scorecardresearch
 

Ditipriya-Vikram: বড় পর্দায় জুটিতে দিতিপ্রিয়া- বিক্রম! পরিচালনায় হাতেখড়ি, অভিনেতা আদিত্যর

Ditipriya-Vikram: প্রথমবার অভিনেতা বিক্রম চট্টোপাধ্যায়ের সঙ্গে জুটি বাঁধতে চেলেছেন দিতিপ্রিয়া রায়। এই ছবির মাধ্যমেই পরিচালনায় হাতেখড়ি হতে চলেছে অভিনেতা আদিত্য সেনগুপ্তের। ছবির মুখ্য দায়িত্বে থাকা টলিপাড়ার প্রতিভাবান এই ইয়ং ব্রিগেডকে নিয়ে যথেষ্ট আশাবাদী টলি সুপারস্টার প্রসেনজিৎ চট্টোপাধ্যায়।

আদিত্য সেনগুপ্ত, দিতিপ্রিয়া রায় ও বিক্রম চট্টোপাধ্যায় আদিত্য সেনগুপ্ত, দিতিপ্রিয়া রায় ও বিক্রম চট্টোপাধ্যায়
হাইলাইটস
  • বড় পর্দায় জুটি বাঁধতে চেলেছেন দিতিপ্রিয়া- বিক্রম।
  • এই ছবির মাধ্যমেই পরিচালনায় হাতেখড়ি হতে চলেছে অভিনেতা আদিত্য সেনগুপ্তের।
  • এই বছরই শুরু হবে ছবির শ্যুটিং।

'করুণাময়ী রানী রাসমণি' (Korunamoyee Rani Rashmoni)-তে রানিমার জীবনাবসান হওয়ার পর নতুন জার্নি শুরু করেছেন দিতিপ্রিয়া রায় (Ditipriya Roy)। ওটিটি প্ল্যাটফর্মে পা রেখেছেন কিছুদিন আগেই। সেই সঙ্গে চলছে বড় পর্দার কাজও। একের পর এক গোল দিচ্ছেন দিতিপ্রিয়া। এবার প্রথমবার অভিনেতা বিক্রম চট্টোপাধ্যায়ের (Vikram Chatterjee) সঙ্গে জুটি বাঁধতে চেলেছেন নায়িকা। এই ছবির মাধ্যমেই পরিচালনায় হাতেখড়ি হতে চলেছে অভিনেতা আদিত্য সেনগুপ্তের (Aditya Sengupta)। সম্পূর্ণা লাহিড়ী (Sampurna Lahiri) ও রাহুল ভঞ্জের (Rahul Bhanja) প্রযোজনা সংস্থা স্মল টক আইডিয়াস ও কমল পুগুলিয়ার কশিশের ব্যানারে আসছে এই ছবি। 

এখনও পর্যন্ত নতুন এই ছবির নাম চূড়ান্ত হয়নি। দু'জন বন্ধুর গল্প বলবে এই ছবি, যাদের একটি রোড ট্রিপে পরিচয় হয় এবং জীবনকে নতুনভাবে আবিষ্কার করতে শুরু করেন তাঁরা। এর আগে 'প্রজাপতি বিস্কুট' ছবিতে অভিনয়ের মাধ্যমে দর্শকদের মন জয় করেছিলেন আদিত্য। এবার অভিনয় থেকে পরিচালনার দায়িত্ব নিচ্ছেন তিনি। 

আরও পড়ুন: কেমন দেখতে নুসরত-পুত্র ঈশানকে? ভাইকে আদর যশের বড় ছেলের

ছবির মুখ্য দায়িত্বে থাকা টলিপাড়ার প্রতিভাবান এই ইয়ং ব্রিগেডকে নিয়ে যথেষ্ট আশাবাদী টলি সুপারস্টার প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। নতুন যাত্রায় এই ত্রয়ীকে আশীর্বাদ করে তিনি একটি ভিডিও শেয়ার করেছেন সোশ্যাল পেজে। তিনজনেরই প্রশংসায় পঞ্চমুখ অভিনেতা। 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Prosenjit Chatterjee (@prosenstar)

 

আরও পড়ুন: আলোর উৎসবে ট্রাডিশনাল সাজ! দেখুন টলি সুন্দরীদের দীপাবলি লুক

বাংলা টেলিভিশন, ওটিটি-তে কাজ করার পাশাপাশি সম্প্রতি বলিউডের ডেবিউ প্রোজেক্টের শ্যুটিং শেষ করলেন বিক্রম চট্টোপাধ্যায়। নতুন ছবি নিয়ে যথেষ্ট উৎসাহিত অভিনেতা জানালেন, "আমি আদিত্যকে বহুদিন ধরে চিনি। আমরা ২০১৭ সাল থেকে একসঙ্গে একটি ছবিতে কাজ করার পরিকল্পনা করছি, যা অবশেষে বাস্তবায়িত হতে চলেছে। এই ছবির চিত্রনাট্য খুব ভাল, সহজ এবং সকলের ভাল লাগবে। একটি জার্নির পটভূমিতে বন্ধুত্ব এবং প্রেমের গল্প বলবে এই ছবি। খুব সাধারণভাবে বলা গল্প আমার বেশি ভাল লাগে। দর্শকরাও খুব সহজে রিলেট করতে পারেন। আদিত্য, দিতিপ্রিয়া, রাহুল, সম্পূর্ণা এবং গোটা টিমের সঙ্গে কাজ করার জন্য আমি খুবই উৎসাহিত।" 

আরও পড়ুন: ঋতাভরীর সঙ্গে দীপাবলি উদযাপনে নুসরতের প্রাক্তন! দেখুন PHOTOS

দিতিপ্রিয়ার কথায়, "এই ছবিটি বন্ধুত্ব এবং প্রেমের গল্প। বুশকা দা (আদিত্য সেনগুপ্ত)- এর সঙ্গে কাজ করবো বলে সত্যিই আমি আনন্দিত। 'প্রজাপতি বিস্কুট' ছবি আমি তাঁর শ্যালিকার চরিত্রে অভিনয় করেছি আর এখন, তাঁর প্রথম পরিচালনার অংশও আমি।  বিক্রম দা-র সঙ্গে এটা আমার প্রথম ছবি, তাই খুব উচ্ছ্বসিত৷ আমাদের একটা খুব ভাল বন্ডিং তৈরি হয়েছে এবং আমি আশাবাদী এই বন্ধুত্ব পর্দায়ও প্রতিফলিত হবে৷ সিকিমের বেশ কয়েকটি সুন্দর লোকেশনে আমরা শ্যুট করব৷ আশা করি দর্শকরা এটি উপভোগ করবেন!"

আরও পড়ুন: টলিপাড়ায় ডাকাত পড়েছে! এবার বড় পর্দায় 'বাংলার রবিনহুড', রঘু ডাকাত-দেব  

নবাগত পরিচালক আদিত্য জানালেন, "এই ছবিটির উদ্দেশ্য হল একটি প্রজন্মের গল্প বলা। ছবিটি বন্ধুত্ব, প্রেম এবং আত্ম আবিষ্কারের যাত্রাকে কেন্দ্র করে। আশা করি দর্শকরা গল্প এবং চরিত্রগুলির সঙ্গে রিলেট করতে পারবেন। এটি একটি সহজ, প্রাণবন্ত গল্প... ছোট ছোট জিনিসে ভরা যা জীবনকে বেঁচে থাকার যোগ্য করে তোলে। দুই বন্ধু শৈশবের পরিকল্পনা পূরণের জন্য পাহাড়ে রাস্তার জার্নি শুরু করে। এই যাত্রা তাদের একে অপরের কাছাকাছি নিয়ে আসে। কিন্তু সেই সঙ্গে তারা উপলব্ধি করে যে বাস্তব কতটা কঠিন। একটি এক দশকের বেশি সময়ের পুরানো বন্ধুত্ব, কিভাবে সময়ের সঙ্গে পরিবর্তিত হয়, তা দেখানো হবে এই ছবিতে।" 

আরও পড়ুন: 'ছোটবেলায় বাজি চুরি করেছিলাম,' দীপাবলির নস্ট্যালজিয়া নিয়ে অকপট অদ্রিজা

ছবি নিয়ে অভিনেত্রী তথা প্রযোজক সম্পূর্ণা লাহিড়ী বললেন, "এই কাজটা আমার কাছে একাধিক কারণে স্পেশাল। বিক্রম এবং আদিত্য দু'জনের সঙ্গেই আমার দীর্ঘদিনের পরিচিতি। একটি ডকু-ফিচারে আদিত্য আমার প্রথম সহ-অভিনেতা ছিলেন। বিক্রম এবং আমি এক দশকেরও বেশি সময় ধরে বন্ধু। বহু পরিকল্পনার পর অবশেষে আমাদের ইচ্ছাপূর্ণ হল অভিনেতা-প্রযোজক জুটি হিসেবে৷ দিতিপ্রিয়া খুবই চার্মিং এবং একজন দক্ষ অভিনেত্রী৷ বুম্বা দা (প্রসেনজিৎ চ্যাটার্জি) এই কাজের জন্য ইতিমধ্যে আমাদের আশীর্বাদ এবং শুভেচ্ছা পাঠিয়েছেন। একজন নতুন প্রযোজক হিসাবে এটা আমার কাছে বড় প্রাপ্তি।" 

আরও পড়ুন: নতুন ভাবে আসছে 'খড়কুটো'! দেখা যাবে না এই গুনগুন-সৌজন্যকে

ইমতিয়াজ আলির কাজের প্রতি শ্রদ্ধা জানিয়ে, অনেকটা সেই ঘরানায় হবে ছবির শুটিং। সেজন্যে বেছে নেওয়া হয়েছে সিকিমের বেশ কয়েকটি দারুণ লোকেশন। এই ছবির সঙ্গীত পরিচালনার দায়িত্ব সামলাবেন রণজয় ভট্টাচার্য। সব ঠিক থাকলে, এই বছরই শুরু হবে ছবির শ্যুটিং।  


 

 
; ; ;