scorecardresearch
 

Subhashree Ganguly Workout: মেদ ঝরাতে জিমে ব্যস্ত শুভশ্রী! ভাইরাল ওয়ার্কআউটের ভিডিও

Subhashree Ganguly: সামনে আসছে আরও বেশ কয়েকটি কাজ। নায়িকা এখন ব্যস্ত শরীরচর্চায়। সোশ্যালে সেই ভিডিও শেয়ার করে রাজ ঘরণী দিলেন বিশেষ বার্তা। 

Advertisement
অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায় (ছবি: ফেসবুক) অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায় (ছবি: ফেসবুক)

সময়টা বেশ ভাল যাচ্ছে শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের (Subhashree Ganguly)। বড় পর্দা, ওটিটি, ছোট পর্দায় কাজ করছেন সমান তালে। শুধু অভিনেত্রী হিসাবে না, প্রথমবার প্রযোজকের দায়িত্বও পালন করছেন তিনি। সামনে আসছে আরও বেশ কয়েকটি কাজ। নায়িকা এখন ব্যস্ত শরীরচর্চায়। সোশ্যালে সেই ভিডিও শেয়ার করে রাজ ঘরণী দিলেন বিশেষ বার্তা। 

নিজের সোশ্যাল পেজে একটি ভিডিও শেয়ার করেছেন শুভশ্রী। জিমের এই ভিডিওতে দেখা যাচ্ছে, বিভিন্নভাবে ওয়ার্কআউট করছেন তিনি। জিমে শারীরিক পরিশ্রমের নানা ভিডিও নেটিজেনদের সঙ্গে শেয়ার করে নায়িকা লিখেছেন, "কখনও হার মানবে না!" ভিডিও দেখে প্রসংশায় ভরাচ্ছেন শুভশ্রীর অনুগামীরা।

আরও পড়ুন:  প্রথা ভাঙার গল্প নিয়ে এই গ্রীষ্মেই আসছে ঋতাভরী- আবিরের 'ফাটাফাটি'

প্রায় সব তারকারাই চান, স্লিম থাকতে। নিয়মিত কড়া ডায়েট ও বিভিন্ন শরীরচর্চায় থাকেন তাঁরা। বাদ গেলেন না শুভশ্রীও। তবে সত্যিই কি শুধু সেটাই উপলক্ষ্য? নাকি এর পিছনে রয়েছে অন্য কারণ? টলিপাড়ার একাংশ মনে করছে, নতুন কোনও ছবির জন্যই প্রস্তুতি নিচ্ছেন নায়িকা। 

 

 

আরও পড়ুন: 'বিনোদিনী'-র কাস্টিংয়ে চমক! রুক্মিণীর ছবিতে টলি-বলির দাপুটে অভিনেতারা

সামনেই আসছে শুভশ্রীর প্রথম ওয়েব সিরিজ 'ইন্দুবালা ভাতের হোটেল' (Indubala Bhaater Hotel)। শুরু হবে জি বাংলার নাচের রিয়্যালিটি শো 'ডান্স বাংলা ডান্স' (Dance Bangla Dance) সিজন ১২। সেখানে বিচারক আসনে বসবেন তিনি।প্রকাশ্যে আসা প্রচার ঝলকে সকলে দেখতে পেয়েছেন, ক্ষুদে প্রতিযোগীর সঙ্গে মঞ্চে কীভাবে জমিয়ে নাচছেন তিনি। রাজ চক্রবর্তীর পরিচালনায় আসছে 'আবার প্রলয়' (Abar Proloy)। এই সিরিজটি প্রযোজনা করছেন শুভশ্রী। এছাড়া তাঁর হাতে রয়েছে আরও বেশ কয়েকটি কাজ।  

Advertisement

 

 

আরও পড়ুন: ফিরে আসছে মিঠাই! অপেক্ষার অবসান হয়ে বড় চমক ধারাবাহিকে

প্রসঙ্গত, ছেলে ইউভান হওয়ার পর অনেকটা ওজন বেড়েছিল শুভশ্রীর। সে সময়, বারবার কটাক্ষের মুখে পড়তে হয় তাঁকে। নিন্দুকেরা বডি শেমিং শুরু করেন রাজ পত্নীকে। সে সময় নিয়মিত জিম, ডায়েট করে মেদ ঝরিয়েছিলেন তিনি। ট্রোলারদের কথায় কান না দিয়ে, সব সময় রেখেছিলেন 'কেয়ার নট অ্যাটিটিউট'। ওজন কমিয়ে, তাঁদের যোগ্য জবাব দিয়েছেন টলি নায়িকা।  

 

Advertisement