scorecardresearch
 

হুগলিতে বাড়ির টালির চালা খুলে গুলি করে খুনের চেষ্টা, ভাড়া করা হয়েছিল 'সুপারি কিলার'

জমি নিয়ে বিবাদ কয়েক দশকের। তাই 'পথের কাঁটা'কে সরাতে ভাড়া করা হয়েছিল সুপারি কিলারের। তার জেরে চলল গুলি।

Advertisement
এই বাড়ির টালির চালা খুলে খুনের চেষ্টা হয় বলে অভিযোগ। ছবি: ভোলানাথ সাহা এই বাড়ির টালির চালা খুলে খুনের চেষ্টা হয় বলে অভিযোগ। ছবি: ভোলানাথ সাহা
হাইলাইটস
  • বাড়ির টালির চালা খুলে গুলি করে খুনের চেষ্টা
  • জমি নিয়ে বিবাদ কয়েক দশকের
  • তাই 'পথের কাঁটা'কে সরাতে ভাড়া করা হয়েছিল সুপারি কিলারের

বাড়ির টালির চালা খুলে গুলি করে খুনের চেষ্টা। জমি নিয়ে বিবাদ কয়েক দশকের। তাই 'পথের কাঁটা'কে সরাতে ভাড়া করা হয়েছিল সুপারি কিলারের। তার জেরে চলল গুলি। চাঞ্চল্যকর এই ঘটনা হুগলির চণ্ডীতলায়।

বাড়িতে হামলা
পুলিশ এবং স্থানীয় সূত্রে খবর, আবারও চণ্ডীতলায় জমি বিবাদ। একপক্ষ অন্যপক্ষকে সরাতে চলল গুলি। ঘটনাটি ঘটেছে চণ্ডীতলা থানার অন্তর্গত জনাই বাকসা রানাপাড়ায়। পুলিশ সূত্রে জানা যায় দুষ্কৃতীরা গুলি চালায় সীমন্ত সাঁতরা বাড়িতে।

আরও পড়ুন: ফেল মারবে ফিল্মি কায়দাও, পড়শিদের ঘরে তালা মেরে পর পর চুরি! বিস্মিত পুলিশও

টালির চালা খুলে
বাড়ির টালি খুলে তাঁকে হত্যা করার চেষ্টা করে দুষ্কৃতীরা। কিন্তু ব্যর্থ হয়। গুলি চালানোর চেষ্টা হয়েছিল তাঁর বাড়িতে টালির চাল খুলে। কিন্তু তিনি প্রাণে বেঁচে যান।

আরও পড়ুন: এনগেজমেন্ট সেরেই ফেললেন সায়ন্তনী ঘোষ, আজ কলকাতায় বিয়ে 

গুলির শব্দ
সীমন্ত সাঁতরা এবং তার পরিবার গুলির শব্দ পেয়ে বাইরে ছুটে আসে। বাইরে সীমন্ত সাঁতরা এবং তাঁর পরিবার ছুটে আসার পর তাঁরা দেখতে পান, বাইরে ৪ জন দুষ্কৃতী ছুটে পালাচ্ছে। তার মধ্যে একজনকে তারা চিনতে পেরেছেন।

আরও পড়ুন: Kolkata Metro-য় QR Code দিয়ে কী করে টিকিট মিলবে, জেনে নিন

তাঁদের দাবি, তিনি হচ্ছেন বাপন দে। সীমন্ত সাঁতরার ঘরের জানলার পিছনেই ঠিক বন্দুকটি উদ্ধার হয়েছে। এবং তাঁর চালের একটা টালি খোলা পাওয়া গিয়েছে।

আরও পড়ুন: স্বাধীন হল বার্বাডোজ, রানি দ্বিতীয় এলিজাবেথের শাসন শেষ

এল পুলিশ
তারপরে সীমন্ত সাঁতরা এবং তার পরিবার পুলিশে খবর দেন। এবং পুলিশ এসে সম্পূর্ণ ঘটনা ঘটনাটি খতিয়ে দেখেন। আজ থেকে প্রায় সাত-আট মাস আগে অমল মৌরির সাথে সীমন্ত সাঁতরা জমি বিবাদের ঝগড়া অশান্তি হয়।

Advertisement

আরও পড়ুন: সিকিম যাওয়ার কথা ভুলে যান, পর্যটকদের জন্য দরজা বন্ধ করল সরকার

তাঁর অভিযোগ, তখন আমাকে প্রাণে মারার হুমকি দেয়। গুলি করে মেরে দেবে বলে শাসায়। সীমন্ত সাঁতরা অভিযোগ করেন যে অমল মৌরি এই ৪ জন দুষ্কৃতীকে পাঠিয়েছে তাঁকে মারার জন্য।

'সুপারি কিলার' ভাড়া
চারজন দুষ্কৃতীর নাম হল বাপন দে, বাবু বাড়ুই, রাজ কর এবং অমল মোহারি। ৭০ বছর ধরে জমি চাষ করে আসছেন সীমান্তবাবুর পরিবার। সেই জমি বিবাদের তাকে প্রাণে মারার জন্য দুষ্কৃতী পাঠিয়েছিলেন অমল মৌরি। ৪ লাখ টাকা মোট রফা হয়েছিল শ্রীমন্ত সাঁতরা কে মারার জন্য। ২০ হাজার টাকা অগ্ৰিম দেওয়া হয় দুষ্কৃতীদের।

 

Advertisement