scorecardresearch
 

West Bengal Police : 'ধরতে পারবেন না,' পুলিশের ড্রাগ-বিরোধী পোস্টে রুদ্রনীল, VIRAL

Rudranil Ghosh West Bengal Police: রাজ্য পুলিশের মাদক-বিরোধী প্রচারে ব্যবহার করা হয়েছে অভিনেতা রুদ্রনীল ঘোষের ছবি। তাঁর অভিনীত ভিঞ্চি দা সিনেমার ছবির মাধ্যমে ড্রাগ-বিরোধী বার্তা দেওয়া হয়েছে। রাজ্য পুলিশের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে তা পোস্ট করা হয়েছে।

রুদ্রনীল ঘোষ। ছবি সৌজন্য: ফেসবুক রুদ্রনীল ঘোষ। ছবি সৌজন্য: ফেসবুক
হাইলাইটস
  • রাজ্য পুলিশের মাদক-বিরোধী প্রচারে ব্যবহার করা হয়েছে অভিনেতা রুদ্রনীল ঘোষের ছবি
  • তাঁর অভিনীত ভিঞ্চি দা সিনেমার ছবির মাধ্যমে ড্রাগ-বিরোধী বার্তা দেওয়া হয়েছে
  • রাজ্য পুলিশের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে তা পোস্ট করা হয়েছে

Rudranil Ghosh West Bengal Police: রাজ্য পুলিশের মাদক-বিরোধী প্রচারে ব্যবহার করা হয়েছে অভিনেতা রুদ্রনীল ঘোষের ছবি। তাঁর অভিনীত ভিঞ্চি দা সিনেমার ছবির মাধ্যমে ড্রাগ-বিরোধী বার্তা দেওয়া হয়েছে। রাজ্য পুলিশের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে তা পোস্ট করা হয়েছে।

পাল্টা পোস্ট
তাঁর ছবি যে কারণে ব্যবহার করা হয়েছে, তার সমালোচনা করেছেন অভিনেতা। বৃহস্পতিবার ফেসবুকে পাল্টা পোস্ট করেছেন তিনি। দাবি করেছেন, তাঁর ছবি ব্যবহার করার সময় তাঁর অনুমতি নেওয়া হয়নি। রাজ্য সরকারের বিজ্ঞাপনে কেন তাঁর ছবি ব্যবহার করা হয় না, তা নিয়ে প্রশ্ন তুলেছেন তিনি।

ফেসবুক ব্যবহারকারীদের প্রতিক্রিয়া
ফেসবুকে এ নিয়ে বিভিন্ন রকমের মন্তব্য ভেসে উঠেছে। অনেকেই অভিনেতার পাল্টা সমালোচনা করেছেন। সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীরা ওই পোস্টে বিভিন্ন রকম রিঅ্যাকশন দিয়েছেন। সেখানে কমেন্টও করছেন।

ফেসবুকে রুদ্রনীল যা লিখেছেন
এদিন রুদ্রনীল ঘোষ লিখেছেন, "বিস্মিত হয়েছি,মজাও পেয়েছি। West_Bengal_police তাদের মাদক বিরোধী সচেতনামূলক বিজ্ঞাপনে আমার ছবি ব্যাবহার করেছেন দেখে। ( আমার পার্মিশান কেউ নেন নি) প্রথমতঃ  এই ছবিটি সৃজিত মুখার্জী পরিচালিত বহুল প্রশংসিত  #ভিঞ্চিদা সিনেমার স্টিল ছবি। আমার মুখের জনপ্রিয় সংলাপ " ধরতে পারবেন না" কে তারা নিয়েছেন। এতে মানুষকে আকর্ষণ করতে চেয়েছেন।"

আরও পড়ুন: আসছে গুগল আর্কাইভড অ্যাপ, এবার স্টোরেজ নিয়ে চিন্তার দিন শেষ

আরও পড়ুন: বিয়ের প্রথম দিন থেকেই মহিলাদের এই ৮ ভুল নয়, নইলে পরে আফশোস

আরও পড়ুন: রুশ স্পেস স্টেশন ভাঙার 'হাড় হিম' Video! ভারতে ভেঙে পড়তে পারে?

West Bengal Police anti drug campaign used Rudranil Ghosh picture of Vinci Da actors slams say no to drugs

তিনি আরও লিখেছেন, "কিন্তু, এটা তো হবার কথা না। রাজ্য সরকারের বিজ্ঞাপনে, পুরষ্কার বা সম্মান পাওয়ার লিস্টে ফিলিম ফেস্টিভ্যালের আমন্ত্রণ লিস্টে, মঞ্চে তো সাধারণতঃ শাসকদলের হয়ে প্রচার করা শিল্পী বুদ্ধিজীবীরাই স্থান পান!!! তাহলে আমি কেন? রোজই তো এ রাজ্যে যা যা অন্যায় চুরি জোচ্চুরি ঘটছে তা নিয়ে কোন না মিডিয়ায় কথা বলি!!! 
তাহলে এটা কেন ঘটলো??"

রুদ্রনীল যোগ করেছেন, "মনে হয় ভুল করে রাজ্য পুলিশের কোন ব্যাক অফিস কর্মী (যিনি গুলি বন্ধুকের বদলে কম্পিউটার গ্রাফিক্স সামলাবার দায়িত্বে আছেন) বা কোন মিডিয়া এজেন্সি জনপ্রিয় ডায়লগকে ব্যাবহার করতে গিয়ে এই অঘটনটি ঘটয়েছেন। চাকরি নিয়ে না টানাটানি হয় বেচারার! কারণ, রাজ্যের  বিরোধী দলের মানুষজনকে পুলিশ দিয়ে হেনস্থা বা বিরক্ত করার নিদানই তো দেওয়া আছে তা সবাই জানে।
কিম্বা বাধ্য হয়ে বিরোধী পেটানো পুলিশ রিভোল্ট করছে না তো আস্তে আস্তে???"

তিনি লিখেছেন, "আর যদি কেউ ভাবেন আমায় এসব করে শাসক দলে টানার রাস্তা তৈরী করব। তাঁদের উদ্দেশ্যে আমার একটাই সংলাপ, " পেসেন্ট আইসিসিইউতে চলে গেলে আর কমলালেবু কিনে দিয়ে লাভ নেই।"