scorecardresearch
 

Swastika Mukherjee: স্তন নিয়ে অশ্লীল মন্তব্য! ট্রোলারকে পাল্টা বার্তা দিলেন স্বস্তিকা

Swastika Mukherjee: বুধবার সোশ্যাল মিডিয়ায় এক নেটিজেন তাঁকে উদ্দেশ্য করে, কুরুচিপূর্ণ মন্তব্য করেন বারবার। সকলের সামনেই তাঁকে পাল্টা জবাব দিলেন পর্দার 'শ্রীমতী'-স্বস্তিকা। 

অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায় (ছবি: ফেসবুক) অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায় (ছবি: ফেসবুক)

টলিউড ইন্ডাস্ট্রিতে (Tollywood Industry) 'ঠোঁটকাটা' বলে পরিচিত অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায় (Swastika Mukherjee)। নিন্দুকরা শত কটূকথা বললেও, 'কেয়ার নট অ্যাটিটিউটই' রাখতে পছন্দ করেন তিনি। বুধবার সোশ্যাল মিডিয়ায় এক নেটিজেন তাঁকে উদ্দেশ্য করে, কুরুচিপূর্ণ মন্তব্য করেন বারবার। সকলের সামনেই তাঁকে পাল্টা জবাব দিলেন পর্দার 'শ্রীমতী' (Shrimati) -স্বস্তিকা। 

ঠিক ঘটেছে? আসলে বুধবার প্রকাশ্যে এসেছে 'শ্রীমতী'- ছবির নতুন গান 'থার্টি সিক্স-টোয়েন্টি ফোর-থার্টি সিক্স'। সৌম্য ঋতের সুরে গানটি গেয়েছেন লগ্নজিতা চক্রবর্তী। গানটি শেয়ার করে স্বস্তিকা সোশ্যাল পেজে লিখেছিলেন, "ফিগার ঠিক রাখার সমস্ত কঠিন থেকে কঠিনতম উপায় এই গানে উপস্থিত! সকল শ্রীমতিদের জন্য ডেডিকেট করলাম...মুখ ব্যাজার জিন্দাবাদ।"   

আরও পড়ুন:  প্রথমবার একই মঞ্চে প্রসেনজিৎ-ঋতুপর্ণা -বিজয়েতা! 'ইসমার্ট জোড়ি'-তে দারুণ চমক

এই গানের নিচেই এক ব্যক্তি বারবার স্তন নিয়ে অশ্লীল মন্তব্য করেন। আর সেটাই সোশ্যাল মিডিয়ায় তুলে ধরেন স্বস্তিকা। তিনি কমেন্ট সেকশনেই লেখেন, "আমার ছবির একটা মজার গান, তার কমেন্ট সেকশনে একটি অসভ্য লোক নোংরামি করেই চলেছে এবং তার প্রোফাইল লকড...।" পড়ে তিনি আরও একটি পোস্ট করে লেখেন, "... নোংরামো করতে গেলেও একটু শিক্ষা লাগে কাকু...।"

 

Swastika Mukherjee gives befitting reply to troller for making Obscene comments

আরও পড়ুন: জীবনানন্দ দাশের পত্নীর চরিত্রে জয়া! কতটা কঠিন ছিল? শেয়ার করলেন জয়া 

নায়িকার এই পোস্টে বহু নেটিজেনরা সমর্থন করে তাঁর সাহসিকতার জন্য সাধুবাদ জানিয়েছেন তাঁকে। টেলি অভিনেত্রী শ্রুতি দাস লিখেছেন, "আমাকেও ট্রোলাররা পতিবাদী ডিডিয়া বলে। ও ভাইলোগ পতিবাদি ডিডিয়া নয় ব্রো প্রতিবাদী দিদিয়া...।" যদিও এই পোস্টেও বহু নেটিজেন কুরুচিকর মন্তব্য করেছেন। 

আরও পড়ুন:  'আলু পোস্ত-চচ্চড়ি-কষা মাংস খেয়েছি শ্যুটিং ফ্লোরে,' কলকাতায় পঙ্কজ
  
প্রসঙ্গত, আগামী ৮ জুলাই মুক্তি পাবে অর্জুন দত্ত পরিচালিত 'শ্রীমতী'। এই ছবিতে প্রথমবার জুটিতে দেখা যাবে স্বস্তিকা মুখোপাধ্যায় ও সোহম চক্রবর্তীকে। একটি মিষ্টি পারিবারিক গল্প বলবে 'শ্রীমতি'। এক উচ্চ মধ্যবিত্তের সরল মজাদার প্রেমের গল্প ফুটে উঠেছে, প্রকাশ্যে আসা ট্রেলারে।

 

 
; ; ;