scorecardresearch
 

Ushasie Chakraborty: 'শ্রীময়ী' শেষ! এখন রাস্তায় কেউ জুন আন্টি ডাকলে, ভালো লাগে না: ঊষসি

Ushasie Chakraborty: রবিবার সম্প্রচার হয়েছে 'শ্রীময়ী'-র শেষ পর্ব। প্রায় আড়াই বছর ধরে প্রাইম টাইমের চলেছে এই ধারাবাহিক। শেষ হওয়ার পর কতটা মন খারাপ সকলের প্রিয় জুন আন্টির? আজতক বাংলার সঙ্গে শেয়ার করলেন তিনি।

অভিনেত্রী ঊষসী চক্রবর্তী অভিনেত্রী ঊষসী চক্রবর্তী
হাইলাইটস
  • রবিবার সম্প্রচার হয়েছে 'শ্রীময়ী'-র শেষ পর্ব।
  • দর্শকদের মধ্যে জুন আন্টির নাম জানেন না, এরকম খুব কম বাঙালিই আছেন।
  • রিয়েল লাইফে অভিনেত্রী ঊষসী চক্রবর্তী জীবনে পজিটিভ থাকতে পছন্দ করেন।

বাংলা ছোটপর্দার দর্শকদের মধ্যে জুন আন্টির (June Auntie) নাম জানেন না, এরকম খুব কম বাঙালিই আছেন। টেলিভিশনের (Bengali Television) জনপ্রিয় ভিলেনদের (Villain) মধ্যে বর্তমানে প্রথম সারিতেই আসে তাঁর নাম। তবে নেতিবাচক চরিত্রে (Negative Character) 'জুন' যতটা গায়ে জ্বালা ধরাতে পারেন দর্শকদের, রিয়েল লাইফে অভিনেত্রী ঊষসী চক্রবর্তী (Ushasie Chakraborty) কিন্তু একেবারে বিপরীত মেরুর মানুষ। বরাবরই জীবনে পজিটিভ থাকতে পছন্দ করেন তিনি।

রবিবার সম্প্রচার হয়েছে 'শ্রীময়ী'(Shreemoyee) -র শেষ পর্ব। প্রায় আড়াই বছর ধরে প্রাইম টাইমের (Prime Time) চলেছে এই ধারাবাহিক (Mega Serial)। শেষ হওয়ার পর কতটা মন খারাপ সকলের প্রিয় জুন আন্টির? আজতক বাংলার সঙ্গে শেয়ার করলেন তিনি।

 

Ushasie Chakraborty aka June Auntie of Shreemoyee bengali serial- ঊষসী চক্রবর্তী

 

মিম, ট্রোল, সোশ্যাল মিডিয়ার ঝড় কাটিয়েও দর্শকদের মনের কাছের ছিল 'শ্রীময়ী'। দর্শকদের মতো ঊষসী কতটা মিস করছেন ধারাবাহিকের সঙ্গে যুক্ত সকলকে? তিনি জানালেন, "শেষ হওয়ার পর 'শ্রীময়ী'-র গোটা ইউনিটকে তো মিস করবই। সবচেয়ে বেশি মিস করছি ঐশীকে (দিঠি)। তবে সব চরিত্রই তো একটা সময়ের পর শেষ হয়ে যায়। এটাই জীবন, আমাদের এভাবেই এগিয়ে যেতে হয়। এই ধারাবাহিকে 'জুনের' আত্মবিশ্বাস, আমার কাছে শিক্ষনীয় হয়ে থাকবে।" 

 

Ushasie Chakraborty aka June Auntie of Shreemoyee bengali serial

আরও পড়ুন:  ওয়েবে আত্মপ্রকাশ ঋত্বিকের! খুনের রহস্য সমাধানে ডিফেক্টিভ গোয়েন্দা 'গোরা'?

বর্তমানে ছোট পর্দা থেকে সাময়িক বিরতি নিতে চান ঊষসী। তাঁর কথায়, "টেলিভিশনেই ফিরব, অন্যান্য ধারাবাহিকও করব। তবে তার আগে কিছুদিন বিরতি নিতে চাই। এক্ষুনি কোনও ধারাবাহিক করার ইচ্ছে নেই। আমার একটু সময়ের প্রয়োজন। ওটিটি এবং বড় পর্দায় কাজ করার ইচ্ছে আছে। কথাবার্তাও চলছে, তবে ফাইনাল হয়নি, তাই এখনই জানাতে পারছি না।"  

 

Ushasie Chakraborty aka June Auntie of Shreemoyee bengali serial

আরও পড়ুন: টেলিপাড়ায় সুখবর! মা হতে চলেছেন তৃণা, আসছে 'লিটল গুনগুন'?

রাস্তায় এখনও 'জুন আন্টি' বলে ডাকেন অনেকেই। এটা ভালো লাগা, নাকি পরের কোনও চরিত্রের জন্য সমস্যার? অভিনেত্রীর উত্তর, "এটা ভালো লাগতো আগে। এখন আর ভালো লাগছে না। যতদিন ধারাবাহিক চলত, খুবই ভালো লাগত যে, সকলে ভালোবাসছে চরিত্রটাকে। কিন্তু এখন তো 'শ্রীময়ী' শেষ হয়ে গেছে। আমার মনে হয় দর্শকদেরও মুভ অন করতে হবে।"     

Ushasie Chakraborty aka June Auntie of Shreemoyee bengali serial

আরও পড়ুন:  "সানা বিদেশি ছেলেকে পছন্দ করলে,কী করবে?" রাশিয়ান -বাঙালি বউয়ের প্রশ্নে ঘাবড়ে গেলেন সৌরভ

'শ্রীময়ী' -র শ্যুটিংয়ের শেষ দিন ধারবাহিকের সঙ্গে যুক্ত সকলে একসঙ্গে উদযাপন করেছে কেক কেটে, আবেগপ্রবণ সকলে চেয়েছিলেন শেষটা হোক 'হ্যাপি নোটে'। তাই 'অভি তো পার্টি শুরু হুই হ্যায়' গানে একসঙ্গে নাচলেন জুন ও শ্রীময়ী। সেই ভিডিও নিজের সোশ্যাল পেজে শেয়ার করে ঊষসী লিখেছেন, "শ্রীময়ী খুব স্যাড নোটে শেষ হয়েছে। চারদিকে হাহাকার আর কান্নাকাটি। আপনাদের মন ভাল করার জন্য তাই আমরা এই ভিডিওটা পোস্ট করছি। সবাই ভাল থাকবেন।খুব শীগ্গিরি দেখা হচ্ছে।"    


প্রসঙ্গত, বর্তমানে দেশের মোট ৬টি ভাষায় তৈরি হয়েছে 'শ্রীময়ী'-র রিমেক। ছোট পর্দার ধারাবাহিকগুলি অনেক ক্ষেত্রেই দর্শকদের রোজনামচার সঙ্গে জড়িয়ে যায়। টেলিভিশনের চরিত্রগুলি হয়ে ওঠেন তাঁদের বাড়ির সদস্য। সেরকমই বলা যায়, বাঙালির ড্রয়িং রুম থেকে ডাইনিং রুমের চর্চাতেও ঢুকতে পেরেছিলেন শ্রীময়ী, রোহিত সেন, জুন আন্টিরা।