scorecardresearch
 

বাংলার পরিচালক ত্রয়ী একসঙ্গে! আসছে হিন্দি ছবি 'থ্রি কোর্স মিল'

ইন্দ্রাশিস আচার্য (Indrasis Acharya), শিলাদিত্য মৌলিক (Shieladitya Moulik) এবং অর্জুন দত্ত (Arjunn Dutta) - এই ত্রয়ী কাজ করবেন একটি হিন্দি ছবিতে। ছবির নাম 'থ্রি কোর্স মিল' (Three Course Meal)। ডার্ক ফ্যান্টাসি থ্রিলারধর্মী (Dark Fantasy Thriller) এই ছবির গুরুত্বপূর্ণ জায়গা জুড়ে আছে খাবার। 

Advertisement
আসছে অর্জুন, ইন্দ্রাশিস এবং শিলাদিত্য-র 'থ্রি কোর্স মিল' আসছে অর্জুন, ইন্দ্রাশিস এবং শিলাদিত্য-র 'থ্রি কোর্স মিল'
হাইলাইটস
  • এবার একেবারে নতুন স্বাদ নিয়ে আসছে হিন্দি ছবি 'থ্রি কোর্স মিল'।
  • পরিচালনায় শিলাদিত্য, অর্জুন ও ইন্দ্রাশিস।
  • ছবিটি ডার্ক ফ্যান্টাসি থ্রিলারধর্মী ।

এবার তিনটি ভিন্ন স্বাদের গল্প একসঙ্গে নিয়ে আসছেন বাংলার তিন পরিচালক।  ইন্দ্রাশিস আচার্য (Indrasis Acharya), শিলাদিত্য মৌলিক (Shieladitya Moulik) এবং অর্জুন দত্ত (Arjunn Dutta) - এই ত্রয়ী কাজ করবেন একটি হিন্দি ছবিতে।  কেইএফআই মিডিয়া অ্যান্ড এন্টারটেইনমেন্ট (KEFI Media & Entertainment) -র ব্যানারে এই ছবির নাম 'থ্রি কোর্স মিল' (Three Course Meal)।

এর আগে বিভিন্ন কাজের মাধ্যমে দর্শকদের মন জিতেছেন তিন পরিচালকই। তবে এবারে একসঙ্গে সকলকে চমক দিলেন তাঁরা। সেই সঙ্গে তিনটি ছবিতে থাকবেন তিনজন বলিউড তারকা। ডার্ক ফ্যান্টাসি থ্রিলারধর্মী (Dark Fantasy Thriller) এই ছবির গুরুত্বপূর্ণ জায়গা জুড়ে আছে খাবার। 

এর আগে 'সোয়েটার', 'স্বাদ অনুসারে','ভরম' ছাড়াও একাধিক ফিচার ও শর্ট ফিল্ম পরিচালনার জন্যে পরিচিত শিলাদিত্য মৌলিক। নতুন এই ছবিতে তাঁর গল্পটির প্রসঙ্গে তিনি জানালেন, "প্রতিটি মানুষের একটা ডার্ক সাইড থাকে। আমাদের মতো শিল্পীদেরও। সম্ভবত 'থ্রি কোর্স মিল'-এ আমার গল্পটি এতটাই ডার্ক যা আমি কখনও কল্পনা করতে পারতাম না। চিত্রনাট্য লেখার পরে এটি সত্যিই ভারী হয়ে গেছে বুঝেছি। এমনকি আমি একই কথা শুনেছি আমার প্রযোজক এবং টিমের কাছে গল্পটা বলে। তবে এই জঁনারের কিছু করা সত্যিই চ্যালেঞ্জের। আমি শুধুমাত্র বিষয়বস্তু নয়, দর্শকদের চমক দিতে চাই সম্পূর্ণ কাজটার মাধ্যমে। কেইএফআই-কে অনেক ধন্যবাদ আমার এই আইডিয়াকে সমর্থন করার জন্যে। এছাড়া অর্জুন ও ইন্দ্রাশিস দা-র মতো পরিচালকদের সঙ্গে একই প্রজেক্টে কাজ করতে পেরে আমি উৎসাহিত।"

ইন্দ্রাশিস আচার্যের 'বিল্লু রাক্ষস', 'পিউপা', 'দ্য পার্সেল'-র মতো কাজগুলি যথেষ্ট প্রশংসিত। তিনি এই ছবি নিয়ে বলেন, "এই প্রজেক্টে কাজ করার জন্য আমি সত্যিই উৎসাহী। তবে ন্যাশনল প্ল্যাটফর্মে আমার প্রথম কাজ বলে নয়,ছবির বিষয়বস্তুটির জন্য আমি এই কাজটি করতে আগ্রহী ছিলাম। আমার আগের সব কাজের থেকে এটা সম্পূর্ণ আলাদা এবং সে জন্যে আমি কিছুটা নার্ভাসও বটে। খাবার ও অন্ধকারের মিশেলে এই উচ্চাভিলাষী যাত্রার অংশ হতে পেরে আমি সত্যিই খুশি। আমার দুই সহকর্মী ও প্রতিভাবান পরিচালকদের নিয়ে কাজ করার জন্য আমাদের যাত্রা আরও উত্তেজনাপূর্ণ  হবে আশা করি।  সেই সঙ্গে আমার উপর আস্থা রাখার জন্য ছবির নির্মাতাদের ধন্যবাদ। আশা করি দর্শকদের একটা ভালো ছবি উপহার দিতে পারবো।

Advertisement

আরও পড়ুন: প্রত্যাশা বাড়িয়ে দিলেন 'হীরালাল' কিঞ্জল 

অন্যদিকে অর্জুন দত্ত পরপর 'গুলদস্তা', 'অব্যক্ত' ছবিগুলি পরিচালনা করে দর্শকদের একেবারে কাছে পৌঁছেছেন ইতিমধ্যে। সামনে আসছে তাঁর আরেক ছবি 'শ্রীমতি'। এই ছবির বিষয়ে অর্জুন জানালেন, "'থ্রি কোর্স মিল'- একেবারে অন্য ধারার ছবি। জাতীয় স্তরে এটা আমার প্রথম একটা পরীক্ষামূলক কাজ। খাবার এবং অন্ধকার মিলিয়ে এরকম একটা কাজ অবশ্যই অভিনব। আমি একই সঙ্গে উত্তেজিত এবং নার্ভাস। এই ধরণের নতুনত্ব কনসেপ্টকে সমর্থন করার জন্য কেইএফআইকে অনেক ধন্যবাদ। এছাড়াও ইন্দ্রাশিস দা এবং শিলাদিত্য দা-র সঙ্গে খুব মজা করে কাজটা করবো আশা করি। আমার গল্পটিতে অনেকগুলি স্তর আছে এবং একেবারে শেষে দর্শকেরা একটা ট্যুইস্ট দেখতে পাবেন।"

আরও পড়ুন: সায়নী, ব্রাত্য নির্বাচনী প্রার্থী! পিছিয়ে গেল 'সহবাসে'-মুক্তির তারিখ! 

কেইএফআই মিডিয়া অ্যান্ড এন্টারটেইনমেন্ট প্রযোজনা সংস্থার তরফ থেকে জানানো হয়েছে যে, তাঁরা এই তিন প্রতিভাবান পরিচালকদের এরকম সুন্দর কনসেপ্টে কাজ করতে খুব আগ্রহী কারণ এধরণের কাজ খুব একটা হয়নি এর আগে। তাই তাঁরা আশাবাদী দর্শকদের কাজটি খুব ভালো লাগবে। 

Advertisement