scorecardresearch
 

শ্রাবন্তী-সোহম জুটির পুরানো রসায়ন এবার OTT-তে! প্রকাশ্যে 'দুজনে'-র ট্রেলার

সামনে এল অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জী (Srabanti Chatterjee) ও সোহম চক্রবর্তীর (Soham Chakraborty) প্রথমবার ওয়েব সিরিজ 'দুজনে' (Dujone)-র ট্রেলার। প্রমিতা ভট্টাচার্যের পরিচালনায় 'হইচই' (Hoichoi)-র ওটিটি প্ল্যাটফর্মে (OTT Platform) আসছে এই সিরিজ। 

Advertisement
এবার ওটিটি-তে শ্রাবন্তী-সোহম জুটির পুরানো রসায়ন এবার ওটিটি-তে শ্রাবন্তী-সোহম জুটির পুরানো রসায়ন
হাইলাইটস
  • এবার ওটিটি-তে নতুন জুটি শ্রাবন্তী ও সোহম।
  • প্রকাশ্যে হইচই-র থ্রিলারধর্মী সিরিজ 'দুজনে'-র ট্রেলার।
  • প্রমিতা ভট্টাচার্যের পরিচালনায় আসছে এই ওয়েব সিরিজ।

খবর চাউর হয়েছিল গত বছরই। আর তারপর থেকেই শুরু হয় দর্শকদের অপেক্ষা। এবার শেষমেশ সামনে এল অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জী (Srabanti Chatterjee)সোহম চক্রবর্তীর (Soham Chakraborty) প্রথমবার ওয়েব সিরিজ 'দুজনে' (Dujone)-র ট্রেলার। প্রমিতা ভট্টাচার্যের পরিচালনায় 'হইচই' (Hoichoi)-র ওটিটি প্ল্যাটফর্মে (OTT Platform) আসছে এই সিরিজ। 

এর আগে একাধিক কমার্শিয়াল ছবিতে জুটিতে দেখা গেছে শ্রাবন্তী ও সোহমকে। বক্স অফিসেও হিট করেছে তার মধ্যে অনেকগুলি ছবি। এবার প্রথমবার তাঁরা মুখ দেখাতে চলেছেন ওটিটি প্ল্যাটফর্মে। থ্রিলারধর্মী এই সিরিজের প্রথমে নাম রাখার কথা ছিল 'ইন্টিউশন'। এরপর সেই নাম বদলে রাখা হয় 'দুজনে' (Dujone)। গত ৮ নভেম্বর থেকে শুরু হয়েছে শ্যুটিং। 

dujone web series

ট্রেলারের শুরুতেই দেখা যাচ্ছে একটি দুর্ঘটনার কবলে পড়ে অমর (সোহম) এবং তাঁর শোকার্ত স্ত্রী অহনা (শ্রাবন্তী), তাঁর এত বছরের ভালোবাসায় অটল। সন্দেহ এবং বিভ্রান্তি তৈরি হয়, যখন অহনাকে একজন অপরিচিত ব্যক্তি জানান, যাকে তিনি তাঁর স্বামী বলে ভাবছেন, তিনি আসলে একজন অন্য ব্যক্তি। জীবনের ঝুঁকি নিয়ে অহনা সত্যের অনুসন্ধান শুরু করে। একে একে ঘটে যায় নানা ঘটনা, সামনে আসে সত্যি। রহস্য আরও দানা বাধতে শুরু করে। আর এইভাবেই সিরিজের গল্প এগোয়... 

 

ওয়েব সিরিজে পা রেখে শ্রাবন্তী জানালেন, "দুজনে, আমার একটি খুব স্পেশাল প্রোজেক্ট কারণ এর মাধ্যমেই আমার ডিজিটাল দুনিয়ায় হাতেখড়ি এবং সেটাও আবার সোহমের সঙ্গে। অনেকগুলি সুপারহিট ছবিতে আমরা একসঙ্গে কাজ করেছি। আশা করি সেই সাফল্য ওয়েব দুনিয়াতেও পাবো। ইতিমধ্যে আমি যে ভালোবাসা সকলের কাছে পেয়েছি, তার জন্য কৃতজ্ঞ। আমরা এই সিরিজটির জন্য খুব পরিশ্রম করেছি এবং আমি নিশ্চিত যে দর্শকেরা এটি পছন্দ করবেন। অপেক্ষায় আছি কখন সকলে দেখে আমায় তাঁদের প্রতিক্রিয়া জানাবেন।"

Advertisement

আরও পড়ুন: "অ্যাই শোনো না..." থেকে "এই এদিকে আয়"! 'মৌচাক' রিলিজ়ের আগে খোলামেলা আড্ডায় 'মৌ-বৌদি' 

সোহমও এই সিরিজের মাধ্যমেই ওটিটি-তে পা রাখছেন। তাঁর কথায়, "সকলের ভালোবাসা এবং আশীর্বাদ নিয়ে, 'দুজনে' অবশেষে মুক্তি পেতে চলেছে। হইচই-র এরকম একটা প্রোজেক্টে শ্রাবন্তীর সঙ্গে কাজ করতে পেরে আমি সত্যিই খুশী।ডিজিটাল আত্মপ্রকাশের জন্য এর চেয়ে ভাল টিম আর হত না সত্যি। আশা করি দর্শকেরা আবারও তাঁদের ভালোবাসা দেবেন এবং সমর্থন করবেন।"

আরও পড়ুন: TRP: টানা দশ সপ্তাহ সেরা 'মিঠাই'! এগিয়ে এসে চমক 'শ্রীময়ী'-র 

'দুজনে' -তে এছাড়াও গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন দেবশঙ্কর হালদার, অনিন্দিতা কপিলেশ্বরী, রাজদীপ গুপ্ত এবং অদ্রিজা রায়। শ্রাবন্তী-সোহম জুটির পুরানো রসায়ন এই বারও পর্দায় দেখা যাবে বলে মনে করা হচ্ছে। আগামী ৯ জুলাই থেকে 'হইচই'-এ স্ট্রিমিং হবে 'দুজনে'। 


 

Advertisement