scorecardresearch
 

Srijit Mukherjee- Jeet Ganguly Covid Positive: বছরের প্রথম দিনই কোভিডে আক্রান্ত জিৎ -সৃজিত! ঝড়ের গতিতে ছড়াচ্ছে সংক্রমণ

Srijit Mukherjee- Jeet Ganguly Covid Positive: ফের একের পর এক টলিপাড়ার তারকারা আক্রান্ত হচ্ছেন কোভিডে। বছরের প্রথম দিনই কোভিড রিপোর্ট পজিটিভ চলচ্চিত্র পরিচালক সৃজিত মুখোপাধ্যায় ও সঙ্গীতশিল্পী জিৎ গঙ্গোপাধ্যায়ের। 

জিৎ গঙ্গোপাধ্যায় ও সৃজিত মুখোপাধ্যায় জিৎ গঙ্গোপাধ্যায় ও সৃজিত মুখোপাধ্যায়
হাইলাইটস
  • ঝড়ের গতিতে ছড়াচ্ছে কোভিড সংক্রমণ।
  • করোনায় আক্রান্ত হয়েছেন সৃজিত ও জিৎ।
  • রাজ্যে করোনার গ্রাফও ক্রমশ ঊর্ধ্বমুখী।

Srijit Mukherjee- Jeet Ganguly Covid Positive: নতুন বছরের (New Year 2022) শুরুটা বোধ হয় ভাল হল না অনেকের জন্যই। ফের করোনার (Covid-19)  থাবা যেন দাপিয়ে বেড়াচ্ছে, সঙ্গে রয়েছে ওমিক্রন (Omicron) আতঙ্ক। সাধারণ মানুষ তো বটেই, একের পর এক টলিপাড়ার তারকারা (Tollywood Celebs) আক্রান্ত হচ্ছেন কোভিডে। বছরের প্রথম দিনই কোভিড রিপোর্ট পজিটিভ চলচ্চিত্র পরিচালক সৃজিত মুখোপাধ্যায় (Srijit Mukherjee) ও সঙ্গীতশিল্পী জিৎ গঙ্গোপাধ্যায়ের (Jeet Ganguly)। 

শনিবার সৃজিত ট্যুইট করে লেখেন, "আমার কোভিড রিপোর্ট পজিটিভ এবং আইসোলেশনে রয়েছি। যারা গত ৭২ ঘণ্টায় আমার সংস্পর্শে এসেছেন, অনুগ্রহ করে নিজের কোভিড পরীক্ষা করুন।" 

 

 

আরও পড়ুন:  বছরের শুরুতেই চমক! বাংলার সঙ্গে হিন্দিতেও আসছে 'কাকাবাবু'

আজতক বাংলার তরফ থেকে সৃজিত পত্নী রাফিয়াত রশিদ মিথিলাকে (Rafiath Rashid Mithila) যোগাযোগ করা হলে, তিনি জানান, "আমি ও আয়রা কোভিড নেগেটিভ। আজই রিপোর্ট এসেছে সৃজিতের। কোভিডের উপসর্গ যেমন জ্বর, কাশি এগুলো রয়েছে। আপাতত অক্সিজেনের মাত্রা ঠিক আছে। ডাক্তারের পরামর্শ মতো ওষুধও শুরু হয়েছে। এই বছরের শুরুটাই খারাপ ভাবে হল। চারিদিক থেকে আরও খবর পাচ্ছি কোভিডের।" 

আরও পড়ুন:  OTT-র পর এবার বড় পর্দা! অনির্বাণের পরিচালনায় আসছে 'বল্লভপুরের রূপকথা'
 
অন্যদিকে এদিনই জিৎ গঙ্গোপাধ্যায় ট্যুইট করে জানান, "আমি কোভিড-১৯ পজিটিভ। আজ অবধি, আমার হালকা উপসর্গ রয়েছে, তবে আমি ঠিক আছি এবং নিজেকে আইসোলেশনে রেখেছি। আমার চিকিৎসকদের পরামর্শ মেনে চলছি। আপনি যদি আমার যোগাযোগে এসে থাকেন, অনুগ্রহ করে কোভিড পরীক্ষা করুন।" 

 

প্রসঙ্গত, রাজ্যের করোনা সংক্ৰমণ যে হারে বাড়ছে তা যথেষ্ট চিন্তার। ৩১ ডিসেম্বর রাজ্যে করোনা সংক্ৰমিতের সংখ্যা ছিল ৩,৪৫১। বছরের শুরুতে ১ জানুয়ারি তা বেড়ে দাঁড়াল ৪,৫১২। এর অর্ধেকর বেশিই কলকাতার, সংক্রমিত হয়েছেন ২,৩৯৮ জন। চিন্তা বাড়াচ্ছে ওমিক্রন সংক্ৰমণও। রাজ্যে ওমিক্রন সংক্রমিতের সংখ্যা বেড়ে দাঁড়াল ১৫। গত ২৪ ঘণ্টায় করোনায় মৃতের সংখ্যা ৯।