scorecardresearch
 

Sreelekha Mitra: "আই ক্যুইট"! সারমেয়কে বিষ খাইয়ে মারার হুমকি, লাইভে এসে কান্নায় ভেঙে পড়লেন শ্রীলেখা

Sreelekha Mitra: কিছুদিন আগেই বাবাকে হারিয়েছেন অভিনেত্রী শ্রীলেখা মিত্র। এখনও মানসিকভাবে বিপর্যস্ত তিনি। শুক্রবার হঠাৎ ফেসবুক লাইভে এসে ঝরঝরিয়ে কাঁদতে শুরু করলেন অভিনেত্রী। "এই সমাজে বোধ হয় আমি বা আমার মতো মানুষ থাকার যোগ্য নই।" 

অভিনেত্রী শ্রীলেখা মিত্র অভিনেত্রী শ্রীলেখা মিত্র
হাইলাইটস
  • লাইভে এসে ঝরঝরিয়ে কাঁদতে শুরু করলেন শ্রীলেখা মিত্র।
  • অভিযোগ, সারমেয়কে বিষ খাইয়ে মারার হুমকি দেওয়া হয়েছে তাঁকে।
  • আবেগপ্রবণ অভিনেত্রী ক্ষোভ উজার করে দিলেন।

Sreelekha Mitra: অভিনেত্রী শ্রীলেখা মিত্র (Sreelekha Mitra) যে পশুপ্রেমী (Animal Lover), তা বোধ হয় এখন আর কারও অজানা না। বিভিন্ন সময় তিনি এই সংক্রান্ত বিষয় সংবাদের শিরোনামে এসেছেন। কিছুদিন আগেই বাবাকে হারিয়েছেন শ্রীলেখা। এখনও মানসিকভাবে বিপর্যস্ত তিনি। শুক্রবার হঠাৎ ফেসবুক লাইভে এসে ঝরঝরিয়ে কাঁদতে শুরু করলেন অভিনেত্রী। তিনি বললেন, "এই সমাজে বোধ হয় আমি বা আমার মতো মানুষ থাকার যোগ্য নই..." 

শ্রীলেখা মিত্রর এক সারমেয়, আবাসনের একটি মেয়েকে কামড়ায়। এরপরই তাঁরা অভিনেত্রীর উপর চড়াও হন। শুক্রবার আবাসনের বাসিন্দাদের সঙ্গে তুমুল বচসায় জড়ান শ্রীলেখা। সেই ভিডিও লাইভে এসেও দেখান তিনি। প্রসঙ্গ, আবারও সারমেয়। অভিনেত্রীর অভিযোগ, তাঁর সারমেয়কে বিষ খাইয়ে মেরে ফেলার হুমকি দেওয়া হয়েছে তাঁকে। এমনকী তাঁর বাড়ির সামনে রোজ আবর্জনা ফেলার কথাও বলেন এক পড়শি। অভিনেত্রী বলেন, "এখানে কিছু মানুষ আছে যাদের বাড়িতে বিদেশী কুকুর আছে। কিন্তু রাস্তার কুকুরকে তাঁরা আবর্জনা মনে করেন। ওরা দেশী বলে তাঁদের সমস্যা। আমার সব কুকুরের অ্যান্টি র‍্যাবিস, সব ভ্যাকসিন দেওয়া আছে।" 

আরও পড়ুন: বড় পর্দায় জুটিতে দিতিপ্রিয়া- বিক্রম! পরিচালনায় হাতেখড়ি, অভিনেতা আদিত্যর

 

পড়শিদের অমানবিক আচরণের পর ঘরে ফিরে রীতিমতো কান্নায় ভেঙে পড়েন শ্রীলেখা। তিনি বলেন, "আমি আর পারছি না। আমি হার মানছি। মানুষের সঙ্গে কম মিশি আমি। নিজের ক্ষমতা মতো কুকুরগুলোকে দেখি। আই গিভ আপ..." অভিনেত্রী আরও বলেন, "বাবার মৃত্যুর পর আমি একদমই ঠিক নেই। সামনে দুটো ছবি রিলিজ। এভাবে আমি কাজ করতে পারবো না। আমি কিচ্ছু করতে পারছি না। এই নেগেটিভিটি নিয়ে আমি আর বাঁচতে পারছি না...। আমি এখান থেকে চলে যেতে চাই, একা একা এই লড়াই করা আর আমার পক্ষে সম্ভব হচ্ছে না...।" 

আরও পড়ুন: কেমন দেখতে নুসরত-পুত্র ঈশানকে? ভাইকে আদর যশের বড় ছেলের

 

শ্রীলেখা ক্ষোভ প্রকাশ করে বলেন, "নিজের রক্ত জল করা টাকা দিয়ে এই ফ্ল্যাটটা অনেক আশা নিয়ে কিনেছিলাম। কিন্তু এখানে আমি আর থাকতে চাই না। কেউ যদি কিনতে চান জানাতে পারেন। দু'মাসের মধ্যে কোনও 'রেডি টু মুভ ইন' ফ্ল্যাট পেলে আমি চলে যাব।"   

আরও পড়ুন: আলোর উৎসবে ট্রাডিশনাল সাজ! দেখুন টলি সুন্দরীদের দীপাবলি লুক

প্রসঙ্গত, কিছুদিন আগেই তাঁর ডেট শশাঙ্ক ভাভসারের অযত্নে দত্তক নেওয়া সারমেয়টি মারা যায়। এমনটাই দাবী তুলেছিলেন অভিনেত্রী। আর এই বিষয়টি নিয়ে বেশ কিছুদিন তুমুল চর্চা হয় বিভিন্ন মাধ্যমে।