scorecardresearch
 

Parambrata Chattopadhyay: ফের রবি ঠাকুরের চরিত্রে পরমব্রত! থ্রিলারধর্মী ছবিতে সঙ্গে রয়েছেন তনুশ্রী, গৌরব

Parambrata Chattopadhyay: সায়ন্তন ঘোষালের (Sayantan Ghosal) পরবর্তী ছবি 'আজি হতে শতবর্ষ পরে' (Aji Hote Shotobarsho Porey) -তে রবি ঠাকুরের ভিন্ন বয়সের লুকে দেখা যাবে অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায়কে (Parambrata Chattopadhyay)।

Advertisement
গৌরব চক্রবর্তী, তনুশ্রী চক্রবর্তী, পরমব্রত চট্টোপাধ্যায় গৌরব চক্রবর্তী, তনুশ্রী চক্রবর্তী, পরমব্রত চট্টোপাধ্যায়
হাইলাইটস
  • ফের রবি ঠাকুরের ভূমিকায় পরমব্রত চট্টোপাধ্যায়।
  • আসছে সায়ন্তন ঘোষালের ছবি 'আজি হতে শতবর্ষ পরে'।
  • পুজোর পর থেকেই শুরু হবে ছবির শ্যুটিং।

ছয় বছর পর ফের রবীন্দ্রনাথ ঠাকুরের (Rabindranath Tagore) ভূমিকায় দেখা যাবে অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায়কে (Parambrata Chattopadhyay)। সায়ন্তন ঘোষালের (Sayantan Ghosal) পরবর্তী ছবি 'আজি হতে শতবর্ষ পরে' (Aji Hote Shotobarsho Porey) -তে রবি ঠাকুরের ভিন্ন বয়সের লুকে দেখা যাবে তাঁকে। এছাড়াও গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন তনুশ্রী চক্রবর্তী (Tanushree Chakraborty) ও গৌরব চক্রবর্তী (Gaurav Chakraborty)। এসকে মুভিজের (Eskay Movies) ব্যানারে আসছে এই ছবি। 

এর আগে ২০১৫ সালে সুমন ঘোষের ছবি 'কাদম্বরী'-তে পরমব্রতকে দেখা গিয়েছিল রবি ঠাকুরের চরিত্রে। তাঁকে দর্শকেরা যথেষ্ট পছন্দও করেছিলেন সেই লুকে। নতুন এই ছবিটির গল্প এগোবে মূলত একটি খুনের রহস্যকে কেন্দ্র করেই। বিশ্বকবির জীবনের একটি অধ্যায়ও জড়িয়ে আসছে এর সঙ্গে। শোনা যাচ্ছে তাঁর লন্ডনে কাটানো সময়কাল ও বিভিন্ন ঘটনা তুলে ধরা হবে পর্দায়। যার সঙ্গে সম্পর্কিত বর্তমান সময়ের একটি রহস্য কাহিনি। 

আরও পড়ুন: শুরু শিলাদিত্যর 'চিনে বাদাম '-র শ্যুট! একেবারে ভিন্ন লুকে যশ- এনা

'আজি হতে শতবর্ষ পরে' ছবিতে থাকবে টাইমল্যাপ্স। তবে সেটি এগোবে একই সঙ্গে। অর্থাৎ অতীত ও বর্তমান, এই দুই ট্র্যাকেই এগোবে ছবি। এক সাংবাদিকের চরিত্রে দেখা যাবে তনুশ্রী চক্রবর্তীকে। অন্যদিকে গৌরবও রয়েছেন বর্তমান সময়ের একটি গুরুত্বপূর্ণ চরিত্রে। এছাড়াও ছবিতে অভিনয় করবেন কৌশিক সেন, ঋদ্ধি সেন সহ আরও টলিপাড়ার গুণী শিল্পীরা। তবে এখনও বাকি আছে আরও কিছু কাস্টিং। 

আরও পড়ুন: পুজোয় বাংলা ছবির ভিড়! জব্বর টক্কর দুই সুপারস্টার জিৎ -দেবের

দুর্গাপুজোর পর থেকেই শুরু হবে ছবির শ্যুটিং। লন্ডন ও কলকাতার বেশ কিছু জায়গাকে বেছে নেওয়া হয়েছে শ্যুটিং লোকেশন হিসাবে। সব ঠিক থাকলে আগামী বছরই মুক্তি পাবে 'আজি হতে শতবর্ষ পরে'। এর আগে পরমব্রত - সায়ন্তন জুটি একসঙ্গে কাজ করেছিলেন 'সাগরদ্বীপের যখের ধন'। পরিচালকের ছবি 'স্বস্তিক সংকেত' এখনও বছর মুক্তির অপেক্ষায়। এই ছবিতে অভিনয় করেছেন নুসরত জাহান ও গৌরব চক্রবর্তী।

Advertisement

 

Advertisement