুধু তাই নয় শ্যুটিং ফ্লোরে নেমে নায়িকা সেই ভিডিয়ো ও ছবিও শেয়ার করেছেন ইন্সটা স্টোরিতে। বোঝাই যাচ্ছে একেবারে পুরো দমে চলছে কাজ। টেকনিশিয়ানরা ব্যস্ত নিজেদের কাজে। 

srabanti chatterjee priyanka sarkar starrer psychological thriller movie dhappa

আরও পড়ুন: ঈশানের একমাসও হয়নি! যশের সঙ্গে পার্টি করে ট্রোলড নুসরত

এর আগে প্রিয়াঙ্কার সঙ্গে কাজ করেছিলেন অংশুমান প্রত্যুষ। কিন্তু শ্রাবন্তীর সঙ্গে তার কাজ এই প্রথম। এই প্রোজেক্টটা নিয়ে খুবই উৎসাহী পরিচালক। একটি ট্যুইট করে পরিচালক লিখেছেন, "একটি নতুন যাত্রার সূচনা…এমন একটি যাত্রা যা অবশ্যই মনে থাকবে… দু'জন অত্যন্ত ব্যতিক্রমী প্রতিভাবান অভিনেত্রীর সঙ্গে কাজ করবো, তাই আমি অত্যন্ত ভাগ্যবান।" 

 

দুই নায়িকার চরিত্রে একটি কনট্রাস্ট থাকবে। ছবিতে একদিকে শ্রাবন্তী বাইরের জগৎ থেকে নিজেকে দূরে রাখতে ভালোবাসেন। অন্যদিকে প্রিয়াঙ্কা একজন আধুনিক কর্মরতা নারী। এক ঝড় -বৃষ্টির রাত দুই ভিন্ন মেরুর নায়িকাদের মিলিয়ে দেবে একসূত্রে। পরিস্থিতির চাপে পরে, পর্দায় শ্রাবন্তীর বাড়িতে আশ্রয় নেবে প্রিয়াঙ্কা। আর এভাবেই শেষ পর্যন্ত নানা রহস্যের মধ্যে দিয়ে থাকবে টানটান উত্তেজনা 

আরও পড়ুন: ফের রবি ঠাকুরের চরিত্রে পরমব্রত! থ্রিলারধর্মী ছবিতে সঙ্গে রয়েছেন তনুশ্রী, গৌরব

পর্দায় টোনড বডি দেখাতে কড়া ডায়েট মেনে চলছেন শ্রাবন্তী। দক্ষিণ ২৪ পরগনা ও কলকাতার কাছাকাছি কিছু স্থানকে বেছে নেওয়া হয়েছে শ্যুটিং লোকেশন হিসাবে। একেবারে টলিউডে নারীকেন্দ্রিক ছবির সংখ্যা এমনিতেই কম। তার মধ্যে থ্রিলারধর্মী ছবি ও সেই সঙ্গে রয়েছেন দুই টলি নায়িকা। বলাই বাহুল্য দর্শকদের প্রত্যাশা অনেকটাই থাকবে 'ধপ্পা' থেকে। 
 

Advertisement