scorecardresearch
 

Kakababur Protyaborton National Release: বছরের শুরুতেই চমক! বাংলার সঙ্গে হিন্দিতেও আসছে 'কাকাবাবু'

'Kakababur Protyaborton' National Release: টিজার, ট্রেলার যথেষ্ট সাড়া ফেলার পর, বছরের শুরুতেই দর্শকদের জন্য রয়েছে দারুণ খবর। এবার আর শুধু বাংলা নয়, জাতীয় স্তরে মুক্তি পাচ্ছে 'কাকাবাবুর প্রত্যাবর্তন'।

Advertisement
'কাকাবাবুর প্রত্যাবর্তন' ছবির দৃশ্য 'কাকাবাবুর প্রত্যাবর্তন' ছবির দৃশ্য
হাইলাইটস
  • পাঁচ বছর পর বড় পর্দায় ফের আসছে কাকাবাবু ও সন্তুর অ্যাডভেঞ্চার।
  • সুনীল গঙ্গোপাধ্যায়ের 'জঙ্গলের মধ্যে এক হোটেল' -র গল্প অবলম্বনে তৈরি এই ছবি।
  • আবারও কাকাবাবু- সন্তুর ভূমিকায় প্রসেনজিৎ -আরিয়ান।

'Kakababur Protyaborton' National Release: পাঁচ বছর পর ফের বড় পর্দায় ফের কাকাবাবু (Kakababu) ও সন্তুকে  (Santu) দেখতে পারবেন দর্শকরা। সৃজিত মুখার্জী (Srijit Mukherjee) পরিচালিত 'কাকাবাবুর প্রত্যাবর্তন' (Kakababur Protyaborton) ছবিটি আসার খবর চাউর হতেই অপেক্ষায় ছিলেন সকলে। টিজার, ট্রেলার যথেষ্ট সাড়া ফেলার পর,বছরের শুরুতেই দর্শকদের জন্য রয়েছে দারুণ খবর। এবার আর শুধু বাংলা নয়, জাতীয় স্তরে মুক্তি পাচ্ছে এই ছবি। ১ জানুয়ারি প্রকাশ্যে এল ছবির হিন্দি ভার্সন 'কাকাবাবুর' (Kakababu)-র পোস্টার ও ট্রেলার। 

আগামী ৪ ফেব্রুয়ারি, দেশব্যাপী বড় পর্দায় একই সঙ্গে হিন্দি ও বাংলা ভাষার মুক্তি পাবে ছবিটি। প্রথমে কথা ছিল গত বছর বড়দিনে মুক্তি পাবে এই ছবি। কিন্তু কোভিড অতিমারীর জন্য তা যথারীতি পিছিয়ে যায়। ট্রেলার দেখেই বোঝা যাচ্ছে দারুণ রোমাঞ্চকর ও উত্তেজনায় মোড়া এক অ্যাডভেঞ্চার কাহিনির সাক্ষী হবেন দর্শকরা। যত সময় যাচ্ছে, ছবি নিয়ে দর্শকদের প্রতীক্ষা যেন বেড়ে যাচ্ছে আরও বহুগুণ। 

 

Kakababur Protyaborton to release nationally কাকাবাবুর প্রত্যাবর্তন

 

সুনীল গঙ্গোপাধ্যায়ের (Sunil Gangopadhyay) কাকাবাবু সমগ্রতে (Kakababur Samagra) কাকাবাবু দেশের বাইরে যে কয়েকটি অভিযানে গিয়েছিলেন তার মধ্যে 'জঙ্গলের মধ্যে এক হোটেল' (Jongoler Moddhey Ek Hotel) অন্যতম। আফ্রিকায় কাকাবাবু আর সন্তুর অ্যাডভেঞ্চারের (Adventure) গল্প। আর এই গল্প অবলম্বনেই তৈরি সৃজিত মুখার্জির ছবি 'কাকাবাবুর প্রত্যাবর্তন'

আরও পড়ুন: OTT-র পর এবার বড় পর্দা! অনির্বাণের পরিচালনায় আসছে 'বল্লভপুরের রূপকথা'

কাকাবাবু সিরিজের  (Kakababu Series) এই ছবিতেও কাকাবাবু অথাৎ রাজা রায়চৌধুরী-র চরিত্রে দেখা যাবে প্রসেনজিৎ চট্টোপাধ্যায় (Prosenjit Chatterjee) ও সন্তু চরিত্রে দেখা যাবে আরিয়ান ভৌমিককে (Aryann Bhowmick)।  এছাড়াও গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন অনির্বাণ চক্রবর্তী (Anirban Chakraborti)। 

Advertisement

 

Kakababur Protyaborton to release nationally কাকাবাবুর প্রত্যাবর্তন

আরও পড়ুন: 'খড়কুটো'-র জায়গা নিচ্ছে 'আলতা ফড়িং'! প্রাইম টাইমে দীর্ঘদিন খারাপ TRP-ই কারণ? 

 

আফ্রিকার মাসাইমারা জঙ্গলের প্রান্তরে কাকাবাবু এবং সন্তুর রোমাঞ্চকর অ্যাডভেঞ্চার জাতীয় দর্শকদের ভাল লাগবে বলে আশাবাদী নির্মাতারা। আফ্রিকার গ্রীনল্যান্ডে পর্যটকদের নিখোঁজ হওয়ার পিছনে রয়েছে কোন রহস্য? জট খুলতেই এগিয়ে যান কাকাবাবু। সঙ্গে ভাইপো সন্তু। ছবির গল্প, প্রেক্ষাপট অনুযায়ী  শ্যুটিং হয়েছে কেনিয়ায়। লোকেশন হিসাবে বেছে নেওয়া হয়, মাসাইমারা গেম রিজার্ভ ফরেস্ট সহ আরও অনেক জায়গা। 

 

 

দেশব্যাপী মুক্তি পাবে তাঁর ছবি। উচ্ছ্বসিত সৃজিত মুখার্জি এই প্রসঙ্গে জানালেন, "বাংলার পাশাপাশি, কাকাবাবুর নতুন অ্যাডভেঞ্চার আরও বৃহৎ দর্শকদের সামনে মুক্তি পাবে একই দিনে ৪ ফেব্রুয়ারি। আমি বিশ্বাস করি যে, 'কাকাবাবুর প্রত্যবর্তন’-এর জাঁকজমক স্থানীয় এবং জাতীয় স্তরের দর্শকদের ভাল লাগবে।"

আরও পড়ুন:  নতুন বছরে আবীর- ঝিনুককে নিয়ে, 'কর্ণসুবর্ণের গুপ্তধন'-র সন্ধানে সোনা দা...

জাতীয় পুরস্কারপ্রাপ্ত পরিচালক আরও যোগ করলেন, "হিন্দিতে এই ছবি মুক্তির মাধ্যমে, আমরা আইকনিক বাঙালি গোয়েন্দা জুটিকে জাতীয় স্তরে নিয়ে যেতে পারব। বাংলার বাইরে অনেকেই ফেলুদা এবং ব্যোমকেশ বক্সী সম্পর্কে সচেতন। কিন্তু জাতীয় দর্শকদের কাছে আরও একটি আইকনিক গোয়েন্দা চরিত্র নিয়ে যেতে পেরে ভাল লাগছে।"

 

Advertisement