scorecardresearch
 

Sreelekha Mitra: 'ঢপের ডায়েট ফুড' ছেড়ে এবার 'Chocolaty' শ্রীলেখা!

সাময়িক বিরতির পর অভিনেত্রী শ্রীলেখা মিত্র (Sreelekha Mitra) এখন 'ব্যাক অন অ্যাকশন'! একের পর এক চমক দিচ্ছেন ফ্যানেদের। সেই সঙ্গে চলছে জোরদার শরীরচর্চা। কিন্তু কড়া ডায়েট মেনে খাবার খেতে খেতে রীতিমতো ক্লান্ত তিনি। স্বাদ বদলাতে কী খেলেন জানেন? 

অভিনেত্রী শ্রীলেখা মিত্র (ছবি: ফেসবুক) অভিনেত্রী শ্রীলেখা মিত্র (ছবি: ফেসবুক)
হাইলাইটস
  • শ্রীলেখা মিত্র এখনও বহু যুবকদের মনে রাজত্ব করছেন।
  • তাঁর যে কোনও পোস্ট মুহূর্তে ভাইরাল হয়।
  • ফ্যানেদের একের পর এক চমক দিচ্ছেন অভিনেত্রী।

সকলের মন কীভাবে জয় করতে হয় তা অভিনেত্রী শ্রীলেখা মিত্র (Sreelekha Mitra) ভালই জানেন। আর সেই জন্যেই হয়তো নিন্দুকের থেকে তাঁর ভালোবাসার মানুষের সংখ্যাটা অনেক বেশি। সাময়িক বিরতির পর অভিনেত্রী এখন 'ব্যাক অন অ্যাকশন'! একের পর এক চমক দিচ্ছেন ফ্যানেদের। সেই সঙ্গে চলছে জোরদার শরীরচর্চা। কিন্তু কড়া ডায়েট মেনে খাবার খেতে খেতে রীতিমতো ক্লান্ত তিনি। স্বাদ বদলাতে কী খেলেন জানেন? 

শ্রীলেখা মিত্রের সোশ্যাল পেজে উঁকি মারলেই বোঝা যায় ফিট থাকতে কতটা পরিশ্রম করছেন তিনি। ফ্যানেদের জন্যও প্রায়শই দিচ্ছেন স্বাস্থ্য সচেতনতামুলক বার্তা। সপ্তাহান্তে রাতে একটি ডায়েট ফুডের ছবি পোস্ট করেছিলেন অভিনেত্রী। প্লেটে ছিল দুটো ব্রাউন ব্রেড ট্রোস্ট, দুটো ডিম সিদ্ধ, সিদ্ধ করা মিক্সড ভেজিটেবিল, শশা। পাশে দেখা যাচ্ছে ম্যায়োনিজ ও মার্মালেড।

আরও পড়ুন: এক চেহারায় দুই চরিত্র? মমতা ও ইন্দিরার যুগ্ম বেশে শ্রীলেখার নতুন রাজনৈতিক ড্রামা 'ন্যায়' 

এই ছবির নীচে তিনি কমেন্ট সেকশনে পোস্ট করেন "বিশ্বাস করো তোমরা, আমি বেশী খাইনাআআআআ (কার স্টাইলে বললাম বল তো?)।"  এই প্রশ্নের উত্তর নেটিজেনরা দিতেই, তাঁদের তিনি জানান, "সবাই ১০০ তে ১০০ পেয়েছো।" আসলে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের জনপ্রিয় সংলাপ -"মা, আ...আমি চুরি করিনি..." এটাই মজার ছলে লিখেছিলেন তিনি। 

 

এই অবধি তো ঠিক ছিল...তবে সেদিন রাতেই শ্রীলেখা আবার একটি পোস্ট করেন। যেখানে একটি ডার্ক চকোলেটের ছবি আছে। সঙ্গে লেখা, "ঢপের ডায়েট ফুড খেয়ে বিঞ্জ ওয়াচিং ও বিঞ্জ ইটিং। আমি এরকমই! জীবনে রোগা হব না " সেখানে এক নেটিজেন উত্তর দিয়েছেন, "রোগা হয়ে কী হবে? পছন্দের জিনিসপত্র খাওয়া আসল সুখ।"

 

আরও পড়ুন:  'সুপার সিঙ্গার'- এ বিচারক আসনে সোনু! শেয়ার করলেন সাফল্যের সিক্রেট 

শ্রীলেখা মিত্র এখনও বহু যুবকদের মনে রাজত্ব করছেন। তাঁর যে কোনও পোস্ট মুহূর্তে ভাইরাল হয়। সেখানে যেমন থাকে নেটিজেনদের কটাক্ষ, সমালোচনা। সেরকমই অভিনেত্রীকে ভার্চুয়াল ভালোবাসায় ভরিয়ে দেন ফ্যানেরা। সম্প্রতি তাঁদের জন্যেই নিজের ইন্সটা পেজে একটি ঘোষণা করেছিলেন শ্রীলেখা। ভিডিয়োর মাধ্যমে তিনি জানিয়েছিলেন, প্রতিদিন ফ্যানেদের একটা করে প্রশ্নের উত্তর দেবেন তিনি। আর সেই মতোই শুরু হয়েছে প্রশ্নবাণ!  

 

ইতিমধ্যে বহু প্রশ্নের উত্তর দিয়েছেন শ্রীলেখা মিত্র। এক বিবাহিত ব্যক্তি, অভিনেত্রীর সঙ্গে 'ডেটে' যাওয়ার ইচ্ছে  প্রকাশ করায়, তার জবাবে তিনি বলেন, "তুমি, আমি আর তোমার বউ, তিনজনে মিলে ডেটে গেলে কেমন হয়?"  অভিনেত্রীর এই উত্তরে নেটিজেনরা প্রশংসায় তাঁর কমেন্ট বক্স ভরিয়েছেন।

আরও পড়ুন: COVID সংকটে বাংলার সঙ্গীতশিল্পীরা! এক হওয়ার ডাক রূপঙ্করের 

নির্ভীক ভাবে সৎ থাকার চাবিকাঠি থেকে শুরু করে পুরুষেরা কেন তাঁকে পছন্দ করেন, এই সব প্রশ্নের উত্তর ইতিমধ্যে দিয়েছেন শ্রীলেখা। তবে সবচেয়ে নজর কেড়েছে তাঁর সম্প্রতি দেওয়া এক উত্তর। এক নেটাগরিক অভিনেত্রীকে বলেন, "যেভাবে প্রশ্ন চাইছেন, যেন মনে হচ্ছে আপনি একেক বার একেক জনকে বিয়ে করবেন! শ্রীলেখা মিত্র এর উত্তরে জানালেন, "সরি ভাই! ন্যাড়া একবারই বেলতলা গেছে...বিয়ে একবারই করেছি... আর না!" এই উত্তরে নেটিজেনদের কেউ কমেন্ট করেছেন "দারুণ", তো কেউ আবার লিখেছেন, "সত্যি এর থেকে ভাল উত্তর আর হয় না!"