scorecardresearch
 

Anish Khan Death Case : টেকনোলজি ব্যবহার করে আনিসের দাদাকে হুমকি ফোন? দেখছে CID

Anish Khan Death Case: শুক্রবার খুন হন ছাত্রনেতা আনিস খান (Anish Khan)। এমনই অভিযোগ উঠেছে। এই ঘটনায় বুধবার ২ পুলিশকর্মী গ্রেফতার হয়েছে।

Advertisement
আনিস খানের পরিবারকে হুমকি ফোনের অভিযোগ (প্রতীকী ছবি) আনিস খানের পরিবারকে হুমকি ফোনের অভিযোগ (প্রতীকী ছবি)
হাইলাইটস
  • নিহত ছাত্রনেতা আনিস খানের পরিবারের কাছে হুমকি ফোন এসেছে বলে অভিযোগ
  • জানা গিয়েছে, পরিচয় গোপন রাখতে ভিওআইপি কলিং (VOIP Calling)-এর মাধ্যমেই তাঁকে ফোন করা হয়েছে
  • ঘটনার তদন্ত করছে সিআইডি

Anish Khan Death Case: নিহত ছাত্রনেতা আনিস খান (Anish Khan)-এর পরিবারের কাছে হুমকি ফোন এসেছে বলে অভিযোগ। এই ঘটনায় আতঙ্কে ছড়িয়েছে। জানা গিয়েছে, পরিচয় গোপন রাখতে ভিওআইপি কলিং (VOIP Calling)-এর মাধ্যমেই তাঁর দাদাকে ফোন করা হয়েছে। ঘটনার তদন্ত করছে সিআইডি। 

শুক্রবার খুন হন ছাত্রনেতা আনিস খান (Anish Khan)। এমনই অভিযোগ উঠেছে। এই ঘটনায় বুধবার ২ পুলিশকর্মী গ্রেফতার হয়েছে। আমতায় মৃত ছাত্রনেতা আনিস খান (Anish Khan)-এর দাদাকে হুমকি কলেরও তদন্ত শুরু করেছে সিআইডি। 

খতিয়ে দেখছেন গোয়েন্দারা
পুলিশ সূত্রে খবর, ভিওআইপি কলিং (VOIP Calling)-এর মাধ্যমে তাঁকে ফোন করে হুমকি দেওয়া হয় বলে প্রাথমিক তদন্তে জানতে পেরেছেন গোয়েন্দারা। এদিন সকালে আনিসের দাদার অভিযোগ পেয়ে এই বিষয়টিও খতিয়ে দেখছেন সিআইডির গোয়েন্দারা। 

মঙ্গলবার রাতে ফোন এসেছিল
আরও জানা গিয়েছে, নিজের পরিচয় গোপন রাখতেই অভিযুক্ত ব্যক্তি ইন্টারনেট প্রোটোকল-এর মাধ্যমে মৃত ছাত্রনেতার দাদাকে ফোন করেছিল মঙ্গলবার মধ্যরাতে। সিআইডি গোয়েন্দাদের দাবি, এক্ষেত্রে মোবাইল নেটওয়ার্কের বদলে ইন্টারনেট প্রটোকল ব্যবহার করে কল করায় অপরাধীদের নাগাল পেতে একটু বেগ পেতে হচ্ছে। 

কিন্তু কয়েক দিনের মধ্যেই তাকে বা তাঁদের গ্রেফতার করা হবে বলে আশাবাদী সিআইডি। এই বিষয়টি অত্যন্ত গুরুত্ব সহকারে দেখা হচ্ছে বলে জানিয়েছেন রাজ্য পুলিশের ডিজি। আনিসের পরিবার সিবিআই তদন্তের দাবি জানিয়েছেন। সেই দাবি থেকে সরে আসার জন্য হুমকি উোন করা হয়েছে বলে অভিযোগ।

সিট মানছে না পরিবার
সিটের তদন্ত মানছি না। সিটের আধিকারিকদের সামনেই সিটকে প্রত্যাখ্যান করেছিলেন আনিসের বাবা সালেম খান। মঙ্গলবার তদন্তকারী দল ঘটনাস্থলে পৌঁছয়। তবে সেখানে গিয়ে প্রত্যাখ্যানের মুখে পড়ল। 

ফের সিট ঘটনাস্থলে
ওইদিন ফের বিশেষ তদন্তকারী আধিকারিকরা (সিট) মৃত আনিসের  বাড়িতে আসেন। তাঁরা তাঁর বাবার সঙ্গে কথা বলেন। তাঁদের সামনেই সিটকে অস্বীকার করেন সালেম খান। 

Advertisement

একের পর এক অভিযোগ
তিনি অভিযোগ করেন, সিটের তদন্ত তিনি মানছেন না। যেদিন আনিস খুন হল, সেদিন আমতা থানার পুলিশকে ডাকলেও তারা আসেনি। সেই রাতে কাটিয়ে পরের দিন সকাল ৯টার পরে তারা আসে মৃতদেহ নিতে। এরপর তাদের পরিবারের কাউকে কিছু না জানিয়ে তারা উলুবেড়িয়াতে নিয়ে চলে যায় মৃতদেহ।

হাওড়ার আমতায়
হাওড়ার আমতায় শুক্রবার গভীর রাতে আনিস খুন হন বলে অভিযোগ। এই ঘটনায় তুমুল উত্তেজনা ছড়িয়েছে। তাঁকে বাড়ির তিন তলার ছাদ থেকে ফেলে মারার অভিযোগ উঠেছে। ঘটনাটি ঘটেছে আমতা থানার সারদা দক্ষিণ খাঁন পাড়ায়।

এই ঘটনার প্রতিবাদে রাজ্যের বিভিন্ন অংশে প্রতিবাদ শুরু হয়েছে। এবং তার আঁচ পড়েছে দিল্লিতেও। এদিন দিল্লির বঙ্গভবনে বিক্ষোভ দেখায় বাম ছাত্ররা। এর পাশাপাশি কলকাতা এবং রাজ্যের বিভিন্ন অংশ মিছিল, বিক্ষোভ দেখায় ছাত্রছাত্রীরা।

আরও পড়ুন: নয়া 'কুছ খাস হ্য়ায়!' ক্যাডবেরির নতুন অ্যাডে অর্ধেক আকাশের জয়গাথা

আরও পড়ুন: হুগলিতে বাড়ির টালির চালা খুলে গুলি করে খুনের চেষ্টা, ভাড়া করা হয়েছিল 'সুপারি কিলার'

 

Advertisement