scorecardresearch
 

Sreelekha Mitra: কথা রাখলেন শ্রীলেখা! Red Volunteer শশাঙ্কের সঙ্গে ডেটে গেলেন অভিনেত্রী

অভিনেত্রী শ্রীলেখা মিত্র (Sreelekha Mitra) ডেটিংয়ে গেলেন রেড ভলেন্টিয়ার (Red Volunteer) শশাঙ্ক ভাভসরের (Shasanka Bhavsar) সঙ্গে। অভিনেত্রীর সোশ্যাল মিডিয়া পেজে মিলল সেই ঝলক। 

শ্রীলেখা মিত্রের সঙ্গে ডেটে শশাঙ্ক ভাভসর (ছবি: ফেসবুক) শ্রীলেখা মিত্রের সঙ্গে ডেটে শশাঙ্ক ভাভসর (ছবি: ফেসবুক)
হাইলাইটস
  • কথা মতো রেড ভলেন্টিয়ার শশাঙ্ক ভাভসরের সঙ্গে ডেটে গেলেন শ্রীলেখা মিত্র।
  • শ্রীলেখা আগেই জানিয়েছিলেন, কোনও ব্যাক্তি পথ কুকুরকে দত্তক নিলে তাঁর সঙ্গে বিশেষ সময় কাটাবেন তিনি।
  • অভিনেত্রীর সোশ্যাল মিডিয়াতেও মিলল সেই কফি শপের ঝলক। 

কথায় বলে, 'ভদ্রলোকের এক কথা!' তবে বাস্তবে ভদ্র মহিলাদেরও 'এক কথা' হয়। যেমনটা করে দেখাবেন অভিনেত্রী শ্রীলেখা মিত্র (Sreelekha Mitra)। ডেটিংয়ে গেলেন রেড ভলেন্টিয়ার (Red Volunteer) শশাঙ্ক ভাভসরের (Shasanka Bhavsar) সঙ্গে। পশুপ্রেমী (Animal Lover) শ্রীলেখা আগেই জানিয়েছিলেন, কোনও ব্যাক্তি পথ কুকুরকে দত্তক নিলে তাঁর সঙ্গে বিশেষ সময় কাটালেন তিনি। আর যেমন কথা, তেমন কাজ। ধার্য করা দিনে ডেটে গেলেন তাঁরা। সোশ্যাল মিডিয়াতেও মিলল সেই ঝলক। 

শশাঙ্ক ভাভসর আড়িয়াদহের বাসিন্দা। পড়াশোনা করেছেন রামকৃষ্ণ মিশন থেকে। তিনি নিজেও পশুপ্রেমী। কয়েকদিন আগেই নিজের সোশ্যাল পেজে শশাঙ্কের সঙ্গে ডেটে যাওয়ার কথা জানান দিয়েছিলেন শ্রীলেখা মিত্র। এরপরই আরও একটি পোস্টে অনুগামীদের কাছে তিনি জানতে চান কী পরে সেখানে যাবেন, তাঁকে পরামর্শ দিতে। ফ্যানেরাও নানা রকম জবাব দিতে শুরু করেন। কেউ বলেন, শাড়ি তো কেউ অন্য কিছু। 

 

আরও পড়ুন: 'ঢপের ডায়েট ফুড' ছেড়ে এবার 'Chocolaty' 

আসলে সম্প্রতি নিজের ইন্সটা পেজে একটি ঘোষণা করেছিলেন শ্রীলেখা মিত্র। ভিডিয়োর মাধ্যমে তিনি জানিয়েছিলেন, প্রতিদিন ফ্যানেদের একটা করে প্রশ্নের উত্তর দেবেন তিনি। আর সেই মতোই শুরু হয়েছে একের পর এক প্রশ্নবাণ! যার মধ্যে সঞ্জীব নামে এক ফ্যান তাঁকে প্রশ্ন করেন, শ্রীলেখার প্রতি তাঁর ভালোবাসা তিনি কী ভাবে ব্যক্ত করবেন? উত্তরে শ্রীলেখা বলেন, 'যদি তুমি সত্যিই আমায় ভালোবাসো তা হলে রাস্তার কুকুর-বেড়ালদের একটু দেখো।  ওদের নিয়ে ভালোবেসে তুমি যদি ছবি দাও তা হলে আমি কফি ডেটে নিয়ে যাব, ডান।' শ্রীলেখার উত্তর পাওযার পর সঞ্জীবও ডান লিখে রিপ্লাই করেন ভিডিয়োতে।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Sreelekha Mitra (@sreelekhamitraofficial)

আরও পড়ুন: ফের অতনু- প্রসেনজিৎ ম্যাজিক! গুরুত্বপূর্ণ চরিত্রে গার্গী, বিক্রম 

ইতিমধ্যে বহু প্রশ্নের উত্তর দিয়েছেন শ্রীলেখা মিত্র। এক বিবাহিত ব্যক্তি, অভিনেত্রীর সঙ্গে 'ডেটে' যাওয়ার ইচ্ছে  প্রকাশ করায়, তার জবাবে তিনি বলেন, "তুমি, আমি আর তোমার বউ, তিনজনে মিলে ডেটে গেলে কেমন হয়?"  অভিনেত্রীর এই উত্তরে নেটিজেনরা প্রশংসায় তাঁর কমেন্ট বক্স ভরিয়েছেন।

আরও পড়ুন:  "আর বিয়ে করবো না"! ফ্যানেদের মন ভেঙে সাফ জানালেন শ্রীলেখা 

নির্ভীক ভাবে সৎ থাকার চাবিকাঠি থেকে শুরু করে পুরুষেরা কেন তাঁকে পছন্দ করেন, এই সব প্রশ্নের উত্তর ইতিমধ্যে দিয়েছেন শ্রীলেখা। তবে সবচেয়ে নজর কেড়েছে তাঁর সম্প্রতি দেওয়া এক উত্তর। এক নেটাগরিক অভিনেত্রীকে বলেন, "যেভাবে প্রশ্ন চাইছেন, যেন মনে হচ্ছে আপনি একেক বার একেক জনকে বিয়ে করবেন! শ্রীলেখা মিত্র এর উত্তরে জানিয়েছিলেন, "সরি ভাই! ন্যাড়া একবারই বেলতলা গেছে...বিয়ে একবারই করেছি... আর না!" এই উত্তরে নেটিজেনদের কেউ কমেন্ট করেছেন "দারুণ", তো কেউ আবার লিখেছেন, "সত্যি এর থেকে ভাল উত্তর আর হয় না!"


 

 
; ; ;