scorecardresearch
 

সৃজিতের নতুন রোম্যান্টিক ছবি 'X=Prem'! থাকছে একঝাঁক তরুণ মুখ

দর্শকদের বিশেষ উপহার দিতে চলেছেন চলচ্চিত্র পরিচালক সৃজিত মুখোপাধ্যায় (Srijit Mukherjee)। আসছে তাঁর পরিচালনায় নতুন রোম্যান্টিক ছবি 'এক্স = প্রেম' (X=Prem)। একঝাঁক নতুন ও তরুণ মুখ নিয়ে এসভিএফ-র ব্যানারে আসছে এই ছবি। 

Advertisement
একঝাঁক তরুণ মুখ নিয়ে সৃজিতের রোম্যান্টিক ছবি 'X=Prem'! একঝাঁক তরুণ মুখ নিয়ে সৃজিতের রোম্যান্টিক ছবি 'X=Prem'!
হাইলাইটস
  • আসছে রোম্যান্টিক ছবি'এক্স = প্রেম'।
  • সৃজিত মুখোপাধ্যায়ের পরিচালনায় তৈরি হবে এই ছবি।
  • আগামী ২ জুলাই থেকে শুরু হবে ছবির শ্যুটিং।

করোনা অতিমারীর জেরে দীর্ঘদিন স্থগিত ছিল টলিপাড়ার শ্যুটিং। বিধি নিষেধ কিছুটা শিথিল হতেই, ফের ছন্দে ফিরছে ইন্ডাস্ট্রি। গত বছর 'দ্বিতীয় পুরুষ'-র সাফল্যের পর আবারও দর্শকদের বিশেষ উপহার দিতে চলেছেন চলচ্চিত্র পরিচালক সৃজিত মুখোপাধ্যায় (Srijit Mukherjee)। রোম্যান্টিক এই ছবির নাম 'এক্স = প্রেম' (X=Prem)। এসভিএফ (SVF)-র ব্যানারে আসছে এই ছবি। 

 বরাবরই দর্শকদের চমক দিয়ে এসেছেন সৃজিত মুখোপাধ্যায়। এবারও অন্যথা হল না তার। একঝাঁক নতুন ও তরুণ মুখ নিয়ে আসছে এই নতুন ছবি। মুখ্য চরিত্রে রয়েছেন অনিন্দ্য সেনগুপ্ত (Anindya Sengupta), শ্রুতি দাস (Shruti Das), অর্জুন চক্রবর্তী (Arjun Chakraborty) ও মধুরিমা বসাক (Madhurima Basak)। এই ছবির মাধ্যমেই অভিনয়ে পা রাখতে চলেছেন অনিন্দ্য ও শ্রুতি। অন্যদিকে অর্জুন ও মধুরিমারও সৃজিতের সঙ্গে এটি প্রথম কাজ।

X=prem srijit mukherjee new film

পেশায় একজন সফটওয়্যার ইঞ্জিনিয়ার খিলাত এবং জয়ীর জীবনের নানা অপ্রত্যাশিত ঘটনার ফলে, তাঁদের জীবনের আগত বিভিন্ন চ্যালেঞ্জ এবং অশান্তিকে কেন্দ্র করেই ছবির মূল গল্প তৈরি। নিজেদের চিরন্তন ভালোবাসা এবং একে অপরের প্রতি সহযোগিতায়, সমস্ত সমস্যার মুখোমুখি হতেও এই জুটি দৃঢ় প্রতিজ্ঞ। এবার কীভাবে বৈজ্ঞানিক পদ্ধতির মাধ্যমে এই চ্যালেঞ্জগুলি কাটিয়ে উঠতে পারবে তাঁরা? কীভাবে তাঁদের শক্তিশালী প্রেম সমস্ত সমস্যা সমাধান করতে পারবে... এইভাবেই ছবির গল্প এগোয়। 

 

পরিচালক সৃজিত মুখোপাধ্যায় জানান, "অনেক দিন ধরেই রোম্যান্টিক ছবি বানানোর প্রচুর অনুরোধ পাচ্ছিলাম দর্শকদের কাছ থেকে। অবশেষে সেই সময় এসেছে! 'এক্স = প্রেম' একটি নতুন যুগের রোম্যান্টিক ছবি, যেখানে কলেজের রোম্যান্সকে অন্যভাবে পরিবেশন করা হবে। ছবির গল্প আমাদের খুব পরিচিত হলেও এটা অনেকটা আলাদাএকেবারে ভিন্ন। সবচেয়ে গুরুত্বপূর্ণ হল, ছবিতে চারজন তরুণ এবং উদ্যমী প্রতিভা থাকছে। নতুনদের সঙ্গে কাজ করা বরাবরই আনন্দের এবং তাই আমি এই নতুন জার্নি শুরুর অপেক্ষায় রয়েছি।"

Advertisement

আরও পড়ুন: মিতালি রাজের বায়োপিক পরিচালনায় সৃজিত 

অনিন্দ্য সেনগুপ্ত এবং শ্রুতি দাস দুজনেই 'এক্স = প্রেম'-র মাধ্যমে আত্মপ্রকাশ করতে চলেছেন। তাঁরা জানালেন, “প্রথম ছবিতে সৃজিত মুখোপাধ্যায়ের সঙ্গে কাজ করা একটা বড় ব্যাপার! আমরা অত্যন্ত আনন্দিত যে সৃজিত স্যার আমাদের প্রতি আস্থা রেখেছেন এবং এই স্মরণীয় যাত্রার অংশ হওয়ার সুবর্ণ সুযোগ দিয়েছেন।"

সৃজিত মুখোপাধ্যায় সঙ্গে প্রথমবার কাজ করা নিয়ে ইতিবাচক মধুরিমা বসাক বলেন, "সৃজিত মুখোপাধ্যায় আমার সর্বকালের প্রিয় পরিচালক ছিলেন। তাঁর পরিচালনায় কাজ করা আমার কাছে একটা বড় ব্যাপার। ছবিতে আমার নিজের চরিত্রটা খুব পছন্দ হয়েছে এবং অপেক্ষা করছি কবে শ্যুটিং শুরু হবে। আমি নিশ্চিত যে 'এক্স = প্রেম' আমার খুব বিশেষ একটা কাজ হতে চলেছে।"

আরও পড়ুন: "আমি সুস্থ আছি, আপনারাও প্যানিক করবেন না!" ভুয়ো ভ্যাকসিন কাণ্ডে মিমির ভিডিয়ো বার্তা 

নতুন এই ছবি নিয়ে উচ্ছ্বসিত অর্জুন চক্রবর্তী জানান, "এই ছবির স্ক্রিপ্ট আমার খুব ভাল লেগেছে এবং আমার চরিত্রটিও খুব আকর্ষণীয়। আমার মনে হয় না, এর আগে এই ধরনের রোম্যান্স বাংলা ছবিতে দেখানো হয়েছে। রোম্যান্স, নাটক এবং বিজ্ঞানের নিখুঁত সংমিশ্রণ অবশ্যই দর্শকদের আগ্রহ জাগিয়ে তুলবে। এছাড়া, সৃজিত মুখোপাধ্যায়ের সঙ্গে কাজ করার সুযোগ পেয়ে, আমি তাঁর উপর সম্পূর্ণ ভরসা রাখছি।"

আরও পড়ুন: শ্রাবন্তী-সোহম জুটির পুরানো রসায়ন এবার OTT-তে! প্রকাশ্যে 'দুজনে'-র ট্রেলার 

মানুষের আবেগ এবং প্রেমের নিঃস্বার্থতার জটিলতার পাশাপাশি, জীবনে যে সমস্ত যন্ত্রণার মুখোমুখি সকলকে হতে হয় তা নিয়ে 'এক্স = প্রেম'-র গল্প গাঁথা হয়েছে। আগামী ২ জুলাই থেকে শুরু হবে এই রোম্যান্টিক জার্নির শ্যুটিং। 

 

Advertisement